scorecardresearch
 

Reliance Jio: বিনামূল্যে ফোন, ২ বছরের ভ্যালিডিটি, Jio-র ধামাকা অফার

বিনামূল্যে ফোন, ২ বছরের ভ্যালিডিটি, Jio-র ধামাকা অফার। যা দেখে-শুনে মাথা ঘুরে গিয়েছে সাবস্ক্রাইবারদের। অনেকেই পুরনো ফোন থাকা সত্বেও ফ্রি-তে ফোন নেওয়ার জন্য খোঁজ শুরু করেছেন। আপনি মিস করেননি তো!

বিনামূল্যে ফোন, ২ বছরের ভ্যালিডিটি, Jio-র ধামাকা অফার বিনামূল্যে ফোন, ২ বছরের ভ্যালিডিটি, Jio-র ধামাকা অফার
হাইলাইটস
  • Jio-র ধামাকা অফার
  • বিনামূল্যে পাবেন ফোন
  • ২ বছরের ভ্যালিডিটি

Jio Phone: জিও নিজেদের ইউজারদের আকর্ষণ বজায় রাখতে এবং তাদের লাগাতার সাবস্ক্রিপশন থেকে বাঁচতে নতুন অফার চালু করে দিয়েছে এবং তাঁর এই অফার মাথা ঘুরিয়ে দেওয়ার মতোই। তাদেরই আকর্ষণীয় প্ল্যান যা দিচ্ছে, তা এখনও পর্যন্ত কোন কোন মোবাইল নেটওয়ার্ক কোম্পানি দেয়নি। লো কস্ট তারা এমনিতেই দেয়। লঙ্কার ভ্যালিডিটি সঙ্গে আরও কিছু আকর্ষণ রয়েছে। যা আপনাকে মুগ্ধ করবেই করবে। কোম্পানি বেশ কিছু এমন প্ল্যান অফার করছে যেগুলি কিছু নির্দিষ্ট ফোনের জন্যই রয়েছে। অর্থাৎ জিও ফোনের জন্য। কোম্পানি এই জিও ফোনের ওই সমস্ত প্ল্যান লঞ্চ করেছে যারা ফিচার কিছু স্মার্ট ফিচার চাইছেন।

জিওর ফ্রি ফোন ধামাকা

যদি আপনার স্মার্টফোনের সঙ্গে জড়িত প্রয়োজন কম এবং লম্বা ব্যাটারি ব্যাকআপ চান, সোশ্যাল মিডিয়ার মত বেসিক ফিচার্স চান, তাহলে জিও ফোন সবচেয়ে ভালো অপশন আপনার জন্য হতে পারে। সম্প্রতি কোম্পানি ফিচার ফোনের সঙ্গে আকর্ষক অফার দিচ্ছে। এই অফারে হিসেব অনুযায়ী আপনার শুধু রিচার্জ প্ল্যান কিনতে হবে। যা জিও ফোনের সঙ্গে আপনি পাবেন সম্পূর্ণ ফ্রিতে। জিও ফোন এর জন্য আপনাকে কোনও পয়সা দিতে হবে না। এর সঙ্গে আপনি বেশ কিছু টেলিকম বেনিফিটও পাবেন। আসুন জেনে নিই প্ল্যানের ডিটেলস।

জিওর ১৯৯৯ টাকার রিচার্জে দু'বছর সাবস্ক্রিপশন

জিও user's দু'বছর ভ্যালিডিটি দিচ্ছে। অর্থাৎ আপনি একবার ১৯৯৯ টাকা দিয়ে রিচার্জ করে নিলে আপনার দু'বছর পর্যন্ত কোনও রকম সাবস্ক্রিপশন দিতে হবে না। যদিও এর মধ্যে ডাটা অত্যন্ত কম পাওয়া যায়। ইচ্ছে করলে তার সঙ্গেই টপ আপ প্ল্যান নিতে পারেন ইচ্ছে মত। আনলিমিটেড ভয়েস কল সার্ভিস পাবেন এর সঙ্গে আপনি জিও ফোন পেয়ে যাচ্ছেন। মোট জিবি পাবেন ৪৮। নতুন ইউজারদের জন্য এই ফোন। এর সঙ্গে আপনি জিও অ্যাপস এর সাবস্ক্রিপশন পাবেন।

জিওর ৪৯৯ টাকার প্ল্যান

জিও ফোনের সঙ্গে এক বছরের ভ্যালিডিটিও পাবেন এই প্ল্যানে। এই রিচার্জ প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল একসঙ্গে পাওয়া যায়। এর মধ্যে user's রা কুল ২৪ জিবি ডাটাও পাবেন। এর সঙ্গে আপনি আপনাকে জিও অ্যাপস এর সাবস্ক্রিপশন দেবে। জিও 4g সাপোর্ট পাওয়া যাবে। হ্যান্ডসেটে টর্চ, এফএম রেডিও, রিংটোন, ক্যামেরা মাইক্রোফোন এবং স্পিকার, কল হিস্ট্রির মতো ফিচারও আপনি পাবেন।

 

 
; ; ;