scorecardresearch
 

বাম্পার ডিসকাউন্ট, হাজার হাজার টাকা ছাড়ে মিলছে iphone 12

নতুন ফোন কিনতে চান। তাহলে iphone 12 কিনতে পারেন। তাহলে পেতে পারেন হাজার হাজার টাকার ছাড়। অর্থাৎ অনেক সস্তায় iphone কেনার সুযোগ পেতে পারেন। 

Advertisement
ফাইল ছবি ফাইল ছবি
হাইলাইটস
  • কম দামে ক্রমা স্টোর থেকে iphone 12  কিনতে পারেন
  • পেতে পারেন হাজার হাজার টাকার ছাড়

নতুন ফোন কিনতে চান। তাহলে iphone 12 কিনতে পারেন। তাহলে পেতে পারেন হাজার হাজার টাকার ছাড়। অর্থাৎ অনেক সস্তায় iphone কেনার সুযোগ পেতে পারেন। 

কম দামে ক্রমা স্টোর থেকে iphone 12  কিনতে পারেন। এখন এই ফোন ৫০ হাজার টাকারও কম দামে পাওয়া যাচ্ছে। iPhone 14 শীঘ্রই লঞ্চ হতে চলেছে বলে শোনা যাচ্ছে। তার আগে বিক্রেতারা পুরানো স্টক শেষ করতে চান। সেই কারণেই সস্তায় ফোন অ্যাপেল মিলছে বলে খবর। 

iPhone 12-এ অফার কী? 

iPhone 12 এর বেস ভেরিয়েন্ট অর্থাৎ 64GB স্টোরেজ ভেরিয়েন্ট ক্রমা স্টোরে কম দামে পাওয়া যাচ্ছে। ফোনটি অনলাইনে ৫২,৯৯০ টাকা দামে পাওয়া যাচ্ছে। তবে HDFC কার্ডে যদি এই ফোন কেনেন তাহলে ৩ হাজার টাকা কমে পাবেন আপনি। আর ক্রমা স্টোরে এই ফোন মিলছে ৪৯,৯৯০ টাকা থেকে। তবে অফলাইন স্টোরে এই অফারটি পাবেন কি না তা জানা যায়নি। 

আরও পড়ুন : শক্তি বাড়াচ্ছে নিম্নচাপ, আজ থেকেই টানা বৃষ্টির পূর্বাভাস, কতদিন চলবে ?

আবার এই ফোনটি Amazon এবং Flipkart-এ ৫৮ হাজার টাকায় তালিকাভুক্ত হয়েছে। তাই ক্রোমাতেই সব থেকে সস্তায় মিলছে এই ফোন। 

স্পেশিফিকেশন

A14 Bionic চিপসেট রয়েছে iPhone 12-তে। রয়েছে ৬.১-ইঞ্চি সুপার রেটিনা XDR ডিসপ্লে। হ্যান্ডসেটটিতে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রাখা হয়েছে। যার প্রধান লেন্স 12MP। এছাড়াও, 12MP এর একটি সেকেন্ডারি লেন্সও দেওয়া হয়েছে। ফোনটিতে সিরামিক শিল্ড সুরক্ষাও রয়েছে। 

এই ফোনে আপনি লেটেস্ট iOS পাবেন। এক্ষেত্রে বলে রাখা ভালো, iPhone 12 এবং iPhone 13 এর মধ্যে খুব বেশি পার্থক্য নেই। বিশেষ করে ডিজাইনের ক্ষেত্রে আপনি কোনও বড় পার্থক্য দেখতে পাবেন না। দুটি ফোনই প্রায় একই ডিজাইন এবং ক্যামেরা সহ আসে। 

Advertisement

Advertisement