scorecardresearch
 

Infinix Zero 5G ভারতে বিক্রি শুরু আজ থেকে, নতুন কী পাচ্ছেন, দেখে নিন

Infinix Zero 5G ভারতে বিক্রি শুরু আজ থেকে। স্মার্টফোনটিতে 13 5G ব্যান্ডের সমর্থন, একটি MediaTek ঘনত্ব 900 প্রসেসর, একটি 48-মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা এবং একটি 5000mAh ব্যাটারি সহ অনেকগুলি বৈশিষ্ট্য রয়েছে৷ Infinix প্রথমবারের ক্রেতাদের জন্য Zero 5G-তে প্রচুর ডিলও দিচ্ছে।

Advertisement
infinity মোবাইল infinity মোবাইল
হাইলাইটস
  • Infinix Zero 5G
  • ভারতে বিক্রি শুরু আজ থেকে
  • নতুন কী পাচ্ছেন, দেখে নিন

Infinix Zero 5G আজ ভারতে তার প্রথম বিক্রয়ের জন্য প্রস্তুত। স্মার্টফোনটিতে ১৩ 5G ব্যান্ডের সমর্থন, একটি MediaTek ঘনত্ব ৯০০ প্রসেসর, একটি ৪৮-মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা এবং একটি ৫০০০mAh ব্যাটারি সহ অনেকগুলি বৈশিষ্ট্য রয়েছে৷ Infinix প্রথমবারের ক্রেতাদের জন্য Zero 5G-তে প্রচুর ডিলও দিচ্ছে।

Flipkart-এর স্মার্ট আপগ্রেড প্ল্যানের অধীনে, ক্রেতারা ৯৯ টাকা অতিরিক্ত ফি পাবেন, যা ব্যবহারকারীদের MOP মূল্যের ৭০ শতাংশ অগ্রিম প্রদান করে একটি জিরো 5G এর মালিক হতে দেয় এবং যদি তারা ফোন রাখার পরিকল্পনা করে থাকে তাহলে এক বছরের শেষে বাকি ৩০ শতাংশ। অথবা কেবল এটি ফ্লিপকার্টে ফেরত দিন। কিন্তু আপনি স্মার্টফোন কেনার আগে, জিরো 5G এর দাম এবং স্পেসিফিকেশন দেখে নিন।

Infinix Zero 5G: মূল্য এবং প্রাপ্যতা

Infinix Zero ৫G একক ৮GB ভেরিয়েন্টের জন্য ১৯,৯৯৯ টাকা দামে লঞ্চ করা হয়েছে। স্মার্ট আপগ্রেড প্ল্যানের মাধ্যমে ব্যবহারকারীরা ফোনের দামের ৭০ শতাংশ নিতে পারবেন। আপনি ফোনের জন্য ১৪,০৯৮ টাকা দিতে পারেন। এক বছর পরে, আপনি অবশিষ্ট ৩০ শতাংশ দিতে পারেন বা এমনকি ফোন ফেরত দিতে পারেন। এটি আজ ফ্লিপকার্টে ১২ টা থেকে বিক্রি শুরু হবে। স্মার্টফোনটি দুটি রঙের ভেরিয়েন্টে দেওয়া হয়েছে, যার মধ্যে স্কাইলাইট কমলা ভেগান লেদার ব্যাক প্যানেল এবং কসমিক ব্ল্যাক সহ।

Infinix Zero 5G: স্পেসিফিকেশন

Infinix Zero 5G-তে একটি ৬.৭৮-ইঞ্চি FHD+ LTPS IPS ডিসপ্লে রয়েছে যার উচ্চ রিফ্রেশ রেট ১২০Hz এবং ২৪০ Hz টাচ স্যাম্পলিং রেট রয়েছে। ডিসপ্লেতে ৫০০ NITS পিক ব্রাইটনেস রয়েছে। স্মার্টফোনটি ৮GB RAM এবং ১২৮GB স্টোরেজ সহ MediaTek Density ৯০০ প্রসেসর দ্বারা চালিত। এটি প্রথম ইনফিনিক্স স্মার্টফোন যা লেটেস্ট LPDDR5 RAM প্রযুক্তি এবং আল্ট্রা-ফাস্ট (UFS) ৩.১ স্টোরেজকে সমর্থন করে যা বড় ফাইল সংরক্ষণ এবং স্থানান্তর করতে সাহায্য করতে পারে। Infinix Zero 5G অ্যান্ড্রয়েড ১১ চালিত করে।

Advertisement

ক্যামেরার ক্ষেত্রে, স্মার্টফোনটির পিছনে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে যার মধ্যে একটি ৪৮-মেগাপিক্সেল প্রাথমিক সেন্সর একটি ১৩-মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্স, একটি ২-মেগাপিক্সেল গভীরতার লেন্স এবং কোয়াড-এলইডি ফ্ল্যাশলাইট রয়েছে। ক্যামেরা বিভাগে ১৩-মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্স ২x অপটিক্যাল জুম এবং ৩০x ডিজিটাল জুমের সাথে আসে। সামনে, সেলফির জন্য একটি ১৬-মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।

Infinix Zero 5G-এ রয়েছে একটি ৫০০০mAh উচ্চ-ক্ষমতার ব্যাটারি যার একটি ৩৩W দ্রুত চার্জিং সমর্থন এবং TUV Rheinland দ্বারা প্রত্যয়িত কম-কারেন্ট ফাস্ট-চার্জিং প্রযুক্তি রয়েছে৷

Advertisement