scorecardresearch
 

Mahindra SUV: 'মুবারক হো, বাপ হয়েছে', প্রকাশ্যে মাহিন্দ্রার নতুন গাড়ির ঝলক

নতুন ঝলক ভিডিওতে গাড়িটি সাধারণ্যে উন্মোচন করেছে সংস্থা। গাড়ির এই বিজ্ঞাপনে কণ্ঠ দিয়েছেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন।

Advertisement
mahindra scorpio n mahindra scorpio n
হাইলাইটস
  • Mahindra-এর এই SUVটি Mahindra Scorpio N নামে বাজারে আসতে চলেছে।
  • ২৭ জুন Mahindra Scorpio N লঞ্চ করতে চলেছে সংস্থা।

মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রার Big Daddy of SUVs কোনটি? গত বেশ কিছু দিন ধরেই নেটমাধ্যমে সংস্থার নতুন SUV নিয়ে চলছিল গুঞ্জন। এবার তা প্রকাশ্যে এল। নতুন এসইউভি-র প্রথম ঝলক প্রকাশ করেছে মাহিন্দ্রা। Mahindra-এর এই SUVটি Mahindra Scorpio N নামে বাজারে আসতে চলেছে।

গাড়িদের বাপ!

নতুন ঝলক ভিডিওতে গাড়িটি সাধারণ্যে উন্মোচন করেছে সংস্থা। গাড়ির এই বিজ্ঞাপনে কণ্ঠ দিয়েছেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। 'মুবারক হো, বাপ হুয়া হ্যায়!' বলতে শোনা গিয়েছে নেপথ্যের কণ্ঠস্বরে।

২৭ জুন আসছে বাজারে

নতুন Mahindra Scorpio N তৈরি করা হয়েছে চেন্নাইয়ের মাহিন্দ্রা রিসার্চ ভ্যালিতে। মুম্বইয়ের মাহিন্দ্রা ইন্ডিয়া ডিজাইন স্টুডিওতে তৈরি হয়েছে গাড়ির নকশা। ২৭ জুন Mahindra Scorpio N লঞ্চ করতে চলেছে সংস্থা। ওই দিনেই জানানো হবে দাম। 

নতুন Mahindra Scorpio N যেমন দেখতে

নতুন Mahindra Scorpio N-এর ইঞ্জিন এবং সমস্ত ফিচার এখনও খোলসা করেনি সংস্থা। তবে নতুন ভিডিওয় গাড়ির যে লুক দেখা যাচ্ছে তা এককথায় দুর্দান্ত। নতুন এলইডি হেডল্যাম্প, সি-আকৃতির এলইডি ডিআরএল এবং এলইডি ফগ ল্যাম্প দেওয়া হয়েছে। লুক খুবই স্পোর্টি। ফ্রন্ট গ্রিল আলাদা মাত্রা দিয়ে গাড়িকে। মাহিন্দ্রার নতুন লোগোর দেওয়া দ্বিতীয় গাড়ি হতে চলেছে Mahindra Scorpio N। এর আগে Mahindra XUV700 গাড়িতে নতুন লোগো দিয়েছে সংস্থা। 

আরও পড়ুন- সস্তা হতে চলেছে সর্ষে-সহ ভোজ্য তেল

Advertisement