scorecardresearch
 

চাবি, মোবাইল থেকে হারানো বাচ্চাও খুঁজে পাবেন, মাত্র ২০০ টাকার এই ডিভাইসে

জিনিস রেখে, ভুলে যান, অথবা বাচ্চাকে চোখে রাখার লোক নেই বাড়িতে! আপনি ব্যস্ত, সব সমস্যার সমাধান দেবে এই ডিভাইস। একাধিক ডিভাইস দিচ্ছে সব খুঁজে পাওয়ার উপায়। দাম শুরু মাত্র ২০০ টাকা থেকে।

Advertisement
খুঁজে পান সব ছোট জিনিস খুঁজে পান সব ছোট জিনিস
হাইলাইটস
  • জিনিস রেখে আর খুঁজতে হবে না
  • ট্র্যাকারে খুঁজুন জিনিস
  • জিপিএস এই নজর রাখুন বাচ্চার উপর

Apple গত বছর নিজের Air Tag লঞ্চ করে দিয়েছে। এটি এই ব্র্যান্ডের ট্র্যাকিং ডিভাইস। যার সাহায্যে নিজের জরুরি জিনিসগুলি খুব সহজে ট্র্যাক করতে পারেন। বিশেষত এগুলি ব্যবহার করা হয় গাড়ির চাবি অথবা ঘরের চাবি খুঁজে বের করতে। যা আমরা প্রায়ই কোথাও রাখি, তারপর ভুলে যাই।

যদিও অ্যাপেলের প্রোডাক্ট ৩ হাজার ১৯০ টাকা দাম। এর জন্য অনেকেই তিন হাজার টাকা খরচ করতে চান না। বাজারে এর চেয়ে সস্তা অল্টারনেটিভ পেতে পারেন। আসুন জেনে নিই ডিটেইলস।

Vaya Lynk - Bluetooth Tracker

ব্লুটুথ এর বিভিন্ন ফিচার রয়েছে। আপনি আপনার ফোন ফাইন্ডার এসএমএস অ্যালার্ট নোটিফিকেশন, ফোন ক্যামেরা, সেলফি কন্ট্রোল, আইটেমে আলাদা হওয়ার জন্য নোটিফিকেশনের মতো ফিচারস পেতে পারেন। যা এটিকে কি অল্টারনেটিভ এ পরিণত করতে পারে।

এই ডিভাইসের ব্যাটারি এবং anti-theft ফিচারের সঙ্গে পাওয়া যায়। এর দাম ১৫৯০ টাকা এবং এটি আপনি আমাজনে কিনতে পারেন। কমদামের এই আইটেম খুব ভালো অবসান হতে পারে।

Digitek DTK 001

ডিজিটেক ডিটিকে 001 এই প্রোডাক্ট এর দাম অনেকটাই কম। এ কারণে আমরা এটি সীমিত ফিচারসও পাবো।ডিজিটেক ডিটিকে 001 আপনাকে কি ট্র্যাকার বলে। ট্র্যাকারটি ফোন ট্র্যাকার, ফটো বাচ্চাদের ট্র্যাক করার জন্য ব্যবহার করা হয়।

এতে রিমোট শটার এক্সপ্রেস পাওয়া যায়। ডিভাইস অ্যান্ড্রয়েড এবং আইওএস সিস্টেম ব্যবহার করা যায়। এর মধ্যে দাম মাত্র ৪৪৪ টাকা।  এটি আপনি আমাজন থেকে কিনতে পারেন। এর মধ্যে জিপিএস লোকেশন পাওয়া যায়।

CORMAXX

ব্লুটুথ ট্র্যাকার সেগমেন্টের সবচেয়ে পোর্টেবল এবং কমদামি ডিভাইস জিপিএস লোকেশন এন্ড এলার্ম। বেশ কিছু ফিচারস পাওয়া যায়। এই ডিভাইসের দাম মাত্র ১৯৯ টাকায়। ২০০ টাকার মধ্যে আপনি এই প্রোডাক্ট পেয়ে যাবেন। কোম্পানি হিসেবে এই ডিভাইসে লোকেশন পাওয়া যায়। অ্যাপেলের পেয়ে যাবেন।

Advertisement

 

Advertisement