scorecardresearch
 

৪৬৮ টাকায় আনুন সবচেয়ে সস্তা 5G ফোন, 5000 mAh ব্যাটারি, 48 Mpxl ক্যামেরা

ভারতের সবচেয়ে সস্তা ৫জি ফোন নিয়ে এসেছে পোকো। তাও আবার ৪৬৮ টাকা মাসিক কিস্তিতে ঘরে আনার সুবিধা দিচ্ছে ফোনটি।

Advertisement
poco সস্তা ফোন poco সস্তা ফোন
হাইলাইটস
  • ৪৬৮ টাকায় আনুন সবচেয়ে সস্তা 5G ফোন
  • 5000 mAh ব্যাটারি, 48 Mpxl ক্যামেরা
  • সেই সঙ্গে দামও সবচেয়ে কম

Cheapest 5G Phone in India: সবচেয়ে সস্তা বাজেটের ফাইভ জি স্মার্টফোন কেনার প্লানিং যদি করতে থাকেন, তাহলে Poco সবচেয়ে সস্তা ফাইভ-জি ফোন অফার করছে। এই স্মার্টফোনে সবচেয়ে কমদামে আপনাকে কয়েকটা দুর্দান্ত ফিচার ফোন দেবে। এটি হ্যান্ডসেট 5000mh ব্যাটারি সঙ্গে আসছে। ব্র্যান্ড, গত বছর জুন মাসে লঞ্চ করেছিল এই ফোনটি।

Poco M3 Pro 5G সম্প্রতি মার্কেটে এটি সবচেয়ে কম দামে স্মার্টফোন হিসেবে রয়েছে। হ্যান্ডসেটে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পাঞ্চহোল কাট আউট, হাই রিফ্রেশ রেট এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজের সঙ্গে আসবে। আসুন জেনে নেই এর দাম এবং এর ফিচারস।

Poco M3 Pro 5G প্রাইস ইন ইন্ডিয়া

দুটো কনফিগারেশন এবং তিন কালারের অপশনে আসবে Poco M3 Pro 5G। বেস ভেরিয়েন্ট অর্থাৎ 4 জিবি Ram+64 জিবি স্টোরেজ এর দাম ১৩ হাজার ৪৯৯ টাকা। সেখানে ৬ জিবি ram+128 জিবি স্টোরেজ এর দাম ১৫ হাজার ৪৯৯ টাকা। আপনাকে ফ্লিপকার্ট থেকে কিনতে হবে। এতে ৫ পার্সেন্ট ডিসকাউন্ট ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড পাওয়া যাচ্ছে। আপনি ৪৬৮ টাকা মাসিক কিস্তিতে কিনতে পারেন।

Poco M3 Pro 5G স্পেসিফিকেশনস

ডুয়েল সিম সাপোর্টওয়ালা Poco M3 Pro 5G স্মর্টফোন অ্যান্ড্রয়েড ইলেভেন এর ওপর বেস করে তৈরি করা হয়েছে। এম আই ইউ আই এটি কাজ করে। এর মধ্যে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস স্ক্রিন পাওয়া যায়। স্ক্রিনের সুরক্ষার জন্য কর্নিং গরিল্লা গ্লাস প্রটেকশন দেওয়া হয়েছে।

হ্যান্ডসেট মিডিয়াটেক ডাইভারসিটি ৭০০ প্রসেসর এর উপর কাজ করে। Mali-G57 GPU এর সঙ্গে আসে। এর মধ্যে ৬ জিবি পর্যন্ত Ram এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ পাওয়া যায়। ফোনের ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে যাতে মেন লেন্স ৪৮ মেগাপিক্সেল এর হয়। এছাড়া সেটআপে ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেলের এর সেন্সর পাওয়া যাবে। 8-megapixel সেলফি ক্যামেরা দিয়েছে।

Advertisement

কানেক্টিভিটি ফিচারস এর কথা বলতে গেলে ফোনে ফাইভ-জি এনএফসি দুয়ার ব্যান্ড, ওয়াইফাই, ব্লুটুথ ৫.১ জিপিএ ৩.৫ এমএম অডিও এবং ইউএসবি টাইপ-সি পোর্ট দিচ্ছে। ফোনে সিকিউরিটির জন্য সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। ডিভাইসে পাওয়ার ৫০০০mh ব্যাটারি সঙ্গে পাওয়া যাচ্ছে। ১৮ ওয়াট এর চার্জিং সাপোর্ট করবে। এই স্মার্টফোনের ওজন ১৯০ গ্রাম।

 

Advertisement