scorecardresearch
 

Nokia 3210 ফোনের কথা মনে আছে? আবার ফিরছে বাজারে, দুর্দান্ত সব ফিচার নিয়ে

আপনার মনে থাকতে পারে Nokia 3210 ফিচার ফোনের কথা। এটি এক সময়ে খুব জনপ্রিয় হ্যান্ডসেট ছিল। এটি ১৯৯৯ সালের ১৮ মার্চ চালু হয়েছিল। ভারতে এই হ্যান্ডসেটের জন্য প্রচুর ক্রেজ ছিল।

Advertisement
nokia 3210 phone will launch soon in india nokia 3210 phone will launch soon in india
হাইলাইটস
  • Nokia 3210 ২৫ বছর আগে লঞ্চ হয়েছিল
  • কোম্পানি তার বার্ষিকীতে Nokia 3210 ভারতে লঞ্চ করতে পারে

আপনার মনে থাকতে পারে Nokia 3210 ফিচার ফোনের কথা। এটি এক সময়ে খুব জনপ্রিয় হ্যান্ডসেট ছিল। এটি ১৯৯৯ সালের ১৮ মার্চ চালু হয়েছিল। ভারতে এই হ্যান্ডসেটের জন্য প্রচুর ক্রেজ ছিল। এখন এই ফোন ভারতের বাজারে কামব্যাক করতে চলেছে। নকিয়া ব্র্যান্ডের ফোন প্রস্তুতকারী সংস্থা এইচএমডি গ্লোবাল নিজেই এই তথ্য দিয়েছে।

এইচএমডি গ্লোবাল কোম্পানির কাছে নকিয়া ব্র্যান্ডের স্মার্টফোন তৈরির লাইসেন্স রয়েছে। এইচএমডি গ্লোবাল পোস্ট করে ইঙ্গিত দিয়েছে। পোস্টটিতে একটি লিঙ্কও দেওয়া হয়েছে, যা এইচএমডির একটি পেজ খুলবে। এতে একটি ফোন অস্পষ্ট দেখানো হয়েছে। Nokia 3210 ২৫ বছর আগে লঞ্চ হয়েছিল। মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে যে এটি একটি টিজার এবং কোম্পানি তার বার্ষিকীতে Nokia 3210 ভারতে লঞ্চ করতে পারে। এই পোস্টটি ১৮ মার্চ শেয়ার করা হয়েছে এবং ওইদিন Nokia 3210-এর ২৫ তম বার্ষিকী। তবে ভারতে লঞ্চ হতে যাওয়া Nokia 3210-এর একই নাম থাকবে নাকি পরিবর্তন করা হবে তা এখনও জানা যায়নি।

Nokia 3210-এ 108MP ক্যামেরা পাওয়া যাবে

যদি মিডিয়া রিপোর্ট বিশ্বাস করা হয়, এই হ্যান্ডসেট সংক্রান্ত একটি রিপোর্ট গত মাসে বেরিয়েছিল, যেখানে দাবি করা হয়েছিল যে Nokia শীঘ্রই 108MP ক্যামেরা সহ একটি ফোন আনছে। এই ফিচারটি Nokia 3210-এ পাওয়া যাবে। তবে এখনও পর্যন্ত এ বিষয়ে কোনও ঘোষণা করেনি প্রতিষ্ঠানটি।

কোন দিনে এটি ভারতে চালু হবে?

Nokia 3210 কবে ভারতে লঞ্চ হবে সে সম্পর্কে কোম্পানি কোনও তথ্য দেয়নি। X প্ল্যাটফর্মে করা পোস্টে কোনও তারিখ বা সময়রেখা উল্লেখ করা হয়নি। শীঘ্রই এই ফোন সম্পর্কে আরও অফিসিয়াল বিশদ প্রকাশ করা হবে।

Advertisement

TAGS:
Advertisement