scorecardresearch
 

PUBG: নতুন এলাকা, নতুন মানচিত্র, ২০২২ সালে আসছে নয়া আপডেট

PUBG: যাঁরা এই ব্যাটলগেমে আসক্ত। তাঁদের জন্য নতুন এলাকা, নতুন মানচিত্র আসতে চলেছে। 2022 সালে আসছে গেমের নয়া আপডেট। কী জানা গিয়েছে জেনে নিন...

পিউবিজির নয়া ফর্ম পিউবিজির নয়া ফর্ম
হাইলাইটস
  • নতুন মানচিত্র আনচে গেম কর্তৃপক্ষ
  • সঙ্গে নানা আকর্ষণীয় আপডেট
  • গেমের ভক্তদের জন্য একগুচ্ছ সুখবর

PUBG: নতুন আপডেট সহ একটি একেবারে নতুন মানচিত্র পাচ্ছে গেমটি। প্রকাশক ক্রাফটন একটি নতুন পোস্টে ঘোষণা করেছে যে 2022 সালের মাঝামাঝি সময়ে জনপ্রিয় মোবাইল ব্যাটল রয়্যাল শুটিং গেমটিতে একটি নতুন মানচিত্র আসবে।

বেশ কয়েকটি প্রতিবেদন অনুসারে, গেমিং উৎসাহীরা PUBG নিউ স্টেটের উন্নত গ্রাফিক্স পছন্দ করেছেন। PUBG মোবাইল এবং BGMI-এর মতো, PUBG নিউ স্টেটও চিত্তাকর্ষক উপহার এবং পুরস্কার নিয়ে আসে।

সাম্প্রতিক ঘোষণায়, PUBG: নিউ স্টেট 2022-এ পাঠানো হবে এমন নতুন মানচিত্রের একটি সংক্ষিপ্ত চেহারা দেওয়ার জন্য ক্র্যাফটন তিনটি ছবি প্রকাশ করেছে। মানচিত্রটি বর্তমানের মতোই ঢাল এবং ক্ষেত্রগুলির মিশ্রণ এবং মিল রয়েছে বলে মনে হচ্ছে -দিনের কাঠামো এবং একটি ফোকাল সিটি টাওয়ার।

পিউবিজি

নতুন মানচিত্রটি একটি আধা-শহুরে, আধা-পাহাড়-সদৃশ ভূখণ্ড বলে মনে হচ্ছে যাতে সমভূমির পাশাপাশি প্রচুর ভবনও রয়েছে। PUBG: নতুন রাজ্যও 2022 সালের প্রথম দুই মাসে তার প্রথম বড় আপডেটগুলি পেতে প্রস্তুত৷ গেমটি, যা গত বছরের নভেম্বরে ভারতে চালু হয়েছিল৷

ক্রাফটন বলেছেন, “আমরা আমাদের সমস্ত গ্লোবাল সারভাইভারদের সর্বোত্তম পরিষেবা এবং গেমিং অভিজ্ঞতা প্রদান নিশ্চিত করতে চাই, অবস্থান বা ডিভাইস নির্বিশেষে। আমরা সক্রিয়ভাবে আমাদের সমস্ত জীবিতদের সাথে খোলা এবং স্বচ্ছ যোগাযোগের চেষ্টা করব এবং একসাথে আরও ভাল যুদ্ধক্ষেত্র তৈরি করতে সম্প্রদায়ের কথা শুনব।”

ক্রাফটন ছয়টি চিকেন মেডেল এবং তিনটি রয়্যাল চেস্ট ক্রেট টিকিট দিয়ে গেমারদের সাথে নতুন বছর উদযাপন করছে। বিকাশকারী একটি নতুন PUBG প্রকাশ করেছে: নতুন রাজ্য রিডিম কোড৷ সর্বশেষ PUBG: নতুন স্টেট রিডিম কোড হল HAPPYNEWSTATE৷ এটি অফিসিয়াল Pubg: নিউ স্টেট রিডেম্পশন ওয়েবসাইটে রিডিম করা যেতে পারে।

নতুন মানচিত্র ছাড়াও, PUBG: নিউ স্টেট 2022 সালের প্রথম দুই মাসে তার প্রথম ব্যাচের বড় আপডেটগুলি পাওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছে৷ Krafton আরও উল্লেখ করেছে যে 2022 সালে এর সবচেয়ে বড় অগ্রাধিকারগুলির মধ্যে একটি হবে "আপডেট এবং উন্নতি চালিয়ে যাওয়া" প্রত্যাশা পূরণ করতে।