scorecardresearch
 

OnePlus 10 Pro, দুর্দান্ত লুকে লঞ্চের জন্য প্রস্তুত, কী কী থাকছে ফোনে?

আগামী সপ্তাহে ভারতে লঞ্চ হবে OnePlus 10 Pro, দুর্দান্ত লুকে ভারতে লঞ্চের জন্য প্রস্তুত, কী কী থাকছে ফোনে? জেনে নিন বিস্তারিত।

আগামী সপ্তাহে ভারতে লঞ্চ হবে ওয়ান প্লাস প্রো আগামী সপ্তাহে ভারতে লঞ্চ হবে ওয়ান প্লাস প্রো
হাইলাইটস
  • OnePlus 10 Pro
  • দুর্দান্ত লুকে ভারতে লঞ্চের জন্য প্রস্তুত
  • কী কী থাকছে ফোনে?

এটা এখন আর কোনও গোপন বিষয় নয় যে OnePlus 10 Pro আগামী সপ্তাহে ভারতে লঞ্চ হবে। কোম্পানির সিইও পিট লাউ সম্প্রতি ঘোষণা করেছেন যে ব্র্যান্ড Oneplus 10 Pro কে ইউরোপ এবং ভারতের মতো আরও বাজারে আনার পরিকল্পনা করছে। যদিও তিনি লঞ্চের তারিখ নিশ্চিত করেননি, টিপস্টার যোগেশ ব্রার পরামর্শ দেন যে লঞ্চটি ২২ মার্চ বা ২৪ মার্চ হতে পারে।

OnePlus 10 Pro হল ব্র্যান্ডের একটি ফ্ল্যাগশিপ ডিভাইস, যা ইতিমধ্যেই চিনে পাওয়া যাচ্ছে। Qualcomm-এর টপ-এন্ড Snapdragon 8 Gen 1 চিপসেটের সাথে লঞ্চ করা প্রথম স্মার্টফোনগুলির মধ্যে এটি একটি। 80W দ্রুত চার্জিং এর জন্য সমর্থন আছে এমন কয়েকটি স্মার্টফোনের মধ্যে এটিও একটি।

উদ্ধৃত সূত্রটি বলছে যে এই ফোনের লঞ্চের টিজারগুলি আগামী কয়েক দিনের মধ্যে আসবে। OnePlus 10 Pro এর ভারত মূল্য ৫৫,০০০ থেকে ৬০,০০০ টাকার মধ্যে হতে পারে বলে আশা করা হচ্ছে। ডিভাইসটি চিনে CNY ৪,৬৯৯-এ বিক্রি হচ্ছে। যা রূপান্তরিত হলে ভারতে প্রায় ৫৪,৫০০ টাকা। OnePlus এটিকে একই দামের রেঞ্জে অফার করতে পারে যাতে ব্যবহারকারীদের স্যামসাং এবং অ্যাপলের অফার থেকে কম রেঞ্জে একটি ফ্ল্যাগশিপ ফোন অফার করা যায়।

মনে রাখার জন্য, OnePlus 10 Pro-এ রয়েছে একটি বিশাল ৬.৭-ইঞ্চি কার্ভড AMOLED ডিসপ্লে যার সমর্থন QHD+ রেজোলিউশন এবং সর্বোচ্চ উজ্জ্বলতার 1300nits। ডিসপ্লেতে প্রদর্শিত বিষয়বস্তুর উপর ভিত্তি করে 1Hz এবং ১২০Hz এর মধ্যে রিফ্রেশ রেট সামঞ্জস্য করতে পারে, যা সম্ভবত কিছু ব্যাটারি বাঁচাতে পারে। সামনের অংশটি কর্নিং গরিলা গ্লাস ভিকটাস দ্বারা সুরক্ষিত।

উপরে উল্লিখিত হিসাবে, হুডের নীচে একটি Snapdragon 8 Gen 1 প্রসেসর রয়েছে। এটি ১২GB পর্যন্ত LPDDR5 RAM এবং 256GB পর্যন্ত UFS ৩.১ স্টোরেজ দ্বারা ব্যাকড। OnePlus একটি ৫,০০০mAh ব্যাটারির অন্তর্ভুক্ত করেছে, যা এটি তার সস্তা ফোনগুলির সাথে অফার করে না। এটিতে ৫০W ওয়্যারলেস চার্জিং এবং ৮০W দ্রুত চার্জিংয়ের জন্য সমর্থন রয়েছে। স্টেরিও স্পিকার ডলবি অ্যাটমস দ্বারা সমর্থিত।

ফটোগ্রাফির জন্য, একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। যার মধ্যে রয়েছে OIS সহ একটি ৪৮-মেগাপিক্সেল Sony IMX7৮৯ ক্যামেরা এবং একটি ৫০-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল Samsung ISOCELL jN1 সেন্সর। এটি OIS সমর্থন সহ একটি ৮-মেগাপিক্সেল টেলিফটো সেন্সর দ্বারা সহায়তা করে। সেটআপটিতে ৩.৩X অপটিক্যাল জুমের সমর্থন রয়েছে এবং এটি ৮K ভিডিও পর্যন্ত রেকর্ড করতে সক্ষম। ক্যামেরাগুলিকে আরও ভাল রঙের ক্রমাঙ্কন অফার করার জন্য হ্যাসেলব্লাড দ্বারা সমর্থিত। সামনে, কোম্পানি f/২.৪ অ্যাপারচার সহ একটি ৩২-মেগাপিক্সেল Sony IMX৬১৫ সেন্সর যুক্ত করেছে।

 

 
; ; ;