scorecardresearch
 

Komaki Ranger 2022: হুবহু Avenger এই ইলেক্ট্রিক মোটরবাইক, একচার্জে ২৫০কিমি! দাম কত?

দেশের প্রথম ইলেকট্রিক ক্রুজার বাইক লঞ্চ হতে চলেছে। কোমাকি কোম্পানির নতুন বাইক কোমাকি রেঞ্জার আগামী সপ্তাহে লঞ্চ হতে চলেছে। যা এক চার্জে যাবে ২৫০ কিলোমিটার। হুবহু দেখতে বাজাজ অ্যাভেঞ্জারের মতো।

নতুন বাইক নতুন বাইক
হাইলাইটস
  • এক চার্জে ২৫০ কিলোমিটার যাবে
  • নতুন ইলেকট্রিক বাইককে ঘিরে উন্মাদনা
  • চলতি মাসেই লঞ্চ করতে চলেছে

আপনি যদি বাইক এর শখ পোষেন এবং নানা রকমের বাইক চালাতে পছন্দ করেন এবং পেট্রোলের মূল্যবৃদ্ধির জন্য উদ্বিগ্ন হন, তাহলে আপনার এই মুশকিল আসান হতে চলেছে। এই সপ্তাহেই সিঙ্গেল চার্জে আড়াইশো কিলোমিটার যাওয়া ইলেকট্রিক বাইক লঞ্চ হতে চলেছে। জেনে নিন এই ইলেকট্রিক ক্রুজার বাইক এর বিষয়ে।

দেশের প্রথম ইলেকট্রিক ক্রুজার বাইক

এই সপ্তাহেই হবে লঞ্চ KOMAKI RANGER, ইলেকট্রিক সাইকেল বানানো স্টার্টআপ কোম্পানি KOMAKI ইলেকট্রিক ভেহিকেলস এই সপ্তাহে ইলেকট্রিক ক্রুজার বাইক রেঞ্জার লঞ্চ করতে চলেছে। কোম্পানি নিজের ওয়েবসাইট এবং সোশ্যাল মিডিয়াতে এর ফাস্ট লুক ওপেন করে দিয়েছে। কোম্পানির দাবি যে এটি দেশের প্রথম ইলেকট্রিক ক্রুজার বাইক।

বাইক

বাজাজ অ্যাভেঞ্জার এর মত লুক

যদি আপনি বাইকটিতে দূর থেকে দেখেন তাহলে আপনাকে একদম বাজাজ অ্যাভেঞ্জার এর মত দেখতে মনে হবে। এই বাইকের ডিজাইন সাধারণ ক্রুজার বাইক এর মতই। এর থিম এর গোল এলইডি হেডলাইট দেওয়া হয়েছে। এর সঙ্গে অক্সিলারি লাইট রয়েছে। এর মধ্যে এলেক্ট্রনিক অ্যান্ড ইন্ডিকেটরস আছে, এই ক্রুজার বাইক-এ। ক্রুজ কন্ট্রোল সুইচ এবং ব্লুটুথ পিকচার দেওয়া হয়েছে। ডিজাইনের বেপারে এটি বাজাজ অ্যাভেঞ্জার এর সঙ্গে টক্কর দিতে পারে এবং অন্যান্য ইলেকট্রিক বাইক এর চেয়েও অনেক বেশি এগিয়ে।

এক চার্জে ২৫০ কিমি

সিঙ্গেল চার্জে যাবে আড়াইশো কিলোমিটার। কোম্পানির দাবি যে, এই বাইকটি 4kwh এর ব্যাটারি থাকবে। ৫ হাজার ওয়াটের মোটর এটাতে পাওয়ার জেনারেট করতে সক্ষম। কোম্পানির দাবি যে এটি সিঙ্গেল চার্জে আড়াইশো কিলোমিটারের দূরত্ব অতিক্রম করতে সক্ষম। যেখানে পেট্রোল ক্রুজার বাইক এর মতই আলাদা আলাদা রাস্তায় সন্ধ্যার পারফরম্যান্স দিতে পারবে।

 

 
; ; ;