scorecardresearch
 

Jio RS 1 Recharge Offer: Jio-র ধামাকা অফার, মাত্র ১ টাকা রিচার্জে মিলছে ১ জিবি ডেটা !

Jio-এর পোর্টফোলিওতে অনেক সস্তা রিচার্জ প্ল্যান রয়েছে। কিন্তু সেই সঙ্গে কি ১ টাকার কোনও রিচার্জ (Jio RS 1 Recharge Offer) প্ল্যান আছে? ১ টাকার রিচার্জ প্ল্যান সম্পর্কে আপনি কমই জানেন।

Advertisement
 Jio-র ধামাকা অফার, মাত্র ১ টাকা রিচার্জে মিলছে ১ জিবি ডেটা ! Jio-র ধামাকা অফার, মাত্র ১ টাকা রিচার্জে মিলছে ১ জিবি ডেটা !
হাইলাইটস
  • মাত্র ১ টাকায় 1GB ডেটা ভাউচার কিনতে পারবেন
  • Jio Care-এর অফিসিয়াল নম্বরে মেসেজ করতে হবে

Jio-এর পোর্টফোলিওতে অনেক সস্তা রিচার্জ প্ল্যান রয়েছে। কিন্তু সেই সঙ্গে কি ১ টাকার কোনও রিচার্জ (Jio RS 1 Recharge Offer) প্ল্যান আছে? ১ টাকার রিচার্জ প্ল্যান সম্পর্কে আপনি কমই জানেন। যাইহোক, একটি অফারের অধীনে, আপনি Jio-র 1GB ডেটা রিচার্জ মাত্র ১ টাকায় পেতে পারেন৷ এর জন্য আপনাকে কয়েকটি ধাপ অনুসরণ করতে হবে। এই অফারটি Jio চালু করেছে, যা সীমিত সময়ের জন্য। এই অফারের সুবিধা নিয়ে আপনি মাত্র ১ টাকায় 1GB ডেটা ভাউচার কিনতে পারবেন। এর জন্য গ্রাহকদের কয়েকটি শর্ত পূরণ করতে হবে।

কীভাবে Jio-এর বিশেষ অফার পাবেন?

এই রিচার্জ অফারটি পেতে Jio ব্যবহারকারীদের Jio Care-এর অফিসিয়াল নম্বরে মেসেজ করতে হবে। ব্যবহারকারীদের তাদের WhatsApp নম্বর থেকে +91 7000770007-এ মেসেজ করতে হবে। এতে ব্যবহারকারীদের Jio Sim Recharge লিখে মেসেজ করতে হবে।

আরও পড়ুন:IPL Teams Full Squad: নিলামের পরে কোন দল শক্তিশালী-কার রয়েছে খামতি, দেখুন IPL-র ১০টি ফ্র্যাঞ্চাইজির পুরো স্কোয়াড

এই মেসেজ পাঠানোর পরে আপনি Jio থেকে একটি উত্তর পাবেন, যেখানে আপনাকে এক বন্ধুর জন্য রিচার্জের বিকল্পটি বেছে নিতে হবে। এর পরে আপনাকে আপনার বা অন্য কোনও ব্যবহারকারীর Jio নম্বর পাঠাতে হবে, যা আপনি রিচার্জ করতে চান। যত তাড়াতাড়ি সম্ভব এই নম্বর পাঠাতে হবে। Jio-এর ১ টাকার অফার এবং অন্যান্য প্ল্যানের একটি তালিকা আপনার স্ক্রিনে প্রদর্শিত হবে। এখান থেকে আপনি মাত্র ১ টাকায় Jio-এর 1GB ডেটা ভাউচার কিনতে পারবেন। তবে এর জন্য ব্যবহারকারীদের WhatsApp Pay এর মাধ্যমে অর্থ প্রদান করতে হবে।

কীভাবে হোয়াটসঅ্যাপ পে সেটআপ করবেন?

হোয়াটসঅ্যাপ পেমেন্ট সেটআপের জন্য আপনাকে যে কোনও চ্যাটে যেতে হবে এবং রুপি চিহ্নে ক্লিক করতে হবে। এর পরে আপনি সরাসরি হোয়াটসঅ্যাপের সেটআপ পেজে পৌঁছে যাবেন। এখানে আপনাকে Accept এবং Continue এ ক্লিক করতে হবে। এখন আপনাকে যে ব্যাঙ্কে আপনার অ্যাকাউন্ট আছে তা নির্বাচন করতে হবে। মনে রাখবেন যে নম্বর থেকে আপনি হোয়াটসঅ্যাপ ব্যবহার করছেন। একই নম্বর আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টের সঙ্গে লিঙ্ক থাকতে হবে। হোয়াটসঅ্যাপ আপনাকে যাচাইকরণের জন্য একটি মেসেজ পাঠাবে। এর পরে আপনি UPI আইডি দেখতে পাবেন। এইভাবে আপনি হোয়াটসঅ্যাপ পেমেন্ট অ্যাকাউন্ট সেটআপ করতে পারেন।

Advertisement

Advertisement