scorecardresearch
 

১১ ইঞ্চির iPad থেকে পার্পেল iPhone 12,জাদুর থলি থেকে আর বেরোল কী?

সারা দুনিয়া অপেক্ষা করে থাকে অ্যাপেলের নতুন চমকের জন্য। প্রতি বছরই নিজের সম্ভার দিয়ে মানুষকে মোহিত করে রাখে মার্কিন এই সংস্থা। মঙ্গলবার অ্যাপেল হাজির হল তার Spring 2021 কালকেশন নিয়ে। তবে করোনাকালে পুরো অনুষ্ঠানের আয়োজন হয়েছিল অনলাইনেই। যেখানে অ্যাপেল হাজির করল তার iPads, iMacs, AirPods refresh, AirTags-এর নতুন সম্ভার।

Advertisement
অ্যাপেলের স্প্রিং ইভেন্টে এখন মজে গোটা বিশ্ব অ্যাপেলের স্প্রিং ইভেন্টে এখন মজে গোটা বিশ্ব
হাইলাইটস
  • অ্যাপেলের স্প্রিং ইভেন্টে এখন মজে গোটা বিশ্ব
  • নতুন কী চমক সেদিকেই তাকিয়ে গোটা দুনিয়া
  • কী ভাবে দেখবেন অনুষ্ঠান সরসারি?


সারা দুনিয়া অপেক্ষা করে থাকে অ্যাপেলের নতুন চমকের জন্য। প্রতি বছরই নিজের সম্ভার দিয়ে মানুষকে মোহিত করে রাখে মার্কিন এই সংস্থা। মঙ্গলবার অ্যাপেল হাজির হল তার Spring 2021 কালকেশন নিয়ে। তবে করোনাকালে পুরো অনুষ্ঠানের আয়োজন হয়েছিল অনলাইনেই। যেখানে অ্যাপেল হাজির করল তার  iPads, iMacs, AirPods refresh, AirTags-এর নতুন সম্ভার।

 

পার্পেল iPhone 12
পার্পেল iPhone 12

অ্যাপেলের ঝুলি থেকে এবার নতুন কী চমক বের হচ্ছে তা নিয়েই চলছে জোর আলোচনা। ২০১৯ সালে অ্যাপেলের স্প্রিং ইভেন্টের ২ বছর পর আবার বসছে এই আসর। গতবছর করোনা মহামারির কারণে স্থগিত করা হয়েছিল গোটা আয়োজন। জানা যাচ্ছে এবার অ্যাপেলের মূল আকর্ষণ হতে পারে  News+, Apple Arcade, Apple Card, and Apple TV+।

জানা যাচ্ছে মধ্যবত্তির কথা ভেবে iPad Pro দামও এবার কমাতে পারে অ্যাপেল। 

কীভাবে দেখবেন অ্যাপেল live stream ইভেন্ট
ভারতীয় সময়ে রাত ১০.৩০ মিনিট থেকে শুরু হচ্ছে অনুষ্ঠান। ইউটিউব ছাড়াও সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে দেখা যাবে গোটা অনুষ্ঠান।

 

কী কী চমক থাকতে পারে।
এদিন iPad Pro হতে চলেছএ অন্যতম আকর্ষণ। জানা যাবে ১২.৯ ইঞ্চির ডিসপ্লে ছাড়াও ১১ ইঞ্চির ডিসপ্লেতেও পাওয়া যাবে iPad Pro।  সঙ্গে থাকবে LED ব্যাকলাইট এবং LCD স্ক্রিন। এছাড়া অ্যাপেলের ঝুলি থেকে বেরোতে পারে ৮.৪ ইঞ্চি স্ক্রিনের  iPad মিনি। 

 

Advertisement