scorecardresearch
 

১০ হাজার টাকারও কমে iPhone! Flipkart-এ Refurbished ফোনের মহা সেল

Flipkart এ Used ফোনের মহাসেল, সস্তায় কিনুন এই ফোনগুলি। ১০ হাজারের কমে মিলবে আইফোনের বিভিন্ন ভ্যারাইটি।

Flipkart এ Used ফোনের মহাসেল, সস্তায় কিনুন এই ফোনগুলি Flipkart এ Used ফোনের মহাসেল, সস্তায় কিনুন এই ফোনগুলি
হাইলাইটস
  • সস্তায় কিনুন এই ফোনগুলি
  • Flipkart এ Used ফোনের মহাসেল
  • আইফোন মিলবে ১০ হাজার টাকার কমে

Flipkart Refurbished Smartphones Sale: ফ্লিপকার্টের রিফারবিশড স্মার্টফোনের সেল শুরু হয়ে গিয়েছে। এই সেলে আপনার রিফারবিশড ক্যাটাগরিতে আইফোন (iphone) এবং অ্যান্ড্রয়েড ফোনে (Android Phone) ফোন কিনতে পারেন। ই-কমার্স (E-Commerce) সাইট ফ্লিপকার্ট-এ এখন রিফারবিশড Refurbished iPhone 6, 6s, 6s Plus, iPhone SE, iPhone 7 এবং iPhone 8  আইফোন-৬ সস্তায় কিনতে পারবেন।

FlipKart ফ্লিপকার্ট রিফারবিশড স্মার্টফোন সেল এ আপনি রেডমি মোটোরোলা, স্যামসাং (Redmi, Motorola, Samsung) স্মার্ট ফোনের ওপর ডিসকাউন্টsj সুবিধা নিতে পারেন। এ বছর গুগল পিক্সেল (Google Pixel) ৩, সস্তায় বিক্রি করা হচ্ছে। আপনাকে জানিয়ে দিই এই Refurbished স্মার্ট ফোন সাইটে লিস্টিং করার আগে এর কোয়ালিটি চেক করা হচ্ছে এবং এটি সম্পূর্ণভাবে ফাংশানাল বলে জানানো হয়েছে। কোম্পানির দাবি অনুসারে, প্লাটফর্মে লিস্ট করা এই সমস্ত ফোন ৪৭ টি কোয়ালিটি চেক পার করে তারপর বিক্রির জন্য লিস্টিং করা হয়েছে।

আরও পড়ুনঃ Amazon Summer Sale: বাম্পার ডিসকাউন্ট, জলের দরে কেনা যাচ্ছে AC; সুযোগ মাত্র ১ দিন

Apple iphone 6S

রিফারবিশড Refurbished Smartphones অ্যাপেল আইফোন 6S এর গোল্ড কালার ভেরিয়েন্ট ১০ হাজার ৮৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এই দাম ৬৪ জিবি ভেরিয়েন্ট এর জন্য দেওয়া হয়েছে। জিবি ভেরিয়েন্ট ১৬ জিবির জন্য ৯ হাজার ৫৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

অ্যাপেল আইফোন ৭ সস্তায় বিক্রি করা হচ্ছে

আপনি রিফারবিশড অ্যাপেল আইফোন সেভেন এর ফ্লিপকার্টে 14 হাজার ৫০০ টাকায় কিনতে পারেন। এর মধ্যে আইফোন ৮ এর মত ক্যামেরা এবং স্ক্রিন সাইজ রয়েছে, যেখানে ফিউশন প্রসেসর এর সঙ্গে এটি পাওয়া যায়।

আরও পড়ুনঃ মোবাইলের VIP-পছন্দের নম্বর পাবেন সম্পূর্ণ ফ্রি'তে, জানুন কীভাবে

গুগল পিক্সেল থ্রি এক্সএল (Google Pixel Phone)

যদি আপনি একটি রিফারবিশড গুগল পিক্সেল ফোন নিতে চান, তাহলে আপনার ওই ফোনটি ফ্লিপকার্টে কিনতে পারেন। Refurbished গুগল পিক্সেল থ্রি এক্সএল আপনি ১৩ হাজার ৯৯৯ টাকায় কিনতে পারেন। এরমধ্যে ৬.৩ ইঞ্চির ইউএসডি প্লাস স্ক্রিন দেওয়া হয়েছে। অন্য পিক্সএল ফোনেও ডিসকাউন্ট দেওয়া হচ্ছে।

 

 
; ; ;