scorecardresearch
 

flipkart big saving days: Flipkart-এ অর্ধেকেরও কম দামে মিলছে দুর্দান্ত সব স্মার্টফোন, জেনে নিন

flipkart big saving days: Flipkart-এ অর্ধেকের কম দামে একগুচ্ছ দুর্দান্ত স্মার্টফোন, সুযোগ হাতছাড়া করবেন না।  ফ্লিপ কার্টে আজ থেকে সবচেয়ে বিগ সেভিং ডেজ সেল (flipkart big saving days sale) শুরু হতে চলেছে। কবে পর্যন্ত এই সুবিধা পাবেন, দেখে নিন।

Advertisement
 Flipkart-এ অর্ধেকের কম দামে একগুচ্ছ দুর্দান্ত স্মার্টফোন, সুযোগ হাতছাড়া করবেন না Flipkart-এ অর্ধেকের কম দামে একগুচ্ছ দুর্দান্ত স্মার্টফোন, সুযোগ হাতছাড়া করবেন না
হাইলাইটস
  • Flipkart-এ অর্ধেকের কম দামে
  • একগুচ্ছ দুর্দান্ত স্মার্টফোন
  • সুযোগ হাতছাড়া করবেন না

Flipkart Big Saving Days: ফ্লিপ কার্টে আজ থেকে সবচেয়ে বিগ সেভিং ডেজ সেল (flipkart big saving days sale) শুরু হতে চলেছে। মেম্বাররা এই সুবিধা পাবেন। এই সেল বছরের প্রথম বড় সেল এবং ২০ জানুয়ারি পর্যন্ত চলবে। flipkart এর এই সেলে আপনি একাধিক ফোন বাম্পার ডিসকাউন্ট এর সঙ্গে কিনতে পারবেন।

এছাড়া অন্য প্রোডাক্ট এর উপরও দারুণ ছাড় মিলছে। এই সেলে একাধিক ফোনে বাম্পার ডিল দেওয়া হচ্ছে। আপনি সেলে অ্যাপেল আইফোন ১৪ (Apple I-phone 14) এখন সবচেয়ে কম দামে কিনতে পারবেন। এছাড়া ফোল্ডেবল ফোনও খুব কম দামে বিক্রি করে দেওয়া হচ্ছে। আসুন আমরা জেনে নিই কোন কোন ফোন পাবেন কম দামে।

Samsung Galaxy Z Flip 3 5G

Samsung Galaxy Z Flip 3 5G-কে সেলের মধ্যে রাখা হয়েছে। এতে পাওয়া যাচ্ছে দারুণ ডিসকাউন্ট। এই ডিভাইসের দাম প্রায় ১ লাখ টাকা। কিন্তু সেলে এই ফোনটি ৫০ হাজার টাকাযর কমে বিক্রি করা হচ্ছে। এর মূল প্রকৃত দাম ৪৯,৯৯৯ টাকা। ফ্লিপকার্টে ২০ জানুয়ারির মধ্যে কিনলে এই সুবিধা পাবেন। এটি এখন সবচেয়ে সস্তা ফোল্ডেবল স্মার্ট ফোন। এর উপরে এক্সচেঞ্জ অফারের সুবিধাও নিতে পারবেন।

Iphone 14

Iphone 14 এখনও পর্যন্ত সবচেয়ে কম দামে ফ্লিপকার্টে বিক্রি করা হচ্ছে। এই ফোনে গত বছর সেপ্টেম্বরে ৭৯ হাজার ৯০০ টাকাতে লঞ্চ করা হয়েছিল। এখন এটি ৬৫ হাজার টাকায় কিনতে পারবেন। এ ছাড়া ফোনের এক্সচেঞ্জ অফার ও লাগু হবে।

Nothing Phone-1

যদি আপনি নিজের জন্য ইউনিক ডিজাইনওয়ালা ফোন বাজেট ক্যাটাগরিতে কিনতে চান তাহলে Nothing Phone-1 অত্যন্ত দারুণ হবে। এই ফোনে অফারের সঙ্গে কেবল ২৪ হাজার ৯৯৯ টাকা কিনতে পারবেন। এর উপরেও এক্সচেঞ্জ অফার কার্যকরী হবে।

Advertisement

Samsung Galaxy S21 FE 5G

Samsung Galaxy S21 FE 5G ফোনটি প্রায় অর্ধেক দামে বিক্রি করা হচ্ছে। এই ফোনকে ৭৪ হাজার ৯৯৯ টাকার জায়গায় ৩৩ হাজার ৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। এক্সচেঞ্চ অফার ইউজ করলে আরো সস্তায় বাড়ি নিয়ে যেতে পারবেন।

 

Advertisement