scorecardresearch
 

একদম নতুন, ৩ ধামাকা প্ল্যান আনল BSNL, শুরু মাত্র ৯৯ টাকায়

BSNL-এর এই নতুন তিনটি প্রিপেড প্ল্যানের দাম রাখা হয়েছে ৯৯ টাকা, ১১৮ টাকা এবং ৩১৯ টাকা। এর আগে, সংস্থা ২২৮ টাকা এবং ২৩৯ টাকার প্রিপেইড প্ল্যান চালু করেছিল। সংস্থা পাঁচটি নতুন প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছে।

BSNL BSNL
হাইলাইটস
  • বিএসএনএল-এর নয়া প্রিপেইড প্ল্যান
  • মিলবে 99 টাকা থেকে
  • জানুন সুযোগ সুবিধা

তিনটি নতুন প্রিপেইড প্ল্যান চালু করল ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL)। এই নতুন প্রিপেইড প্ল্যানগুলির বৈধতা 18 দিন, 20 দিন এবং 65 দিন। তবে এতে 4G নেটওয়ার্ক সাপোর্ট পাওয়া যাবে না।

BSNL-এর এই নতুন তিনটি প্রিপেড প্ল্যানের দাম রাখা হয়েছে 99 টাকা, 118 টাকা এবং 319 টাকা। এর আগে, সংস্থা 228 টাকা এবং 239 টাকার প্রিপেইড প্ল্যান চালু করেছিল। সংস্থা পাঁচটি নতুন প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছে।

সংস্থার নতুন 99 টাকার প্রিপেড প্ল্যান রয়েছে, আনলিমিটেড ভয়েস কল এবং PRBT। এই প্ল্যানের বৈধতা 18 দিন। তবে এই প্ল্যানে ব্যবহারকারীরা ডেটা বা এসএমএস সুবিধা পাবেন না।

BSNL-এর 118 টাকার প্ল্যানটিতে রয়েছে 20 দিনের বৈধতা। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলের সঙ্গে প্রতিদিন 0.5GB হাই স্পিড ডেটা দেওয়া হচ্ছে। তারপর ইন্টারনেটের গতি কমে 40 Kbps হয়ে যাবে। ইউজাররা এই প্ল্যানে এসএমএস সুবিধা পাবেন না। এতে বিনামূল্যে পিআরবিটি সাবস্ক্রিপশনও পাওয়া যাবে।

কোম্পানি যে শেষ প্ল্যানটি লঞ্চ করেছে তা হল 319 টাকার। এতে ইউজারকে প্রায় 10GB ডেটা সহ 300টি SMS দেওয়া হচ্ছে। 65 দিনের এই প্যাকে আনলিমিটেড ভয়েস কলিংও দেওয়া হয়।