scorecardresearch
 

Kia Motors এর নতুন গাড়ি Carens ১৫ ফেব্রুয়ারি লঞ্চ হচ্ছে, জানুন কী থাকছে?

Kia Carens লঞ্চ হবে 15 ফেব্রুয়ারি, 2022, কোম্পানি ঘোষণা করেছে। তিন-সারির 'বিনোদনমূলক যান'টি কিয়া সেলটোসের মতো একই প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে, তবে এটি এক প্রান্তে Toyota Innova Crysta এবং Hyundai Alcazar এবং অন্যদিকে Maruti Suzuki XL6 উভয়ের মধ্যে balance করার লক্ষ্যে রয়েছে৷

Advertisement
KIA-র নতুন গাড়ি KIA-র নতুন গাড়ি
হাইলাইটস
  • Kia Motors এর নতুন গাড়ি Carens
  • ১৫ ফেব্রুয়ারি লঞ্চ হতে চলেছে
  • জানুন কী থাকছে

Kia Carens লঞ্চ হবে 15 ফেব্রুয়ারি, 2022, কোম্পানি ঘোষণা করেছে। তিন-সারির 'বিনোদনমূলক যান'টি কিয়া সেলটোসের মতো একই প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে, তবে এটি এক প্রান্তে Toyota Innova Crysta এবং Hyundai Alcazar এবং অন্যদিকে Maruti Suzuki XL6 উভয়ের মধ্যে মীমাংসা করার লক্ষ্যে রয়েছে৷

কিয়ার বৈশিষ্ট্য, ইঞ্জিন এবং ট্রান্সমিশন কনফিগারেশন

কিয়ার বৈশিষ্ট্য, ইঞ্জিন এবং ট্রান্সমিশন কনফিগারেশনের একটি দীর্ঘ তালিকা প্রদান করার অভ্যাস Carens-এর সাথে অব্যাহত রয়েছে। আগ্রহী গ্রাহকরা 25,000 টাকা মূল্যে ব্র্যান্ডের ওয়েবসাইট বা ডিলারশিপে তাদের Kia Carens বুক করতে পারেন। অটো টুডে গাড়ি চালিয়েছে, কিয়া কারেন্সের আমাদের পর্যালোচনা পড়তে বা দেখতে এখানে ক্লিক করুন।

গাড়ি

ডিজাইন

ডিজাইনের দিক থেকে, Kia Carens SUV এবং MPV স্টাইলিং সংকেতগুলিকে ফিউজ করে৷
6 বা 7-সিটের কনফিগারেশনে উপলব্ধ, Kia Carens এর সেগমেন্ট-লিডিং হুইলবেস 2,780mm পরিমাপের ভাল ব্যবহার করে। হুইলবেস একটি অত্যন্ত প্রশস্ত কেবিনের জন্য অনুমতি দেয় যা তৃতীয় সারিতে পর্যাপ্ত লেগ-রুম সরবরাহ করে যা প্রায়শই তিন-সারির যানবাহনের একটি অবহেলিত অংশ। দৃশ্যত কারেন্সের একটি বিভক্ত এলইডি হেডল্যাম্প এবং ডিআরএল, একটি প্রসারিত বডি এবং 16-ইঞ্চি অ্যালয় সহ একটি পরিষ্কার নকশা রয়েছে।

কি কি ভ্যারিয়েন্টে আসবে গাড়ি?

কিয়া কারেন্স পাঁচটি ট্রিমে অফার করা হবে - প্রিমিয়াম, প্রেস্টিজ, প্রেস্টিজ প্লাস, লাক্সারি এবং লাক্সারি প্লাস। নিরাপত্তা স্যুটটি ছয়টি এয়ারব্যাগ, ESC, VSM, BAS, HAC, ডাউনহিল ব্রেক কন্ট্রোল, অল-হুইল ডিস্ক ব্রেক, TPMS, ABS এবং অন্যান্য বৈশিষ্ট্য সহ ট্রিম জুড়ে মানসম্পন্ন। সম্পূর্ণ লোড করা Carens একটি 10.25-ইঞ্চি ইনফোটেইনমেন্ট স্ক্রিন, সম্পূর্ণ ডিজিটাল ইন্সট্রুমেন্ট প্যানেল, সিঙ্গেল-পেন সানরুফ, 2য় এবং 3য় সারির জন্য ছাদে-মাউন্ট করা এয়ারকন ভেন্ট, কাপ-হোল্ডার সহ ফোল্ডেবল ট্রে টেবিল, বায়ুচলাচল সামনের আসন, 64- সহ আসবে। কালার অ্যাম্বিয়েন্ট লাইটিং, এয়ার-পিউরিফায়ার, বোস স্পিকার সিস্টেম, ওয়ান-টাচ ২য় সারি টাম্বল এবং আরও অনেক কিছু।

Advertisement
কিয়া

Kia Carens-এর কেবিন একটি বরং অফবিট নীল এবং বেইজ ট্রিটমেন্ট পায়।
কিয়া সেলটোস থেকে ইঞ্জিনগুলি তুলে নেওয়া হয়েছে, তাই আমাদের কাছে দুটি পেট্রোল এবং একটি ডিজেল বিকল্প রয়েছে। 1.5-লিটার পেট্রোল 115bhp এবং 144Nm টর্ক উত্পাদন করে এবং এটি একটি 6-স্পীড ম্যানুয়াল সহ উপলব্ধ, 1.5-লিটার ডিজেল 115bhp এবং 250Nm পিক টর্ক তৈরি করে এবং 6-স্পীড ম্যানুয়াল বা 6-মিশন ট্রান্সমেটিক ট্রান্সমেটিক সহ উপলব্ধ। 1.4-লিটার টার্বো পেট্রোল 140bhp এবং 242Nm টর্ক তৈরি করে এবং 6-স্পীড ম্যানুয়াল বা 7-স্পীড DCT এর সাথে বেছে নেওয়া যেতে পারে। স্বয়ংক্রিয় ভেরিয়েন্ট সহ লাক্সারি প্লাস ট্রিমে প্যাডেল শিফটার অফার করা হয়।

ট্রিমগুলির মধ্যে, প্রিমিয়াম এবং প্রেস্টিজ সমস্ত ইঞ্জিন বিকল্পের সাথে উপলব্ধ, অন্য তিনটি শুধুমাত্র ডিজেল বা টার্বো পেট্রোল দিয়ে স্পেস করা যেতে পারে। Kia 15 ফেব্রুয়ারি দাম ঘোষণা করবে, এবং আমরা আশা করি বেস ট্রিম 12 লক্ষ টাকা থেকে শুরু হবে যখন টপ-ট্রিম 18 লক্ষ টাকা পর্যন্ত যেতে পারে।

Advertisement