scorecardresearch
 

iQOO Z6 Pro 5G: সম্পূর্ণ Free-তে এই Phone দিচ্ছে কোম্পানি, কীভাবে পাবেন জানুন

iQOO Z6 Pro 5G: সম্পূর্ণ বিনামূল্যে এই ফোন দিচ্ছে কোম্পানি। সীমিত সময়ের জন্য এই অফার রয়েছে। এই Phone পেতে হলে কী করতে হবে? এক্ষুণি জেনে নিন। কারণ, শেষ হলে আর পাবেন না।

Advertisement
ফ্রি-তে কীভাবে পাবেন ফোন? ফ্রি-তে কীভাবে পাবেন ফোন?
হাইলাইটস
  • iQOO Z6 Pro 5G নয়া ফোন লঞ্চ হচ্ছে
  • সম্পূর্ণ Free-তে এই Phone দিচ্ছে কোম্পানি
  • কীভাবে পাবেন জেনে নিন, সময় সীমিত

VIVO-র সাব ব্র্যান্ড iQOO ভারতে নিজের বাজেট স্মার্টফোন iQOO Z6 5G লঞ্চ করেছে। এই হ্যান্ডসেটে অ্যাফর্ডেবল প্রাইসে আকর্ষক ফিচারের সঙ্গে পাওয়া যাচ্ছে। এখন কোম্পানি এই সিরিজের জেড সিরিজ একটা ফোন টিজার লঞ্চ করেছে। কোম্পানি এই ফোনের নাম কনফার্ম করে দিয়েছে। এর নাম iQOO Z6 5G অর্থাৎ এই ফোন আইকিউ ও ও জেড সিক্স এর উপর লঞ্চ হবে এবং এর মধ্যে দমদার ফিচারস দেখতে পাওয়া যাবে। যদিও কোম্পানি স্মার্টফোনের ফিচার কনফার্ম করেনি। আসুন জেনে নিন স্মার্টফোনের কি বিশেষ ব্যাপার রয়েছে

কীভাবে ফ্রি-তে পাওয়া যাবে ফোনটি

ফ্রিতে পাওয়া যাচ্ছে। এই স্মার্টফোন সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট সিকিউরিটি নাইটস কনটেস্ট চালাচ্ছে। যার মধ্যে একটি টিজার ছেড়ে দেওয়া হয়েছে এবং এর ফিচারস সঙ্গে জড়িত প্রশ্ন করা হচ্ছে। ব্র্যান্ডের বিষয়ে টুইটারে কনফার্ম করে দেওয়া হয়েছে। iQOO Z6 5G খুব দ্রুত লঞ্চ করা হবে এবং চিপসেট এর সম্পূর্ণ তথ্য ইউজারদেরকে জিজ্ঞাসা করা হচ্ছে। কোম্পানি ইউজারদের এই স্মার্টফোনটিকে পাওয়ার একটা সুযোগ করে দিয়েছে। যার জন্য আপনাকে 'আইকিউ ওহ নাইস' কনটেস্টে অংশ নিতে হবে এবং জিজ্ঞাসা করা প্রশ্নের উত্তর দিতে হবে। যদি ব্র্যান্ডের ইউজাররা সঠিক উত্তর দেন, তাহলে  iQOO Z6 5G ফ্রিতে দেবে। যদিও এই জন্য কিছু টার্মস অ্যন্ড কন্ডিশনস রাখা হয়েছে।

কত হতে পারে iQOO Z6 5G এর দাম?

রিপোর্ট অনুযায়ী এটি ২৫ হাজার টাকার বাজেটের মধ্যে লঞ্চ হতে পারে। এর সঙ্গে কোনও অ্যামাজনে এক্সক্লুসিভ ভাবে পাওয়া যাবে। ব্র্যান্ড হ্যান্ডসেট antuu  করে দিয়েছে। যা ৫,৫০,০০০ পয়েন্টে রয়েছে। রিপোর্ট অনুযায়ী জানা যাচ্ছে যে, হ্যান্ডসেটে কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর দেওয়া হয়েছে। মনে রাখতে হবে যে ব্র্যান্ড এই প্রসেসর গত বছর লঞ্চ করেছিল।

Advertisement

কী কী ফিচার পাওয়া যাচ্ছে?

iQOO Z6 5Gফোনে এছাড়া এই ফোনে এমোলেড ডিসপ্লে দেওয়া হচ্ছে। ১২০ hzএর সঙ্গে আসবে। হ্যান্ডসেট 33w এর চার্জিং পাওয়া যাবে। এছাড়া ফোন অ্যান্ড্রয়েড টুয়েলভ এর সঙ্গে লঞ্চ করা হচ্ছে। জানিয়ে দেওয়া যাক, যে iQOO Z6 5G তে স্নাপড্রাগণ ৬৭৫ দিয়েছে। এইট জিবি পর্যন্ত পাওয়া যাচ্ছে। এই iQOO Z6 5G, ১২০ HZ ওয়াল স্ক্রিন অ্যান্ড্রয়েড এবং ১২৮gb স্টোরেজে পাওয়া যাচ্ছে। ফোনে ৫০ মেগাপিক্সেলে+২ মেগাপিক্সেলের+২ টু মেগাপিক্সেল রিয়ার এবং ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হচ্ছে। স্মার্টফোনের ৫০০০mah ব্যাটারি দেওয়া হচ্ছে যা ১৮w এর ফাস্ট চার্জিং সাপোর্ট দেবে।

 

Advertisement