scorecardresearch
 

রাত পোহালেই লঞ্চ হচ্ছে Redmi Note 11, 11 Pro, 11 Pro+, জেনে নিন ফিচার্সগুলি

Redmi Note 11 সিরিজের মোট ৩টি মডেল বাজারে আসবে। সেগুলি হল, Redmi Note 11, Redmi Note 11 Pro ও Redmi Note 11 Pro+। Redmi Note 11 Pro-তে MediaTek Dimensity 920 চিপসেট দেওয়া হবে। এই প্রসেসরটি 6nm আর্কিটেকচারে তৈরি। আর  Redmi Note 11-তেও MediaTek Dimensity 920 চিপসেটই দেওয়া হবে। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • আগামিকাল রেডমি ১১ সিরিজের লঞ্চ
  • আসছে মোট ৩টি মডেল
  • রয়েছে বেশকিছু নতুন ফিচার

আগামিকাল অর্থাৎ ২৮ অক্টোবর Redmi Note 11 সিরিজ লঞ্চ করছে Xiaomi। ভারতে ইতিমধ্যেই যথেষ্ট জনপ্রিয় Redmi Note সিরিজ। তাই বিগত কিছু  সময় ধরে যথেষ্টই আলোচনার মধ্যে রয়েছে Redmi Note 11 সিরিজ। নতুন এই স্মার্ট ফোনের দাম কত হতে পারে সেই বিষয়ে ইতিমধ্যেই কিছুটা আন্দাজ করা গিয়েছে। তাছাড়া এর কিছু ফিচার্স এবং স্পেসিফিকেশানের কিছু খবরও বাজারে ছড়িয়ে পড়েছে। 

এখনও পর্যন্ত যা জানা যাচ্ছে সেই অনুযায়ী, Redmi Note 11 সিরিজে থাকছে JBL টিউনড স্পিকার, এবং সেগুলি ডুয়াল সিমিট্রিকল। এর হেডফোন জ্যাক 3.5mm-এর। 

জানা যাচ্ছে, Redmi Note 11 সিরিজের মোট ৩টি মডেল বাজারে আসবে। সেগুলি হল, Redmi Note 11, Redmi Note 11 Pro ও Redmi Note 11 Pro+। Redmi Note 11 Pro-তে MediaTek Dimensity 920 চিপসেট দেওয়া হবে। এই প্রসেসরটি 6nm আর্কিটেকচারে তৈরি। আর  Redmi Note 11-তেও MediaTek Dimensity 920 চিপসেটই দেওয়া হবে। 

৩টি স্মার্টফোনেই থাকছে পৃথক পৃথক মেমরি ভ্যারিয়ান্ট। Redmi Note 11 Pro+তে মিলতে পারে 108 মেগাপিক্সেল প্রাইমারি রিয়র লেন্স। এছাড়া ৩টি ফোনেই ক্রেতা পাবেন Corning Gorilla Glass Victus-র সুরক্ষা। 

অন্যদিকে Redmi Note 11 সিরিজের পাশাপাশি Redmi Watch 2-ও লঞ্চ করছে সংস্থা। তবে এই প্রোডাক্টটির বিষয়ে এখনও বিশেষ কোনও খবর পাওয়া যায়নি। 


 

Advertisement