scorecardresearch
 

Post Reading Limit On Twitter: মাস্কের বড় সিদ্ধান্ত, আর প্রিয় সেলেবদের ট্যুইট দেখতে পাবেন না

ইলন মাস্ক জানিয়েছেন যে নন ভেরিফায়েড ব্যবহারকারীরা একদিনে মাত্র ১০০০টি টুইট দেখতে পারবেন। একই সময়ে, ফেরিফায়েড ব্যবহারকারীরা একদিনে ১০০০০ ট্যুইট পড়তে পারবেন।

Advertisement
ইলন মাস্ক ও টুইটার ইলন মাস্ক ও টুইটার
হাইলাইটস
  • নন ভেরিফায়েড ব্যবহারকারীরা একদিনে মাত্র ১০০০টি ট্যুইট দেখতে পারবেন
  • ফেরিফায়েড ব্যবহারকারীরা একদিনে ১০০০০ ট্যুইট পড়তে পারবেন

ট্যুইটারের বস ইলন মাস্ক একটি নতুন ঘোষণা করেছেন। এর পরে, আপনি যদি আপনার প্রিয় সেলিব্রিটি এবং ধর্মীয় গুরুর ট্যুইটগুলি দেখতে চান, তবে আপনি এখন তা করতে পারবেন না। আসলে, ইলন মাস্ক ঘোষণা করেছেন যে অ্যাকাউন্ট ছাড়া ব্যবহারকারীরা আর ট্যুইট অ্যাক্সেস করতে পারবেন না। মাইক্রোব্লগিং ওয়েবসাইটে ব্যবহারকারীদের কিছু সীমাবদ্ধতার সম্মুখীন হতে হবে। আসলে, এখন ট্যুইট পড়ার সীমাও নির্ধারণ করা হয়েছে।

ইলন মাস্ক জানিয়েছেন যে নন ভেরিফায়েড ব্যবহারকারীরা একদিনে মাত্র ১০০০টি ট্যুইট  দেখতে পারবেন। একই সময়ে, ফেরিফায়েড ব্যবহারকারীরা একদিনে ১০০০০ ট্যুইট পড়তে পারবেন। আসলে ইলন মাস্ক টুইট করে বলেছেন যে মানুষ ট্যুইট পড়তে অভ্যস্ত হয়ে গেছে। তাদের এখনই এটা থেকে বেরিয়ে আসতে হবে। এছাড়াও মাস্ক বলেছেন যে তিনি বিশ্বের জন্য ভাল কাজ করছেন।

ইলন মাস্ক টুইট করে সীমা পরিবর্তন করেছেন

আরও পড়ুন

মাস্ক টুইট করে প্রথমে তথ্য দিয়েছেন এবং তারপরে ট্যুইট করে তাঁর সিদ্ধান্ত সংশোধন করেছেন। প্রকৃতপক্ষে, মাস্ক শনিবার রাতে টুইট করেছেন যে ভেরিফায়েড ব্যবহারকারীরা ৬০০০ ট্যুইট পড়তে সক্ষম হবে। নন ফেরিফায়েড ব্যবহারকারীরা ৬০০টি পোস্ট পড়তে পারবে। এছাড়াও, নতুন ব্যবহারকারী যারা ভেরিফায়েড ব্যবহারকারী নন, তারা দিনে মাত্র ৩০০টি ট্যুইট পড়তে পারবেন। কিছুক্ষণ পরে মাস্ক তাঁর সিদ্ধান্ত পরিবর্তন করেন এবং একটি নতুন ট্যুইট পোস্ট করেন।

এই ট্যুইট তিনি বলেছেন যে নন-ভেরিফায়েড ব্যবহারকারীরা ৮০০টি ট্যুইট পড়তে পারবেন। ফেরিফায়েড ব্যবহারকারীরা ৮০০০টি ট্যুইট পড়তে সক্ষম হবে। এখন অবশেষে তিনি বলেছেন যে নন-ভেরিফায়েড ব্যবহারকারীরা ১০০০টি ট্যুইট পড়তে সক্ষম হবে এবং ফেরিফায়েড ব্যবহারকারীরা ১০০০০টি ট্যুইট পড়তে সক্ষম হবে।

টুইটার ডাউনের অভিযোগ

শনিবার অনেক ব্যবহারকারী অভিযোগ করেছিলেন যে তাঁরা ট্যুইটার চালাতে পারছেন না। ব্যবহারকারীরা বলেছিলেন যে সম্ভবত ট্যুইটারের পরিষেবাতে কোনও সমস্যা ছিল। যদিও এখন তা স্পষ্ট হয়ে গেছে।

Advertisement

Advertisement