scorecardresearch
 

বড় ধামাকা ফ্লিপকার্ট-অ্যামাজনের, দ্বিতীয় দফার সেলে গ্রাহকদের নয়া অফার

এ বছর ফ্লিপকার্ট ২২ অক্টোবর থেকে শুরু করছে তাঁদের দশেরা সেল, যা চলবে ২৮ অক্টোবর পর্যন্ত। এর পরপরই ২৮ অক্টোবর থেকে বিগ দিওয়ালি সেল শুরু করবে সংস্থাটি যা চলবে দিওয়ালি পর্যন্ত। এর মধ্যে অ্যামাজন আনুষ্ঠানিকভাবে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলের কথা ঘোষণা করেছে।

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেল এবং ফ্লিপকার্ট তাঁদের বিগ বিলিয়ন ডে-এর কথা ঘোষণা করে দিয়েছে। অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেল এবং ফ্লিপকার্ট তাঁদের বিগ বিলিয়ন ডে-এর কথা ঘোষণা করে দিয়েছে।
হাইলাইটস
  • ফ্লিপকার্ট ২২ অক্টোবর থেকে শুরু করছে তাঁদের দশেরা সেল, যা চলবে ২৮ অক্টোবর পর্যন্ত
  • এর পরপরই ২৮ অক্টোবর থেকে বিগ দিওয়ালি সেল শুরু করবে তারা
  • অ্যামাজন হ্যাপিনেস আপগ্রেড ডে নামে একটি নতুন সেলের কথা ঘোষণা করেছে

পুজোর আগেই একাধিক পণ্যের ওপর ছাড় ঘোষণা করেছিল ফ্লিপকার্ট ও অ্যামাজন। সেই ছাড় এখন অব্যাহত রয়েছে। এরই মধ্যে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেল এবং ফ্লিপকার্ট তাঁদের বিগ বিলিয়ন ডে-এর কথা ঘোষণা করে দিয়েছে। 

এ বছর ফ্লিপকার্ট ২২ অক্টোবর থেকে শুরু করছে তাঁদের দশেরা সেল, যা চলবে ২৮ অক্টোবর পর্যন্ত। এর পরপরই ২৮ অক্টোবর থেকে বিগ দিওয়ালি সেল শুরু করবে সংস্থাটি যা চলবে দিওয়ালি পর্যন্ত। এর মধ্যে অ্যামাজন আনুষ্ঠানিকভাবে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলের কথা ঘোষণা করেছে। যদিও ঠিক কবে থেকে সেল শুরু হবে সেই দিনক্ষণ কিছু আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেনি। তবে মনে করা হচ্ছে এটিও দীপাবলি পর্যন্ত থাকবে।

একই সময়ে, এখন অ্যামাজন হ্যাপিনেস আপগ্রেড ডে নামে একটি নতুন সেলের কথা ঘোষণা করেছে ফ্লিপকার্টের সঙ্গে পাল্লা দিতে। তবে একটি বড় পরিবর্তনও এসেছে আরও বেশি ছাড়ের জন্য অনেক ব্যাঙ্কই নিজেদের সংযুক্ত করেছে ফ্লিপকার্ট-অ্যামাজনে। এই মুহুর্তে গ্রাহকদের অ্যাক্সিস ব্যাঙ্ক, সিটি ব্যাঙ্ক এবং আইসিআইসিআই ব্যাঙ্ক ক্রেডিট ও ডেবিট কার্ড এবং ইএমআই লেনদেনের ক্ষেত্রে ১০ শতাংশ বেশি  ছাড় দেয়। এর সঙ্গে আরও রিওয়ার্ড পয়েন্টও দেওয়া হবে ক্রেতাদের এমনটাই অ্যামাজনের তরফে বিবৃতি দিয়ে জানান হয়েছে।

এদিকে ফ্লিপকার্ট থেকে নিজেদের সরিয়ে নিয়েছে এসবিআই। এর পরিবর্তে অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড ব্যবহারকারীরা ছাড়ের উপরও আরও ১০ শতাংশ ছাড় বেশি পাবেন ফ্লিপকার্টে শপিং করলে এমনটাই জানিয়েছে ওয়ালমার্টের মালিকাধীন এই সংস্থা।