scorecardresearch
 

Mahindra Bolero: দেশের প্রথম Caravan, থাকবে খাট, ফ্রিজ, শাওয়ার, বৈঠকখানা, টয়লেট

Mahindra Bolero: দেশের প্রথম Caravan, থাকবে খাট, ফ্রিজ, শাওয়ার, বৈঠকখানা। চলমান ঘর হবে এই ক্যারাভ্যান। দেখে নিন কী কী থাকবে?

মাহিন্দ্রার ক্যারাভ্যান মাহিন্দ্রার ক্যারাভ্যান
হাইলাইটস
  • দেশের প্রথম Caravan আনছে মাহিন্দ্রা
  • থাকবে খাট, ফ্রিজ, শাওয়ার, বৈঠকখানা, টয়লেট
  • চলমান ঘর উপহার দিচ্ছে মাহিন্দ্রা

আপনি স্বদেশ সিনেমার শাহরুখ খানের নাসা বৈজ্ঞানিক মোহন ভার্গবের ভূমিকা নিশ্চয়ই মনে রেখেছেন। কিন্তু ফিল্মে শাহরুখের ক্যারাভেন একটা গুরুত্বপূর্ণ ভূমিকায় ছিল। সিনেমায় অনেকটা সময় তাঁকে ক্যারাভ্যানে কাটাতে দেখা যায়। এখন আনন্দ মাহিন্দ্রাক কোম্পানি Mahindra and Mahindra নিজের সবচেয়ে জনপ্রিয় এসইউভি Mahindra Bolero-কে এই রকম চেহারা দিতে চলেছেন।

মাহিন্দ্রা নিয়ে আসছে বাজেট ফ্রেন্ডলি ক্যারাভান

মাহিন্দ্রা আইআইটি মাদ্রাসের সাপোর্টে তৈরি ক্যারাভান মেনুফ্যাকচারিং কোম্পানি সঙ্গে সমঝোতা করেছে। এই চুক্তি মোতাবেক Campervan Factory নামের এই কোম্পানির সঙ্গে মিলে মাহিন্দ্রা দেশের বাজেট ফ্রেন্ডলি ক্যারাভান লঞ্চ করবে। যারা নিজেদের মহিন্দ্রা বোলেরো Bolero Camper Gold গোল্ডকে কনভার্ট করতে চলেছে।

চলমান ঘর হবে এই গাড়ি

মাহিন্দ্রার এই ক্যারাভান দেশের সবচেয়ে প্রথম কোনও ইন্ডিয়ান কোম্পানির ক্যারাভান হতে চলেছে। এই গাড়ি মাহিন্দ্রা ট্রাভেলার এবং টুরিস্টের কথা মাথায় রেখে তৈরি করা হচ্ছে। যা দেশের অজানা উদ্দেশ্যে খোঁজে বেরিয়ে পড়তে চান। এ কারণেই গাড়ি আপনাকে বেশ কিছু লাগজারি সুবিধা দেবে।

মাহিন্দ্রা

কী কী থাকবে ক্যারাভ্যানে?

এই ক্যারাভান এর স্মার্ট ওয়াটার, পলিউশন কম্ফোর্টেবল ইন্টেরিয়ার এবং মানুষের শোয়ার জায়গা রাখা হচ্ছে। বসার এবং খাওয়ার জায়গা দেওয়া হচ্ছে। থাকছে বায়ো-টয়লেট এবং স্নানের শাওয়ারের সুবিধাও পাওয়া যাবে। এর সঙ্গে একটি ছোট ফ্রিজ এবং মাইক্রোওয়েভও এর সঙ্গে কিচেনে থাকবে। গাড়িটিতে এয়ার কন্ডিশনও পাওয়া যাবে।

আলাদা কোনো লাইসেন্স নিতে হবে না

এই গাড়ি চালানোর জন্য ড্রাইভারকে কোনও স্পেশাল ট্যালেন্ট বা কায়দা দেখাতে হবে না এবং আলাদা করে কোনও লাইসেন্স নিতে হবে না। তার সাধারন এসইউভি চালানোর লাইসেন্স নিয়েই গাড়ি চালাতে পারবেন। তবে কবে তা বাজারে আসবে তা এখনও পর্যন্ত পরিষ্কার নয় এবং দাম কত হবে তাও খোলসা করা হয়নি।

 

 
; ; ;