scorecardresearch
 

Okinawa-র ধামাকা! সবচেয়ে স্পিডের ইলেক্ট্রিক স্কুটারের লঞ্চ, দাম কেমন?

Okinawa-র ধামাকা, আজ লঞ্চ হচ্ছে Okhi 90 ইলেকট্রিক স্কুটার, দাম কত? জানেন? জেনে নিন অন্যান্য ফিচার।

Advertisement
Okinawa-র ধামাকা, আজ লঞ্চ হচ্ছে Okhi 90 ইলেকট্রিক স্কুটার, দাম কত? Okinawa-র ধামাকা, আজ লঞ্চ হচ্ছে Okhi 90 ইলেকট্রিক স্কুটার, দাম কত?
হাইলাইটস
  • আজ লঞ্চ হচ্ছে Okhi 90 ইলেকট্রিক স্কুটার
  • Okinawa-র ধামাকা অফার
  • দাম কত জানেন?

Okinawa Autotech ইলেকট্রিক স্কুটার সেগমেন্টে বড় ধামাকা করতে চলেছে। কোম্পানি বৃহস্পতিবার নিজেদের Okhi 90 স্কুটার লঞ্চ করতে চলেছে। হাই স্পিড ইলেকট্রিক স্কুটার রেঞ্জে কোম্পানি Ola S1 আর Simple One স্কুটার এর সঙ্গে প্রতিযোগিতায় নামতে চলেছে এবং বিশেষজ্ঞদের ধারণা এ দুটি কোম্পানিকে ভাল রকম বেগ দেবে।

১৫০ কিলোমিটার পর্যন্ত রেঞ্জ

এই স্কুটারের বিষয়ে একটা বিষয়ে সবচেয়ে আগে সামনে আসছে রেঞ্জ। যার মধ্যে ১৫০ কিলোমিটার পর্যন্ত রেঞ্জ যেতে পারে এক চার্জে। এই স্কুটার যা এখনও পর্যন্ত ইলেকট্রিক স্কুটারের বাজারে হাই ভ্যালু। এটির টপ স্পিড ৯০ কিলোমিটার প্রতি ঘন্টা হওয়ার সম্ভাবনা রয়েছে। কোম্পানি স্কুটার এর টিজার লঞ্চ করেছে। তাতে মনে করা হচ্ছে যে এই স্কুটার অত্যন্ত ভাল। একটি মাত্র ১০ সেকেন্ডে টপ স্পিড ধরতে সক্ষম।

ওকিনাওয়ার হাইস্পিড স্কুটার

দেশের ইলেকট্রিক টু হুইলার সেগমেন্টে অকিনাওয়া একটা বড় নাম। কোম্পানি ইলেকট্রিক স্কুটার হাইস্পিড সেগমেন্টে হবে। এটি টিজার দেখে মনে করা হচ্ছে। ডিজাইন বোল্ড। সেখানে এর মধ্যে এলইডি হেডলাইট, এলইডি ইন্ডিকেটরসমূহ এবং কানেক্টিভিটি ফিচারস রয়েছে। স্কুটার এর গিয়ারে সুইচ থাকতে পারে। সেখানে এর মধ্যে কম্ফোর্টেবল আসন দেওয়া হয়েছে।

কত দাম হতে পারে?

যদিও অকিনাওয়া ২৪ মার্চ স্কুটার লঞ্চ করতে চলেছে। পরেই এর সমস্ত অফিশিয়াল স্টেটমেন্ট সামনে আসবে। কিন্তু সূত্রের খবর অনুযায়ী এক লাখ টাকা থেকে এক লাখ কুড়ি হাজার টাকা পর্যন্ত দাম হতে পারে। স্কুটারের মার্কেটে স্কুটার সিম্পল বাজাজ চেতক, টিভিএস এক এক করে দেবে।

 

Advertisement