scorecardresearch
 

Elon Musk shuts Twitter India office: ভারতে হঠাত্‍ Twitter-এর অফিস বন্ধ করে দিলেন মাস্ক

ভারতে তার তিনটি অফিসের মধ্যে দুটি বন্ধ করে দিয়েছে এবং কর্মীদের বাড়ি থেকে কাজ করতে বলা হয়েছে।

Advertisement
 ভারতে টুইটারের অফিস বন্ধ করলেন মাস্ক, কর্মীদের বাড়ি থেকে কাজের নির্দেশ ভারতে টুইটারের অফিস বন্ধ করলেন মাস্ক, কর্মীদের বাড়ি থেকে কাজের নির্দেশ
হাইলাইটস
  • টুইটারের বেঙ্গালুরুতে একটি অফিস কাজ চলছে
  • দিল্লি ছাড়াও মুম্বইতে টুইটারের অফিস বন্ধ করে দিয়েছেন মাস্ক

২০২২ সালে ব্যাপক ছাঁটাই করার পর এলন মাস্ক (Elon Musk) এখন ভারতে টুইটারের অফিস (Twitter India office) বন্ধ করে দিচ্ছেন। রিপোর্ট অনুযায়ী, মাস্কের নেতৃত্বাধীন সোশ্যাল মিডিয়া কোম্পানি ভারতে তার তিনটি অফিসের মধ্যে দুটি বন্ধ করে দিয়েছে এবং কর্মীদের বাড়ি থেকে কাজ করতে বলা হয়েছে। মাস্ক এর আগে ভারতে তার প্রায় দুশোর বেশি কর্মীকে ছাঁটাই করেছিলেন। দিল্লি ছাড়াও মুম্বইতে টুইটারের অফিস বন্ধ করে দিয়েছেন মাস্ক।

টুইটারের বেঙ্গালুরুতে একটি অফিস কাজ চলছে। তবে, ভারতই একমাত্র দেশ নয় যেখানে মাস্ক অফিস বন্ধ করে দিচ্ছেন। বিলিয়নেয়ার সিইও ইলন মাস্ক বিশ্বজুড়েই টুইটারের বহু কর্মচারীকে বরখাস্ত করেছেন এবং অফিস বন্ধ করেছেন, এটা ইঙ্গিত দিচ্ছে যে এবার তাঁর নজর ভারতীয় বাজারে।

আরও পড়ুন: Neal Mohan New YouTube CEO: YouTube-এর নতুন CEO ভারতীয় বংশোদ্ভূত, কে এই নীল মোহন?

মাস্ক কর্মীদের বরখাস্ত করার পর থেকে, টুইটার অপারেশন বজায় রাখা এবং বিষয়বস্তু নিয়ন্ত্রণ করা কঠিন হয়ে গিয়েছে বলে মনে করছে। মাস্ক সম্প্রতি বলেছেন যে কোম্পানিকে স্থিতিশীল করতে এবং এর আর্থিক পরিস্থিতি নিশ্চিত করতে এই বছরের শেষ পর্যন্ত তিনি নানা পদক্ষেপ নেবেন।

মাস্কের নানা পদক্ষেপে শুধু অপারেশনই প্রভাবিত হচ্ছে না, টুইটার তার সান ফ্রান্সিসকো এবং লন্ডন অফিসের ভাড়া দিতে ব্যর্থ হয়েছে। কয়েকজন ঠিকাদার আবার টুইটারের বিরুদ্ধে মামলাও ঠুকেছেন।

Advertisement