scorecardresearch
 

৪৮ মেগাপিক্সেল ক্যামেরা-সহ অবিশ্বাস্য দামে লঞ্চ হল Moto E7!

৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ছাড়াও এ ফোনে রয়েছে একাধিক আকর্ষণীয় ফিচার। আসুন এক নজরে দেখে নেওয়া যাক Moto E7-এর স্পেসিফিকেশন আর দাম সম্পর্কে খুঁটিনাটি তথ্য...

Advertisement
৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ছাড়াও এ ফোনে রয়েছে একাধিক আকর্ষণীয় ফিচার। ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ছাড়াও এ ফোনে রয়েছে একাধিক আকর্ষণীয় ফিচার।
হাইলাইটস
  • গত সেপ্টেম্বরে ভারতে লঞ্চ হয়েছিল Moto E7 Plus স্মার্টফোন।
  • বুধবার ইউরোপের বাজারে লঞ্চ হল Motorola-র নতুন বাজেট স্মার্টফোন Moto E7।
  • ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ছাড়াও এ ফোনে রয়েছে একাধিক আকর্ষণীয় ফিচার।

গত সেপ্টেম্বরে ভারতে লঞ্চ হয়েছিল Moto E7 Plus স্মার্টফোন। বুধবার ইউরোপের বাজারে লঞ্চ হল Motorola-র নতুন বাজেট স্মার্টফোন Moto E7। মনে করা হচ্ছে, শীঘ্রই ভারত-সহ বিশ্বের অন্যান্য দেশেও লঞ্চ হবে এই ফোন। ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ছাড়াও এ ফোনে রয়েছে একাধিক আকর্ষণীয় ফিচার। আসুন এক নজরে দেখে নেওয়া যাক Moto E7-এর স্পেসিফিকেশন আর দাম সম্পর্কে খুঁটিনাটি তথ্য...

Moto E7-এর স্পেসিফিকেশন আর দাম:
১) Moto E7 ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ওয়াটারড্রপ নচ যুক্ত ডিসপ্লে। এই ফোনের ডিসপ্লে রেজোলিউশন ১৬০০ পিক্সেল x ৭২০ পিক্সেল। ফোনটির আসপেক্ট রেশিও ২০:৯। ডিসপ্লের নিচের দিকে বেজেল রয়েছে।

২) এই ফোনে রয়েছে Android 10 অপারেটিং সিস্টেম, Octa-core প্রসেসর সঙ্গে MediaTek Helio G25 SoC চিপসেট।

৩) Moto E7 ফোনে রয়েছে ২ জিবি RAM + ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ যা মাইক্রোএসডি কার্ডের সাহায্যে ৫১২ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

৪) দুর্দান্ত ছবি তোলার জন্য এই ফোনে রয়েছে ডুয়েল রিয়ার ক্যামেরা। এর মধ্যে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সঙ্গে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ফোনের রিয়ার ক্যামেরার সঙ্গে এলইডি ফ্ল্যাশ রয়েছে। Moto E7 ফোনে সেলফি তোলা এবং ভিডিও কলের জন্য রয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

৫) Moto E7 ফোনের পিছন দিকে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এর পাশেই রয়েছে Google Assistant বাটন। এই ফোনটি অ্যাকোয়া ব্লু, মিনারেল গ্রে এবং সাটিন কোরাল— এই তিনটি রঙে উপলব্ধ।

৬) Moto E7 ফোনে রয়েছে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট যুক্ত ৪,০০০ mAh ব্যাটারি। চার্জিংয়ের জন্য এই ফোনে রয়েছে ইউএসবি টাইপ সি পোর্ট।

Advertisement

৭) ইউরোপের বাজারে Moto E7 ফোনের দাম ১১৯.৯৯ ইউরো ভারতীয় মুদ্রায় যা প্রায় ১০,৫৫০ টাকার সমান।
 

 

Advertisement