scorecardresearch
 

Jio Service Outage: দেশজুড়ে সমস্যা কলিং-মেসেজে, বেশ কয়েক ঘণ্টা পর স্বাভাবিক হল Jio পরিষেবা

Jio Service Outage: আজ সকাল থেকেই জিওর ব্যবহারকারীরা সমস্যায় পড়েছেন। রিপোর্ট অনুযায়ী, অনেক Jio ব্যবহারকারী সকাল থেকে কল করতে পারছিলেন না। সোশ্যাল মিডিয়ায় অনেক ব্যবহারকারী এ নিয়ে অভিযোগও করেছেন।

অনেক Jio ব্যবহারকারী সকাল থেকে কল করতে পারছিলেন না। অনেক Jio ব্যবহারকারী সকাল থেকে কল করতে পারছিলেন না।
হাইলাইটস
  • আজ সকাল থেকেই জিওর ব্যবহারকারীরা সমস্যায় পড়েছেন।
  • রিপোর্ট অনুযায়ী, অনেক Jio ব্যবহারকারী সকাল থেকে কল করতে পারছিলেন না।
  • সোশ্যাল মিডিয়ায় অনেক ব্যবহারকারী এ নিয়ে অভিযোগও করেছেন।

Jio Service Outage: প্রায় ৩ ঘণ্টা বন্ধ থাকার পর আবার চালু হল রিলায়েন্স Jio-এর পরিষেবা। নেটওয়ার্ক বিভ্রাটের সময়, ব্যবহারকারীরা কল করা বা গ্রহণ করার পাশাপাশি এসএমএস পাঠাতে সমস্যার সম্মুখীন হন। যাইহোক, বিভ্রাটের সময় মোবাইল ডেটা ভাল কাজ করছিল। তবে এই প্রথম নয়, এর আগেও বহুবার সংস্থাটির পরিষেবায় বিভ্রাট দেখা দিয়েছে। পরিষেবা বন্ধ হওয়ার বিষয়ে কোম্পানির পক্ষ থেকে কোনও বিবৃতি আসেনি।

আজ সকাল থেকেই টেলিকম কোম্পানি জিওর ব্যবহারকারীরা সমস্যায় পড়েছেন। রিপোর্ট অনুযায়ী, অনেক Jio ব্যবহারকারী সকাল থেকে কল করতে পারছিলেন না। সোশ্যাল মিডিয়ায় অনেক ব্যবহারকারী এ নিয়ে অভিযোগও করেছেন। অনেক Jio ব্যবহারকারী দাবি করেছেন যে, তারা সকাল থেকেই ফোন কল বা এসএমএস পাঠাতে পারছিলেন না।

একজন টুইটে লিখেছেন, সকাল থেকে তার মোবাইলে VoLTE চিহ্ন দেখা যাচ্ছে না। এ কারণে কোনও কল রিসিভ হচ্ছে না। এমন পরিস্থিতিতে, সাধারণ কলে সমস্যা হলে আপনি কীভাবে 5G পরিষেবা দেবেন?

মাইক্রো-ব্লগিং সাইট টুইটারেও JioDown ট্রেন্ড করছে। একজন টুইটার ব্যবহারকারী লিখেছেন যে যোগাযোগের অভাবে তিনি তার ফ্লাইট মিস করেছেন। এর ক্ষতিপূরণ কে দেবে?

জানা গিয়েছে, জিও-র এই নেটওয়ার্ক বিভ্রাট মুম্বাই, দিল্লি এবং কলকাতা সহ সমস্ত বড় শহরের ব্যবহারকারীদের প্রভাবিত করেছে। আজ (২৯ নভেম্বর) সকাল ৬টা নাগাদ থেকে ৯টা পর্যন্ত এই সমস্যা চলে। ওই সময় কলিংয়ের পাশাপাশি এসএমএস পরিষেবাও বিঘ্নিত হয়। তবে এখন পরিষেবা আবার স্বাভাবিক ভাবেই চালু হয়েছে।