scorecardresearch
 

I-Phone মিনির চেয়েও সস্তা, Apple লঞ্চ করছে iPhone SE-3, আর কী চাই?

মার্চ-এপ্রিলে আসতে চলেছে আইফোনের ছোট স্ক্রিনের ফোন। I-Phone মিনির চেয়েও সস্তা, Apple লঞ্চ করছে iPhone SE-3। কিনবেন তো বটেই, তার আগে জেনে রাখুন ফিচার ও অন্য জিনিসগুলি।

অ্যাপলের সস্তার আইফোন আসছে মার্চ-এপ্রিলেই অ্যাপলের সস্তার আইফোন আসছে মার্চ-এপ্রিলেই
হাইলাইটস
  • I-Phone মিনির চেয়েও সস্তা
  • Apple লঞ্চ করছে iPhone SE-3
  • মার্চ-এপ্রিলেই আসতে পারে বাজারে

ছোট আকারের ফোন

Apple I-phone SE3 2022 : অ্যাপেল আরও একবার ছোট স্ক্রিনওয়ালা ফোন লঞ্চ করতে চলেছে। যেখানে আপনি সস্তায় কিনতে পারেন সেই ফোনটি।

ছোট স্ক্রিন, ছোট দাম

Apple এবার নতুন ভ্যারিয়েন্ট SE3 লঞ্চ করতে চলেছে। রিপোর্ট অনুযায়ী মার্চে কোম্পানি আইফোন SE3 লঞ্চ করবে। কোম্পানির তরফ থেকে লঞ্চ করতে যাওয়া ছোট স্ক্রিন এবং কম দামে আইফোন লঞ্চের খবরে উচ্ছ্বসিত টেক মহল।

সস্তার চমকদার ফোন

ভারতীয় মার্কেটের হিসেবে Apple I-phone SE3 অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ এখানে সস্তায় ফোন খুব বেশি বিক্রি হয়। জানিয়ে দেওয়া যাক যে, আইফোন Apple I-phone SE3 এ 4.7 ইঞ্চেস আকারের লঞ্চ হতে চলেছে।

মার্চ-এপ্রিলেই সম্ভাব্য লঞ্চ

ব্লুমবার্গের একটি রিপোর্ট অনুযায়ী বলা হয়েছে Apple I-phone SE3 , ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজে সঙ্গে লঞ্চ করা হতে পারে। এর মধ্যে স্মার্টফোন কোম্পানি অ্যাপেল ১০ বায়োনিক চিপ সেট দিতে পারে। এই চিপসেট আইফোন থার্টিন সিরিজে দেওয়া হয়েছে। ব্লুমবার্গ রিপোর্টে বলা হয়েছে অ্যাপেল এ বছর ইভেন্টের প্রস্তুতি করে ফেলেছে। এ বছরের প্রথম ইভেন্ট মার্চ এবং এপ্রিলের আয়োজন করতে পারে। Apple I-phone SE3, একটি ৫জি ফোন হবে এবং এর মধ্যে কি কি ফিচার থাকবে তার আগেই লিক হয়ে গিয়েছে।

কিছু ফিচারে বদল

Apple I-phone SE3 এর মধ্যে একটি রিয়ার ক্যামেরা দেখতে পাওয়া যাচ্ছে। ফোনে প্রাইমারি যখন ৭ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হচ্ছে, সম্প্রতি একটি রিপোর্ট অনুযায়ী অ্যাপেল খুব দ্রুত আইফোন Apple I-phone SE3  2022 এর প্রোডাকশন শুরু করতে চলেছে। তাজা রিপোর্টে হতে পারে কোম্পানি এক মাসের মধ্যেই স্মার্টফোন লঞ্চ করে দিতে পারে।

পার্থক্য থাকবে আইফোন মিনির সঙ্গেও

Apple I-phone SE3   টাচ আইডি সাপোর্টে পাওয়া যাবে। যদি ফেস আইডির জন্য অপেক্ষা করতে চান তাহলে এটি আইফোনে Apple I-phone SE3 তে ফেস আইডি সাপোর্ট নাও পাওয়া যেতে পারে। আসলেই আইফোন মিনি তে ফেস আইডি দেওয়া হয়। আইফোন মিনি ছোট স্ক্রিন ওয়ালা ফোন। যদিও আইফোন মিনি-এর তুলনায় Apple I-phone SE3 সস্তা হবে। এ কারণে কোম্পানির দুটো ফোনের মধ্যে আলাদা আলাদা করে দিয়েছে।