scorecardresearch
 

৯৯৯ টাকায় বাড়ি নিয়ে আসুন সবচেয়ে পাওয়ারফুল ইলেকট্রিক বাইক Tork Kratos

Tork Motors বাজারে আনলো সবচেয়ে দমদার ইলেকট্রিক বাইক Tork Kratos. ১ ঘন্টায় ফুল চার্জ এবং এক চার্জে ১২০ কিলোমিটার আরামসে যাবে। সর্বোচ্চ গতি ১০০ কিলোমিটারের বেশি। দ্রুত স্পিড ধরে নিতে পারে এই বাইক। আর বাড়ি আনতে চাইলে খরচ করুন ৯৯৯ টাকা। আর কী চাই?

Tork Kratos Tork Kratos
হাইলাইটস
  • Tork Motors এর দমদার ইলেকট্রিক বাইক
  • ৯৯৯ টাকায় বাড়ি নিয়ে আসুন সবচেয়ে পাওয়ারফুল ইলেকট্রিক বাইক
  • ১ ঘন্টায় ফুল চার্জ এবং এক চার্জে ১২০ কিলোমিটার

ইলেকট্রিক টু হুইলারের দুনিয়ায় এখন স্পোর্টস বাইকও বাজার ধরা শুরু করেছে। Tork Motors নিজের ইলেকট্রিক বাইক (EV) লঞ্চ হয়ে গিয়েছে এর বুকিং শুধু 999 টাকায় চালু হয়ে যাচ্ছে। জেনে নিন এর সঙ্গে জড়িত সমস্ত ডিটেলস।

Tork Kratos ঐ সমস্ত লিডারদের জন্য অত্যন্ত পছন্দের হবে। যারা দুর্দান্ত পাওয়ার পছন্দ কারণ, ইলেকট্রিক বাইক-এ এর আগে এত পাওয়ার সাধারণত দেওয়া হয়নি এবং স্বল্প পাওয়ার ইলেকট্রিক বাইকগুলিকে সমস্ত পিছনে ছেড়ে Tork Kratos 

দুর্দান্ত পাওয়ার

নতুন বাইক, দুর্দান্ত পাওয়ার নিয়ে চলে এসেছে। সঙ্গে সমস্ত অভিযোগকারীদের সমস্ত অভিযোগ দূর করে দিতে চলেছে Tork Motors. এর আগে অভিযোগ ছিল ইলেকট্রিক মোটরসাইকেল দমদার হয়না। এর মধ্যে একটি দমদার ইলেকট্রিক মোটর রয়েছে। এটি ৭.৫ কিলোওয়াটের ম্যাক্স পাওয়ার এবং ২৮ এনএম এর পিক টর্ক জেনারেট করে।

৪ সেকেন্ডে ০ থেকে ৪০ কিলোমিটার গতি

এই বাইক ৪ সেকেন্ডে ০ থেকে ৪০ কিলোমিটার পর্যন্ত গতি তুলে নিতে পারে। এর টপ স্পিড ১০০ কিলোমিটার প্রতি ঘন্টা দেওয়া হয়েছে। কোম্পানি বাইকের দুটি মডেল Tork Kratos এবং Tork Kratos-R লঞ্চ করেছে। এর মধ্যে Tork Kratos এর মোটর ৯.০ কিলোওয়াটের ম্যাক্স পাওয়ার এবং ৩৮ এনএমএস টর্ক পাওয়ার জেনারেট করে। এর টপ স্পিড ১১৭ কিলোমিটার।

এক ঘন্টায় হয়ে যাবে ফুল চার্জ

এই মোটরসাইকেল মোবাইলের মতোই এক ঘণ্টার মধ্যেই ফুল চার্জ হয়ে যাবে। এই বাইক ফুল চার্জ হওয়ার জন্য এক ঘন্টা লাগে। সিঙ্গেল চার্জ হিসেবে ১৮০ কিলোমিটার এবং সত্যিকারে ১২০ কিলোমিটার আরামসে দিয়ে দেবে।

৯৯৯ টাকায় বুকিং করে ঘরে আনুন

কোম্পানি একটি মাত্র ৯৯৯ টাকায় বুকিং শুরু করে দিয়েছে। কোম্পানিটি পুনে, মুম্বাই, হায়দ্রাবাদ, চেন্নাই এবং দিল্লির মার্কেটে এভেলেবেল করে দিচ্ছে। পরবর্তী পর্যায়ে শহরের দেশের বিভিন্ন শহরে এটি পাওয়া যাবে।

দাম কত

Tork Kratos এর দাম ১ লাখ ৯২ হাজার টাকা আর Tork Kratos-R ২ লাখ ৬০ হাজার টাকা দাম রয়েছে। যদিও ইলেকট্রিক সাইকেলের উপর কেন্দ্রীয় সরকার সাবসিডি দেয়। এখন আলাদা আলাদা রাজ্য সরকার এটি বিভিন্ন ধরনের সাবসিডি দিতে পারে। সেটি আপনার নিজের রাজ্যে আপনি খোঁজ নিয়ে নিন। এভাবে দিল্লিতে Tork Kratos এর দাম ১ লাখ ২ হাজার টাকা থেকে শুরু করে সরকার ১ লাখ ১৭ হাজার টাকা পর্যন্ত দামে পাওয়া যাবে।

 
; ; ;