scorecardresearch
 

সস্তায় iPhone 12, মিলছে প্রচুর টাকা ডিসকাউন্ট, কীভাবে পাবেন এই অফার?

সস্তায় iPhone 12, মিলছে প্রচুর টাকা ডিসকাউন্ট, কীভাবে পাবেন এই অফার? বাড়তি অফার রয়েছে ব্যাঙ্ক ডিসকাউন্টেও। সুযোগ হাতছাড়া করা উচিৎ হবে না।

আইফোন ১২ সুপার সস্তা আইফোন ১২ সুপার সস্তা
হাইলাইটস
  • আইফোন ১২ সুপার সস্তা
  • বহু হাজার টাকা অফার পাচ্ছে

iphone -12: নতুন আইফোন কেনার জন্য প্ল্যানিং যদি করতে থাকেন, তাহলে অনলাইনে অ্যাপেল রিসেলার দুর্দান্ত অফার দিচ্ছে। চেক করে নিন এমন একটি অফারে iphone -12 পাওয়া যাচ্ছে যার পরে আপনি এই ডিভাইসের অত্যন্ত কম দামে কিনতে পারবেন। যদি আপনার নতুন অ্যাপেল আইফোন কেনার থাকে, তাহলে ইনভেন্ট স্টোরে আকর্ষক অফারে পাওয়া যাচ্ছে। এখান থেকে আপনি ৫৬ হাজার ৯৯০ টাকা দাম থেকে কিনতে পারবেন। সঙ্গে আপনি ব্যাংক ডিসকাউন্টও পাবেন। আসুন জেনেনি অফারটি।

iphone -12 এর ওপর কী রয়েছে অফার?

iphone -12 প্রো, ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট ৬৫ হাজার ৯০০ টাকা দাম রয়েছে। ইনভেন্ট স্টোরে চলে গেলে এই প্রোডাক্ট শুধু মাত্র ৫৬ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাবে। সঙ্গে আপনি এরপর পাওয়া ৪০০০ টাকা অ্যাডিশনাল ক্যাশব্যাক এর সুবিধা পাবেন। ক্যাশব্যাক অফার এইচডিএফসি ব্যাংক কার্ড এবং ইএমআই ট্রানজেকশনের উপর পাবেন।

মনে রাখতে হবে যে ক্যাশব্যাক একশ কুড়ি দিনের মধ্যে আপনার অ্যাকাউন্টে ডেলিভার হবে। এইভাবে আপনি এই ফোন ৫২ হাজার ৯৯০ টাকায় কিনতে পারবেন। ইনভেন্ট স্টোরে এই অফার শুধুমাত্র iphone -12এর 64 জিবি স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে তা নয়, সঙ্গে ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এবং ২৫৬ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট এর উপর পাওয়া যাবে।

আইফোন ১২, ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট কে আপনি ৬১ হাজার ৯৯০ টাকা থেকে নিতে পারবেন। যেখানে ২৫৬ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট এর দাম ৭১ হাজার ৯৯০ টাকা দিয়ে কেনা সম্ভব। এর উপর ৪০০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে।

অ্যাপেল iphone -12 তে কী রয়েছে?

বিশেষত অ্যাপেল iphone -12, 6.1 ইঞ্চি এলইডি স্ক্রিনে পাওয়া যায়। এখানে সুপার রেটিনা ডিসপ্লে রয়েছে। স্মার্টফোনে ১৪ বায়োনিক চিপসেট এর উপরে কাজ করে। এর মধ্যে ১২ মেগাপিক্সেল এর ডুয়েল রিয়ার ক্যামেরা সেট পাওয়া যায়। যার মধ্যে একটি আল্ট্রা ওয়াইড এঙ্গেল লেন্স এবং একটি ওয়াইড অ্যাঙ্গেল লেন্স পাওয়া যায়। আপনাকে ১২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়। যার মধ্যে আপনি সাপোর্ট পাবেন কোম্পানির হিসেবে স্মার্ট ফোনের ফুল চার্জে ১৫ ঘণ্টা পর্যন্ত ভিডিও প্লেব্যাক টাইম পাওয়া যায়।

 

 
; ; ;