scorecardresearch
 

মাত্র ৮০০ টাকা দিয়ে বাড়িতে আনুন Redmi-র 5G ফোন, রয়েছে 50MP ক্যামেরাও!

দুর্দান্ত অফার। মাত্র ৮০০ টাকা খরচে বাড়িতে আনুন Redmi-র 5G ফোন। এতে রয়েছে ৫০ MP ক্যামেরাও। অ্যামাজনের তরফে এই সেল শুরু হয়েছে ৭ ফেব্রুয়ারি থেকে। চলবে ১১ ফেব্রুয়ারি পর্যন্ত। বিভিন্ন স্মার্টফোনে ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। তার মধ্যে অন্যতম হল Redmi Note 11T 5G।

Advertisement
Redmi Note 11T 5G (ফাইল ছবি) Redmi Note 11T 5G (ফাইল ছবি)
হাইলাইটস
  • Amazon স্মার্টফোনে সেল দিচ্ছে
  • ৭ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে এই সেল
  • চলবে ১১ ফেব্রুয়ারি পর্যন্ত

Amazon স্মার্টফোনে সেল দিচ্ছে। ৭ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে এই সেল। চলবে ১১ ফেব্রুয়ারি পর্যন্ত। সংস্থার তরফে বিভিন্ন স্মার্টফোনে ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যে ফোনগুলিতে ভালো ছাড় দেওয়া হচ্ছে, তার মধ্যে অন্যতম হল Redmi Note 11T 5G। 

Redmi Note 11T 5G স্মার্টফোনটিতে একটি ৬.৬-ইঞ্চি ফুল-এইচডি+ (১০৮০x২৪০০ পিক্সেল) স্ক্রিন রয়েছে। ফোনটির মধ্যে রয়েছে দুটো সিম ভরার সুবিধা। ফোনে MediaTek Dimensity 810 প্রসেসর দেওয়া হয়েছে। স্মার্টফোনটিতে 128GB স্টোরেজ রয়েছে। মাইক্রো SD কার্ডের সাহায্যে ১TB পর্যন্ত এই স্টোরেজ বাড়াতে পারবেন। 

আরও পড়ুন : Health Benefits Of Neem Leaves : সকালে খান মাত্র দুটো নিমপাতা, ম্যাজিকের মতো কাজ করবে

হ্যান্ডসেটটিতে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে, যাতে রয়েছে 50MP প্রাইমারি লেন্স এবং 8MP আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। সামনে, কোম্পানি একটি 16MP সেলফি ক্যামেরা দিয়েছে। Redmi Note 11T 5G কে পাওয়ার জন্য, একটি 5000mAh ব্যাটারি দেওয়া হয়েছে, যা 33W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ পাওয়া যাচ্ছে। ফোনটির ওজন 195 গ্রাম।

আরও পড়ুন : 'কুইন অ্যান্ড ক্রিমিনাল', ২ যুবতীর 'অশ্লীল' ভিডিও নিয়ে তোলপাড়

ফোনটির 6GB RAM + 64GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 16,999 টাকা, 6GB RAM + 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 17,999 টাকা এবং 8GB RAM + 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 19,999 টাকা। ফোনটিতে 1750 টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। এই অফারটি ব্যাঙ্ক অফ বরোদা ক্রেডিট কার্ডে উপলব্ধ৷ এছাড়াও, আপনি এটিকে Amazon থেকে মাত্র 800 টাকার প্রাথমিক EMI-তে কিনতে পারবেন।


 

Advertisement
Advertisement