scorecardresearch
 

Jio Recharge Plans: গ্রাহকদের বড় ধাক্কা দিল Jio, দাম বাড়ল রিচার্জে, দেখুন তালিকা

Jio তার সমস্ত রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছে। যাইহোক, গ্রাহকদের এখনও ৩ জুলাই পর্যন্ত আগের দামে রিচার্জ করার বিকল্প রয়েছে। কিন্তু Jio তার রিচার্জ পোর্টফোলিও থেকে দুটি প্ল্যান সরিয়ে দিয়েছে। এই দুটি প্ল্যানই ছিল সস্তা ও জনপ্রিয় রিচার্জ প্ল্যান।

Advertisement
গ্রাহকদের বড় ধাক্কা দিল Jio, দাম বাড়ল রিচার্জে, দেখুন তালিকা গ্রাহকদের বড় ধাক্কা দিল Jio, দাম বাড়ল রিচার্জে, দেখুন তালিকা
হাইলাইটস
  • Jio তার সমস্ত রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছে
  • রিচার্জ পোর্টফোলিও থেকে দুটি প্ল্যান সরিয়ে দিয়েছে

Jio তার সমস্ত রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছে। যাইহোক, গ্রাহকদের এখনও ৩ জুলাই পর্যন্ত আগের দামে রিচার্জ করার বিকল্প রয়েছে। কিন্তু Jio তার রিচার্জ পোর্টফোলিও থেকে দুটি প্ল্যান সরিয়ে দিয়েছে। এই দুটি প্ল্যানই ছিল সস্তা ও জনপ্রিয় মানি রিচার্জ প্ল্যান। কোম্পানি যদি এই দুটি প্ল্যানের রিচার্জ অপশন খোলা রাখত, তাহলে ভবিষ্যতে তাদের বিশাল ক্ষতি হতে পারত। এর পরিপ্রেক্ষিতে সংস্থাটি আপাতত এই দুটি প্ল্যানই সরিয়ে দিয়েছে। দুটি সস্তা প্ল্যান সরিয়ে দেওয়া হয়েছে, তবে ব্র্যান্ডটি এই রিচার্জ প্ল্যানগুলিকে ভবিষ্যতে সংশোধিত দামের সঙ্গে পোর্টফোলিওতে যোগ করবে। কোম্পানি এই রিচার্জের বর্ধিত দামও শেয়ার করেছে। আমরা Jio-এর ৩৯৫ টাকা এবং ১৫৫৯ টাকার প্ল্যানের কথা বলছি, যেগুলি মূল্য প্ল্যানের তালিকায় অন্তর্ভুক্ত ছিল।

এই দুটি রিচার্জ আনলিমিটেড 5G ডেটার সঙ্গে এসেছে। কম দামে তাদের দীর্ঘ মেয়াদের জন্য গ্রাহকরা এই প্ল্যানগুলিকে পছন্দ করেন। ৩৯৫ টাকার প্ল্যানটি গ্রাহকদের ৮৪ দিনের বৈধতার অফার করে, ১৫৫৯ টাকার প্ল্যানটি ৩৩৬ দিনের বৈধতা অফার করে।

এখন প্ল্যানের খরচ কত হবে?

Jio এই দুটি প্ল্যানকে তার আনলিমিটেড 5G তালিকার পাশাপাশি রিচার্জ পোর্টফোলিও থেকে সরিয়ে দিয়েছে। নতুন তালিকায়, এই প্ল্যানগুলি বর্ধিত দামের সঙ্গে পাওয়া যাবে। কোম্পানি ১৫৫৯ টাকার প্ল্যানের দাম বাড়িয়ে ১৮৯৯ টাকা করেছে। এই প্ল্যানে ২৪ জিবি ডেটা, আনলিমিটেড কলিং এবং ৩৬০০ SMS এর সঙ্গে ৩৩৬ দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। অন্যদিকে, ৩৯৫ টাকার প্ল্যানের কথা বললে, এই প্ল্যানটি ৩ জুলাই থেকে ৪৭৯ টাকায় পাওয়া যাবে। এতে ৮৪ দিনের বৈধতার জন্য ৬ জিবি ডেটা, আনলিমিটেড কলিং এবং অন্যান্য সুবিধা পাওয়া যাবে।

আনলিমিটেড 5G ডেটা পাওয়া যাবে না

Advertisement

বলে দেওয়া যাক যে কোম্পানি তার প্রিপেইড এবং পোস্টপেইড প্ল্যানের দাম বাড়িয়েছে। এখন Jio-এর প্রিপেড প্ল্যান ১৫৫ টাকার পরিবর্তে ১৮৯ টাকা থেকে শুরু হবে। কোম্পানির পোস্টপেইড প্ল্যানটি ২৯৯ টাকার পরিবর্তে ৩৪৯ টাকায় পাওয়া যাবে। মনে রাখবেন যে কোম্পানি এখন শুধুমাত্র ২ জিবি বা তার বেশি দৈনিক ডেটা সহ প্ল্যানে আনলিমিটেড 5G সুবিধা দিচ্ছে।

TAGS:
Advertisement