scorecardresearch
 

বাজেট ফোন Poco M4 Pro লঞ্চ হতে চলেছে মঙ্গলবার, মিলবে Redmi Note 11 এর ফিচার

Poco M4 Pro 9 নভেম্বর, অর্থাৎ মঙ্গলবার বাজারে আসছে। বাজেট ফোনের মধ্যে Redmi Note 11 এর ফিচার

Poco-এর নয়া ফোন Poco-এর নয়া ফোন
হাইলাইটস
  • পোকোর নয়া ফোন অল্প দামে
  • রেডমি নোট ১১ এর ফিচার যুক্ত

Poco M4 Pro 9 নভেম্বর, অর্থাৎ মঙ্গলবার বাজারে আসছে। অন্যান্য কিছু Poco অফারিংয়ের মতো, আসন্ন মডেলটি একটি রিব্র্যান্ডেড Redmi Note 11 হওয়ার কথা। Poco ইতিমধ্যেই টিজারের মাধ্যমে Poco M4 Pro এর একাধিক বিবরণ নিশ্চিত করেছে। তা ছাড়াও, কয়েকটি রেন্ডারও অনলাইনে প্রকাশিত হয়েছে, যা স্মার্টফোনের সম্পূর্ণ নকশা প্রকাশ করে।

রেডমি নোট এর মতোই ফিচার্স

টিজার অনুসারে, Poco M4 Pro একটি 5G সক্ষম ডিভাইস হবে। এটি একটি 6nm চিপসেট দ্বারা চালিত হবে, সম্ভবত MediaTek Dimensity 810 হতে পারে। এর সাথে, Poco M4 Pro 33W দ্রুত চার্জিং, একটি 50-মেগাপিক্সেল ক্যামেরা সিস্টেম এবং একটি স্টেরিও স্পিকার সেটআপ পাবে। পোকো এম 4 প্রোতে সামান্য টুইক করা ডিজাইনের দিকে ইঙ্গিত দেয়, তবে পোকো এখনও এটি নিশ্চিত করতে পারেনি। Poco M4 Pro একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে IST বিকেল 5:00 টায় উন্মোচন করা হবে। Poco M4 Pro থেকে আপনি যা আশা করতে পারেন তা এখানে।

Poco M4 Pro: বিশেষত্ব এবং বৈশিষ্ট্য

The Poco M4 Pro মিডরেঞ্জ Poco M3 Pro কে দখল করবে। গুজব বলছে যে স্মার্টফোনটি একটি রিব্যাজড Redmi Note 11 হবে যা সম্প্রতি চীনে লঞ্চ হয়েছে। Poco M4 Pro-এর ডিজাইন সাম্প্রতিক কয়েকটা লিকের মাধ্যমে প্রকাশিত হয়েছে।

আমরা Redmi Note 11-এ যা দেখেছি তার থেকে স্মার্টফোনটি কিছুটা টুইক করা ডিজাইনে দেখা যাচ্ছে। ক্যামেরা মডিউলটি Redmi Note 11-এর মতোই মনে হচ্ছে, এটি একটি বিশাল কালো আয়তক্ষেত্রাকার পটভূমিতে মোড়ানো। এই ব্যাকগ্রাউন্ডের ভিতরে একটি বড় Poco লোগোও রয়েছে। স্মার্টফোনের সামনের দিকে একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল ডিসপ্লে রয়েছে। স্মার্টফোনের শীর্ষে একটি IR ব্লাস্টার, একটি স্পিকার এবং একটি মাইক্রোফোন বৈশিষ্ট্যযুক্ত দেখা যায়। যেখানে নীচে, এটিতে আরেকটি মাইক, একটি স্পিকার এবং একটি টাইপ-সি পোর্ট রয়েছে বলে মনে হচ্ছে।

পোকো

Poco দ্বারা প্রকাশিত টিজার অনুসারে, স্মার্টফোনটি একটি 6nm চিপসেটের সাথে পাঠানো হবে। এটি ডাইমেনসিটি 810 চিপসেটের জন্য প্রত্যাশিত, যা Redmi Note 11 এ উপস্থিত হয়েছিল৷ একটি পূর্ববর্তী GeekBench তালিকা প্রকাশ করেছে যে স্মার্টফোনটি 8GB RAM পাবে৷ GeekBench তালিকায় স্মার্টফোনটি একক-কোরে 603 এবং মাল্টি-কোরে 1,779 স্কোর করেছে।

টিজার কি বলছে?
টিজারগুলি আরও জানিয়েছে যে Poco M4 Pro 33W দ্রুত চার্জিং পাবে। এছাড়াও, এটি একটি 50-মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা এবং একটি স্টেরিও স্পিকার সেটআপ পাওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

নিশ্চিতভাবে ফোনটি Redmi Note 11-এর বিশদ বিবরণের সাথে সমগোত্রীয়। তাই গুজব সত্য হতে পারে। এটি মাথায় রেখে, আমরা আশা করতে পারি Poco M4 Pro 5G-তে 90Hz রিফ্রেশ রেট সহ একটি 6.6-ইঞ্চি IPS LCD প্যানেল থাকবে। এটি 8GB RAM এবং 256 GB পর্যন্ত স্টোরেজ পেতে পারে। ক্যামেরা বিভাগে, এটি একটি 50-মেগাপিক্সেল প্রাথমিক শ্যুটার এবং একটি 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স পেতে পারে। সামনে থাকাকালীন, এটি সেলফির জন্য একটি 16-মেগাপিক্সেল শ্যুটার পেতে পারে। অবশেষে, Poco M4 Pro 33W চার্জিং সমর্থন সহ একটি 5000mAh ব্যাটারি খেলতে পারে।

Poco M4 Pro লঞ্চ এবং প্রত্যাশিত দাম

Poco M4 Pro 9 নভেম্বর বিশ্বব্যাপী, অর্থাৎ আগামীকাল চালু হবে। ভারত লঞ্চ সম্পর্কে এখনও কোন তথ্য নেই, তবে আমরা লঞ্চ ইভেন্টের সময় এটি সম্পর্কে শুনতে আশা করি। ভার্চুয়াল লঞ্চ ইভেন্টটি IST বিকাল 5:00 টায় অনুষ্ঠিত হবে এবং আপনি কোম্পানির অফিসিয়াল Poco গ্লোবাল চ্যানেলে লঞ্চের লাইভ স্ট্রিম দেখতে পারবেন। Poco M4 Pro-এর দাম এখনও প্রকাশ করা হয়নি, তবে আমরা আশা করতে পারি এটি Redmi Note 11-এর মতোই হবে। রেফারেন্সের জন্য, Redmi Note 11 CNY 1199 (মোটামুটি 14,000 টাকা) থেকে শুরু হয়।

 

 
; ; ;