scorecardresearch
 

Hero Affordable Bike: সস্তার বাইক আনল হিরো, দমদার ইঞ্জিনের সঙ্গে মোবাইল চার্জিং

স্প্লেন্ডার প্লাসের পরে ব্র্যান্ডের দ্বিতীয় সর্বোচ্চ বিক্রিত মডেল। এতে রয়েছে নতুন গ্রাফিক্স থিম। নতুন স্পোর্টি গ্রাফিক্স থাকায় বাইকটি দেখতে দারুণ লাগছে।

Advertisement
হিরোর সস্তার বাইক। হিরোর সস্তার বাইক।
হাইলাইটস
  • হিরো এইচএফ ডিলাক্স ভারতীয় বাজারে খুব জনপ্রিয়।
  • যুগের সঙ্গে তাল মিলিয়ে নতুন সংস্করণ আনল সংস্থা।

ভারতীয় বাজারে রোজকার ব্যবহারের বাইকের চাহিদা বেশি। এই সেগমেন্টে প্রতিযোগীদের চেয়ে অনেকটা এগিয়ে Hero MotoCorp। দেশের বৃহত্তম টু-হুইলার নির্মাতা Hero MotoCorp জনপ্রিয় মডেল Hero HF Deluxe। যুগের সঙ্গে তাল মিলিয়ে এই বাইকটি নতুন করে বাজারে এনেছে সংস্থা। রয়েছে বেশ কিছু আধুনিক ফিচারও। সেই সঙ্গে ইঞ্জিনও আরও শক্তিশালী হয়েছে। ফলে রোজকার ব্যবহারের জন্য আরও পারফেক্ট হয়ে উঠেছে Hero HF Deluxe। 

হিরো এইচএফ ডিলাক্স ভারতীয় বাজারে খুব জনপ্রিয়। স্প্লেন্ডার প্লাসের পরে ব্র্যান্ডের দ্বিতীয় সর্বোচ্চ বিক্রিত মডেল। 2023 HF Deluxe-এ রয়েছে নতুন গ্রাফিক্স থিম। নতুন স্পোর্টি গ্রাফিক্স থাকায় বাইকটি দেখতে দারুণ লাগছে। একদম স্ট্রিট স্মার্ট। হেডল্যাম্প কাউল, ফুয়েল ট্যাঙ্ক, সাইড প্যানেল এবং আন্ডার সিট প্যানেলে নতুন স্ট্রাইপ গ্রাফিক্স দেখা যাবে। 

নতুন হিরো এইচএফ ডিলাক্সে কী কী আছে

আরও পড়ুন

এই বাইকের ইঞ্জিনটি নতুন RDE নিয়ম মেনে আপডেট করা হয়েছে। ৯৭.২ সিসি ক্ষমতার একটি এয়ার-কুলড একটি সিলিন্ডার ইঞ্জিন রয়েছে বাইকে। যা ৮ PS-এর সর্বোচ্চ শক্তি এবং ৮Nm-এর পিক টর্ক জেনারেট করে। ৪-স্পিড গিয়ারবক্স দেওয়া হয়েছে। Hero Selfe এবং Selfe i3S ভেরিয়েন্টগুলিতে আছে টিউবলেস টায়ার। একটি USB চার্জারও রয়েছে। এছাড়া সাইড-স্ট্যান্ড ইঞ্জিন কাট-অফ দেওয়া গয়েছে। পড়ে গেলে ইঞ্জিন বন্ধ হয়ে যায়। সেই সঙ্গে দু'চাকায় আছে ১৩০ মিমি ড্রাম ব্রেক।

hero hf deluxe 2023
hero hf deluxe 2023

Hero HF Deluxe-এর দুটি ভেরিয়েন্টে লঞ্চ করেছে সংস্থা। এর বেস মডেল কিক-স্টার্ট ভেরিয়েন্টের দাম মাত্র ৬০,৭৬০ টাকা। সেলফ-স্টার্ট মডেলের দাম ৬৬,৪০৮ টাকা(এক্স-শোরুম)। এই নতুন বাইকটি ৪টি নতুন রঙে আনা হয়েছে। এর মধ্যে রয়েছে নেক্সাস ব্লু, ক্যান্ডি ব্লেজিং রেড, হেভি গ্রে-এর সঙ্গে কালো এবং কালো রঙের সঙ্গে লাল। সেই সঙ্গে একটি নতুন 'ক্যানভাস ব্ল্যাক' ভেরিয়েন্টও আনা হয়েছে। ক্যানভাস ব্ল্যাক সংস্করণটি সম্পূর্ণ কালো। বাইকের গায়ে কোনও ডেকেল দেওয়া হয়নি। ফুয়েল ট্যাঙ্ক, বডি ওয়ার্ক, ফ্রন্ট ভিসার এমনকি গ্র্যাব রেল, অ্যালয় হুইল, ইঞ্জিন এবং এক্সজস্ট কভার সবই কালো রঙের। যা মোটর বাইকটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে। কম টাকায় স্পোর্টিং লুক পেতে চাইলে এই বাইক সেরা বিকল্প। 
 

Advertisement

Advertisement