scorecardresearch
 

Ola Scooter Battery Price: OLA-র স্কুটার কিনছেন? ব্যাটারি কিনতে ফকির হতে পারেন, দাম জানেন?

Ola Scooter Battery Price: OLA-র স্কুটার কিনছেন? ব্যাটারি কিনতে ফকির হতে পারেন, দাম জানেন? টুইটারে ওলার ব্যাটারি প্যাকেজের ছবি দিয়ে এক ইউজার এই প্রশ্ন তুলে দিয়েছেন।

Advertisement
OLA-র স্কুটার কিনছেন? ব্যাটারি কিনতে ফকির হতে পারেন, দাম জানেন? OLA-র স্কুটার কিনছেন? ব্যাটারি কিনতে ফকির হতে পারেন, দাম জানেন?
হাইলাইটস
  • OLA-র স্কুটার কিনছেন?
  • ব্যাটারি কিনতে ফকির হতে পারেন
  • এর দাম কত জানেন?

Ola Scooter Battery Price: দেশের প্রমুখ ইলেকট্রিক টু হুইলার নির্মাতা কোম্পানি ওলা সম্প্রতি টু হুইলার মার্কেটে পা রেখেছে এবং খুব কম সময়ে তারা খুব ভালো স্কুটার রেঞ্জ বাজারে নিয়ে এসেছে। মার্কেটে নিজেদের রেঞ্জে লিডার হিসেবে নিজেদের প্রতিষ্ঠা করেছে। ওলা ইলেকট্রিক দেশের সবচেয়ে বেশি বিক্রি হওয়া ইলেকট্রিক স্কুটার ব্র্যান্ড হয়ে গিয়েছে। বাজারে নিজের চমক তৈরি করার জন্য এই ব্র্যান্ড সব সময় শিরোনামে থাকে। তাদের তৈরি স্কুটারগুলি লুক এবং রঙের জন্য নজর কাড়ে। তবে কখনও কখনও ভুল কারণেই তারা শিরোনামে থাকেন। স্কুটারে কখনও আগুন লেগে যাওয়া বা স্কুটারের ব্যাটারি যে কোনও বিষয় নিয়ে তারা চর্চায় থাকেন।

আসলে সোশ্যাল নেটওয়ার্কিং সাইট টুইটারে ওলার ইলেকট্রিক স্কুটারের ব্যাটারির দাম নিয়ে দাবি করা হচ্ছে যে এই ব্যাটারির দাম স্কুটারের দামের তুলনায় অর্ধেকের বেশি। যদিও এর মধ্যে অবাক হওয়ার কোনও বিষয় নেই। কারণ সাধারণভাবে ইলেকট্রিক স্কুটারের বেশিরভাগ খরচ এই ব্যাটারিতেই চলে যায়। মূল স্কুটারের দামের চল্লিশ থেকে পঞ্চাশ শতাংশ শুধুমাত্র ব্যাটারির উপর নির্ভর করে।

ইলেকট্রিকের ব্যাটারির দাম কত?

টুইটারে এক ইউজার ওলা ব্যাটারির প্যাকেজের ছবি শেয়ার করেছেন। যে ব্যাটারির দাম এ বিষয়ে জানিয়েছেন। এই পোস্ট অনুসারে ওলা এসওয়ানের ব্যাটারি প্যাক এর দাম ৬৬ হাজার ৫৪৯ টাকা এবং s1 প্রো এর ব্যাটারির দাম ৮৭ হাজার ২৯৮ টাকা বলা হয়েছে। 


ইউজার এটাও লিখেছেন যদি আপনি সমস্ত বিষয় আইসি ভেইকেল টেক্কা দিতে চান তাহলে আমাদের পাঁচ বছর পর ওলা ইলেকট্রিকের দাম এবং ব্যাটারির দাম কম হবে বলে আশা করতে পারি। ইলেকট্রিক স্কুটার রেঞ্জের কথা বলতে গেলে s1 এয়ারের দাম ৮৪ হাজার ৯৯৯ টাকা, এসওয়ান এর দাম ৯৯ হাজার ৯৯৯ টাকা। s1 প্রো-এর দাম ১৭ হাজার ৯৯৯ টাকা দেওয়া হয়েছে। গ্রাহকরা স্কুটারের কোম্পানি থেকে অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে মাত্র ৯৯৯ টাকা ভোগ করতে পারবেন।

 

Advertisement