scorecardresearch
 

১ টাকায় ঘরে আনুন Hero-র যে কোনও স্কুটার, আজই অফারের শেষ দিন

১ টাকায় ঘরে আনুন Hero-র যে কোনও স্কুটার, আজই অফারের শেষ দিন। সুযোগ হাতছাড়া করলে পস্তাতে হতে পারে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ১ টাকায় ঘরে আনুন Hero-র যে কোনও স্কুটার
  • আজই অফারের শেষ দিন
  • চারটি ব্র্যান্ডে বিশেষ সুযোগ মহিলাদের

Hero Motocorp: হিরো মোটোকর্প আন্তর্জাতিক মহিলা দিবস এর অবসরে একটা দুর্দান্ত অফার নিয়ে এসেছে। এই অফারের সুবিধা মহিলারা নিতে পারেন। এই দুর্দান্ত অফার যেমন খুব সহজেই আপনার পছন্দের স্কুটার-টি বাড়িতে আনার সুযোগ এনে দিচ্ছে, তেমনই তা অত্যন্ত সস্তায় আপনি বুক করতে পারেন। মাত্র ১ টাকা জমা করে বাড়িতে আনতে পারবেন স্কুটারটি।

একাধিক বেনিফিট সঙ্গে সস্তা অফার

৬ হাজার টাকা পর্যন্ত বেনিফিট হিরো মোটোকর্প যদি কোন মহিলা নিজের নামে কোম্পানির যে কোনও স্কুটার কিনতে চান, তাহলে তারা ৬ হাজার টাকা পর্যন্ত বেনিফিট পাবেন। আন্তর্জাতিক মহিলা দিবস উপলক্ষে সেখানে কোম্পানির ডিলার মহিলা দিবসে এই সুযোগে এক্সট্রা ডিসকাউন্ট দিচ্ছে।

হিরো মোটোকর্প Pleasure Plus,  Maestro edge 10, Destiny, Maestro edge 125  Destiny 125 এর উপর মহিলাদের ৬ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক দিচ্ছে। এই নয়, এর সঙ্গে ২ হাজার টাকা পর্যন্ত লয়ালটি এবং এক্সচেঞ্জ বোনাস পেতে পারেন আপনারা।

এক টাকা ডাউনপেমেন্ট করেই নিয়ে আসুন স্কুটার

হিরো মোটোকর্পের এই অফার কিছু শহরেই দিচ্ছে। যেখানে জরুরি যে আপনি আপনার কাছাকাছি হিরো মোটর ডিলার এর সঙ্গে একটু খোঁজ নিয়ে নিন। যেখানে মাত্র এক টাকা ডাউনপেমেন্ট করেই আপনি স্কুটার বাড়িতে নিয়ে আসতে পারবেন এবং পরের মাস থেকে আপনাকে ইএমআই দিতে হবে।

১১ মার্চ পর্যন্ত বেনিফিট পাবেন

হিরো মোটোকর্প স্পেশাল অফার বেনিফিট ১১ মার্চ পর্যন্ত নিতে পারবেন। রাত্রি বারোটার আগে বুক করুন এবং এই সুবিধা পান। প্লেজার প্লাস এর দাম ৬২ হাজার ২২০ টাকা থেকে শুরু হচ্ছে। সেখানে মায়েস্ত্রো এজ ওয়ান হান্ড্রেড টেন ৬৬ হাজার ৮২০ টাকা মায়েস্ত্র এজ ১২৫ এর দাম ৭৩ হাজার ৪৫০ টাকা এবং ডেস্টিনি ১২৫ এর দাম ৭০ হাজার ৪০০ টাকা থেকে শুরু হচ্ছে।

Advertisement

 

Advertisement