scorecardresearch
 

Independence Day Sale 2022 : Flipkart-Amazon-ও ফেল! জলের দরে এখানে কিনুন স্মার্টফোন-ল্যাপটপ

মোবাইল, ল্যাপটপ ও এই ধরনের অ্যাক্সেসারিজে মিলছে বড়সড় ছাড়। মোবাইল ফোনে প্রায় ৩৪ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। এছাড়াও কমদামে পাওয়া যাচ্ছে আরও বেশকিছু সামগ্রী। ১২০টি রিটেল আউটলেট এবং ই-কমার্স সাইটে পাওয়া যাচ্ছে এই সেলের সুবিধা। 

Advertisement
Vijay Sales Vijay Sales
হাইলাইটস
  • স্বাধীনতা দিবস উপলক্ষে বিরাট ছাড়
  • সস্তায় পাবেন মোবাইল
  • কমদামে মিলবে ল্যাপটপও

শুরু হয়ে গিয়েছে Independence Day Sale। শুধু  Flipkart বা Amazon-এই নয়, Vijay Sales-এও চলছে বিক্রিবাটা। মোবাইল, ল্যাপটপ ও এই ধরনের অ্যাক্সেসারিজে মিলছে বড়সড় ছাড়। মোবাইল ফোনে প্রায় ৩৪ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। এছাড়াও কমদামে পাওয়া যাচ্ছে আরও বেশকিছু সামগ্রী। ১২০টি রিটেল আউটলেট এবং ই-কমার্স সাইটে পাওয়া যাচ্ছে এই সেলের সুবিধা। 

সেলে ৭,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে ফোন। স্যামসাং, ওয়ান প্লাস, রিয়েলমি, MI, Oppo বা Vivo-র মতো ফোনও পাওয়া যাচ্ছে সস্তায়। মোবাইল অ্যাক্সেসারিজে মিলছে ৭৩ শতাংশ পর্যন্ত ছাড়। এছাড়া ওয়্যারলেস প্রোডাক্টেও মিলছে ডিসকাউন্ট। ওয়্যারলেস স্টেরিও বাডস বিক্রি হচ্ছে ৬৯৯ টাকা থেকে। স্মার্টওয়াচে মিলছে ৬৫% পর্যন্ত ছাড়। 

এছাড়া ইয়ারফোন, হেডফোন বিক্রি হচ্ছে ৪৪৯ টাকা থেকে। NoiseFit Evolve 2 স্মার্চওয়াচ মিলছে ২,৯৯৯ টাকায়। আবার ২,৫৯৯ টাকায় বিক্রি হচ্ছে OnePlus Nord Buds। পাশাপাশি ১২৯ টাকা থেকে পাওয়া যাচ্ছে অ্যাডপ্টার। অন্যদিকে ১,৬৯০ টাকায় কেনা যাবে Apple-এর অ্যাক্সেসারিজ। এই সেলে সাইড বাই সাইড রেফ্রিজারেটরের রেঞ্জে ৫১% পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। এ ছাড়াও ডিসকাউন্ট মিলছে টিভিতে। 

আরও পড়ুন'সমালোচকদের গায়ের চামড়া দিয়ে জুতো তৈরি হবে', এবার হুঁশিয়ারি সৌগতর


 

Advertisement