scorecardresearch
 

Reliance Jio: রিলায়েন্স জিও-র দুর্দান্ত অফার, এই প্ল্যানের সঙ্গে মিলছে ৪৫০০ টাকার বেনিফিট

Reliance Jio: রিলায়েন্স জিও-র দুর্দান্ত অফার, এই প্ল্যানের সঙ্গে ৪৫০০ টাকার ফ্রি শপিংয়ের সুযোগ। রয়েছে আরও নানা আকর্ষণীয় অফার। তবে সময় বেশি নেই। দ্রুত লগ ইন করুন আর অফারের সুবিধা নিন। তার আগে জেনে নিন, কীভাবে পাবেন সুবিধাগুলি।

Advertisement
রিলায়েন্স জিও-র দুর্দান্ত অফার, এই প্ল্যানের সঙ্গে ৪৫০০ টাকার ফ্রি শপিং রিলায়েন্স জিও-র দুর্দান্ত অফার, এই প্ল্যানের সঙ্গে ৪৫০০ টাকার ফ্রি শপিং
হাইলাইটস
  • রিলায়েন্স জিও-র দুর্দান্ত অফার
  • এই প্ল্যানের সঙ্গে ৪৫০০ টাকার ফ্রি শপিং

Reliance Jio-র ফেস্টিভ বোনানজা অফার ঘোষণা করে দিয়েছে। এতে ইউজারসরা সাড়ে চার হাজার টাকা পর্যন্ত বেনিফিট পেতে পারেন। যদিও এই অফার সবার জন্য নয়। এই অফার কেবলমাত্র জিও ফাইবার ইউজারদের জন্য উপলব্ধ। আপনাকে জানিয়ে দিই যে, কোম্পানি এই অফার ১ অক্টোবর থেকে শুরু করে দিয়েছে এবং এটি ৯ অক্টোবর পর্যন্ত চলবে। জিও ফাইবার ফেস্টিভ বোনানজা অফার জিওর অফিসিয়াল ওয়েবসাইটে লাইভ হয়ে গিয়েছে।

আরও পড়ুনঃ এভাবে মা লক্ষ্মীকে তুষ্ট করলে কাছে ঘেঁষবে না দারিদ্র্য

ইউজারসরা এই অফার এর ফায়দা দুটি প্ল্যানের সঙ্গে নিতে পারবে। এই অফারের সুবিধা নেওয়ার জন্য জিও ফাইবার ইউজারদের ৫৯৯ টাকা বা ৮৯৯ টাকার প্ল্যান নিতে হবে। এতে আপনি এর পুরো ডিটেলস জানতে পারবেন। অফারের সুবিধা নেওয়ার জন্য ইউজার্সদের এই দুটি প্ল্য়ানের মধ্যে একটি ব্রডব্যান্ড কানেকশন নিতে হবে। দুটি প্ল্যানের সঙ্গে আনলিমিটেড ডাটা, কলিং বেনিফিটস, ফ্রি ওটিটি সাবস্ক্রিপশন, ফ্রি শপিং কুপন এবং অন্যান্য ফায়দা মিলবে।

জিও ফাইবারের ৫৯৯ টাকাওয়ালা প্লান

এই প্ল্যানের সঙ্গে আনলিমিটেড ভয়েস কলিং, ৩০ এমবিপিএস ডাটা স্পিড এবং ৩.৩ জিবি মান্থলি ডেটা বেনিফিট দেওয়া হচ্ছে। এর সঙ্গে ডিজনি প্লাস হটস্টার sony live g5 ott platform এর সুযোগ পাওয়া যাবে। ৫৫০ প্লাস টিভি চ্যানেল এক্সেস এর সঙ্গেও পাওয়া যাবে। অফারে ইউজারসরা রিলায়েন্স ডিজিটাল থেকে ১ হাজার টাকা, মিন্ত্রাতে ১ হাজার টাকা, আজিওতে ১ হাজার টাকা এবং আইএক্সআইজিও তে ১৫০০ টাকার অফার পাবেন।

জিও ফাইবারে ৮৯৯ টাকা ওয়ালা প্ল্যান

এই প্ল্যানের সঙ্গে ভয়েস কলিং, হান্ড্রেড এমবিপিএস ডেটা স্পিড দেওয়া হয়। এই প্ল্যানে বাকি বেনেফিটও ওপরের মতোই। একই অফারের সময় ইউজাররা রিলায়েন্স ডিজিটালে ৫০০ টাকা, মিন্ত্রাতে ৫০০ টাকা, আজিওতে ১ হাজার টাকা এবং আইএক্সআইজিওতে ১৫০০ টাকা ছাড় পাবেন।

Advertisement

 

Advertisement