scorecardresearch
 

Redmi Note 11, Redmi Note 11 Pro, Redmi Note 11 Pro Plus লঞ্চ, দাম ও ফিচার্স জানুন

চিনা স্মার্টফোন মেকার XIAOMI তিনটি ফোন লঞ্চ করেছে। Redmi- Note 11 সিরিজ লঞ্চ করে দিয়েছে। যার মধ্যে Redmi- Note 11, Redmi- Note 11 pro প্রো এবং Redmi- Note 11 Pro plus লঞ্চ করা হয়েছে। 

Advertisement
রেডমির নয়া ফোন রেডমির নয়া ফোন
হাইলাইটস
  • তিনটি নতুন ভ্যারিয়েন্টে ফোন লঞ্চ
  • দাম খুব একটা বেশি নয়
  • রয়েছে নানা আকর্ষণীয় ফিচার

চিনা স্মার্টফোন মেকার XIAOMI তিনটি ফোন লঞ্চ করেছে। Redmi- Note 11 সিরিজ লঞ্চ করে দিয়েছে। যার মধ্যে Redmi- Note 11, Redmi- Note 11 pro প্রো এবং Redmi- Note 11 Pro plus লঞ্চ করা হয়েছে। 

Redmi- Note সিক্স পয়েন্ট, সিক্স ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে রয়েছে এতে এলসিডি প্যানেলের আছে এবং মিডিয়াটেক ডায়মন্ড সিটি 110 ফাইভ-জি তে চলে। এর সাথে অ্যান্টি  রিফ্রেশ রেট সাপোর্ট করে।

Redmi- Note 11

এই ফোনে  5000MH ব্যাটারি এবং এর সাথে 33w ফাস্ট চার্জিং সাপোর্ট করে। কোম্পানির দাবি, এই মোবাইল ফোন চার্জ করতে মাত্র 62 মিনিট লাগবে। Redmi- Note 11 তে, 50 মেগাপিক্সেল এর প্রাইমারি লেন্স রয়েছে। 8 মেগাপিক্সেল এর আল্ট্রা ওয়াইড লেন্স দেওয়া হয়েছে। সেলফির জন্য 16 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা লাগানো হয়েছে। ফোনে হেডফোন জ্যাক দেওয়া হয়েছে এবং সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া আছে

Redmi- Note 11 প্রো

এতে মিডিয়াটেক ডাইনেসিটি দেওয়া হয়েছে। এই স্মার্টফোনে[ Oled  ডিসপ্লে, 6.67 ইঞ্চি এলইডি ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফুল এইচডি প্লাস এবং একশো কুড়ি Hz রিফ্রেশ রেট দেওয়া হয়েছে। Redmi- Note 11 প্রোতে 108 মেগাপিক্সেল এর প্রাইমারি লেন্স দেওয়া হয়েছে এর মধ্যে 8-megapixel এ আল্ট্রা ওয়াইড লেন্স আছে। 2 মেগাপিক্সেল এর মাইক্রো ফাংশন আছে। সেলফির জন্য 16 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরায় ধরা হয়েছে।

Redmi- Note 11প্রো তে 5160 এমএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এর সঙ্গে 67w চার্জিং সাপোর্ট দেওয়া হয়েছে। এটাই ফোন চার্জ করতে 45 মিনিট লাগবে। Redmi- Note 11 প্রো প্লাস

Redmi- Note 11 প্রো প্লাস

এই ফোনে মিডিয়াটেক ডাইভারসিটি ৯২০ কুড়ি চিপসেট দেওয়া হয়েছে। এই স্মার্টফোনে ১২০hz এর ওলেড স্ক্রিন দেওয়া হয়েছে। Redmi- Note 11 প্লাস প্রোর 4500m এর ব্যাটারি দেওয়া হয়েছে। এর সঙ্গে একশো কুড়ি ওয়াট এর ফাস্ট চার্জিং সাপোর্ট দেওয়া হয়েছে। এটা আধঘন্টাতে ফুল চার্জ হয়ে যাবে। Redmi- Note 11 প্রো প্লাস থেকে শুরু হচ্ছে 1199 ইয়েন থেকে। টপ মডেলের দাম 1699 ইয়েন। রেডমি নোট ইলেভেন প্রো প্লাস এর দাম হাজার 1999 থেকে শুরু হচ্ছে। এই স্মার্টফোন ভারতে কবে লঞ্চ হবে তা এখনো পর্যন্ত পরিষ্কার জানানো হয়নি।

Advertisement

Advertisement