scorecardresearch
 

Rent AC Online : এসি ভাড়ায় নেওয়ার জন্য রয়েছে Cool অ্য়াপ, দেখে নিন সেগুলো

Rent AC Online: গরমকাল ইতিমধ্যে পড়ে গিয়েছে। বাড়িতে একটা এসি থাকা সময়ের প্রয়োজন। আপনি যদি একা থাকেন, আপনার পরিবার থেকে দূরে থাকেন, তাহলে একটি এসি কেনার চেয়ে এবং একবারে একমুঠো টাকা পরিশোধ করার চেয়ে এসি ভাড়া নেওয়া অনেক বেশি কাজের।

Advertisement
এসি ভাড়া নিতে পারেন। সে জন্য বেশ কয়েকটা অ্য়াপ রয়েছে (প্রতীকী ছবি) এসি ভাড়া নিতে পারেন। সে জন্য বেশ কয়েকটা অ্য়াপ রয়েছে (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • গরমকাল ইতিমধ্যে পড়ে গিয়েছে
  • বাড়িতে একটা এসি থাকা সময়ের প্রয়োজন
  • একমুঠো টাকা পরিশোধ করার চেয়ে এসি ভাড়া নেওয়া অনেক বেশি কাজের

Rent AC Online: গরমকাল ইতিমধ্যে পড়ে গিয়েছে। বাড়িতে একটা এসি থাকা সময়ের প্রয়োজন। আপনি যদি একা থাকেন, আপনার পরিবার থেকে দূরে থাকেন, তাহলে একটি এসি কেনার চেয়ে এবং একবারে একমুঠো টাকা পরিশোধ করার চেয়ে এসি ভাড়া নেওয়া অনেক বেশি কাজের।

সেখানে বেশ কয়েকটি অ্যাপ এবং অনলাইন প্ল্যাটফর্ম রয়েছে যা আপনাকে বিভিন্ন মূল্যের অংশ জুড়ে এসি ভাড়া করতে দেয়। একটি বড় শহরে ব্যাচেলরদের পরিবার থেকে দূরে থাকার জন্য একটি এসি ভাড়া নেওয়ার কারণ হল যে ইনস্টলেশন, রক্ষণাবেক্ষণ, স্থানান্তর এবং অন্যান্য পরিষেবার খরচ সবই ভাড়ার মধ্যেই অন্তর্ভুক্ত।

সুতরাং, আপনি যদি একটি এসি ভাড়া নেওয়ার পরিকল্পনা করেন, সারা দেশে বেশ কয়েকটি অ্যাপ এবং অনলাইন প্ল্যাটফর্ম রয়েছে। যাই হোক, কিছু ভাড়া নেওয়ার আগে আপনাকে অবশ্যই এই সমস্ত প্ল্যাটফর্মের শর্তাবলীর মধ্য দিয়ে যেতে হবে। সমস্ত প্ল্যাটফর্মের বিভিন্ন নীতি এবং শর্তাবলী এবং পরিষেবা রয়েছে।

আরও পড়ুন: বউদির প্রেমে না, বাঁচব কী নিয়ে? গঙ্গায় ঝাঁপ যুবকের

আরও পড়ুন: দুনিয়ার সবথেকে বড় গাল এই মডেলের, কী করে হল?

আরও পড়ুন: বেশি কিশমিশ খাচ্ছেন? লাভের বদলে হতে পারে অনেক ক্ষতি

রেন্টোমোজো (RentoMojo)
আসবাবপত্র এবং যন্ত্রপাতি থেকে সবকিছু ভাড়ায় অফার করে RentoMojo। এই প্ল্যাটফর্ম সমস্ত বড় শহরগুলি সহ - দিল্লি, মুম্বই, নয়ডা, গুরগাঁও, চেন্নাই, বেঙ্গালুরু, কলকাতা সহ সারা দেশে পরিষেবা সরবরাহ করে। প্ল্যাটফর্মটি অ্যাপের পাশাপাশি ওয়েবসাইট সংস্করণে উপলব্ধ। 

রেন্টোমোজো অ্যাপটি গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোর উভয়েই ডাউনলোডের জন্য উপলব্ধ। RentoMojo-তে AC ভাড়া 1 টন প্রতি মাসে 1219 টাকা থেকে শুরু হয় এবং 2 তারকা 1.5 টন মেশিনের জন্য প্রতি মাসে 2469 টাকা পর্যন্ত যায়। 

Advertisement

ভাড়ার মধ্যে বিনামূল্যে স্থানান্তর, আপগ্রেড, ইনস্টলেশন এবং রক্ষণাবেক্ষণ অন্তর্ভুক্ত রয়েছে। এটা উল্লেখ করা উচিত যে ভাড়াটি নির্ভর করে আপনি কত সময়ের জন্য সি ভাড়া নিচ্ছেন তার ওপর। উল্লেখযোগ্যভাবে, প্ল্যাটফর্মটি একটি সিকিউরিটি ডিপোজিটের জন্যও অনুরোধ করে। যা আপনার ভাড়ার মেয়াদ শেষ হওয়ার পরে ফেরত দেওয়া হবে।

সিটিফার্নিশ (CityFurnish)
সিটিফার্নিশ দেশের আসবাবপত্র এবং যন্ত্রপাতির জন্য সেরা ভাড়া পরিষেবাগুলির মধ্যে একটি। প্ল্যাটফর্মটি দিল্লি, নয়ডা, গুরগাঁও, হায়দ্রাবাদ, মুম্বই এবং বেঙ্গালুরু সহ বেশিরভাগ বড় শহরগুলিতে পরিষেবা দেয়। 

সম্ভবত, চাহিদার কারণে, প্ল্যাটফর্মে প্রতি মাসে 1569 টাকায় 1.5 টন ক্ষমতা সহ শুধুমাত্র একটি উইন্ডো এসি মডেল রয়েছে। প্ল্যাটফর্মটি একটি সিকিউরিটি ডিপোজিটের জন্যও অনুরোধ করে, যা আপনার ভাড়ার মেয়াদ শেষ হওয়ার পরে ফেরত দেওয়া হবে। প্ল্যাটফর্মটি রেন্টোমোজোর মতো ইনস্টলেশনের জন্য অতিরিক্ত চার্জ নেয়।

ফেয়াররেন্ট (FairRent)
ফেয়াররেন্ট এয়ার কন্ডিশনারগুলির জন্য অনেকগুলি বিকল্প অফার করে। বিভিন্ন ক্ষমতাসম্পন্ন উইন্ডো এসি থেকে শুরু করে বিভক্ত এসি পর্যন্ত, প্ল্যাটফর্মটি সব ধরনের বিকল্প অফার করে। 

প্ল্যাটফর্মের ভাড়া 0.75 টন উইন্ডো এসির জন্য প্রতি মাসে 915 টাকা থেকে শুরু হয় এবং 1 টন স্প্লিট এসির জন্য 1375 টাকা পর্যন্ত যায়। প্ল্যাটফর্মটি বিনামূল্যে ইনস্টলেশন চার্জ অফার করে, এবং মেশিনটি কোনও অতিরিক্ত চার্জ ছাড়াই একটি স্টেবিলাইজারের সঙ্গে বান্ডিল করে। ভাড়ার মধ্যে বিনামূল্যে রক্ষণাবেক্ষণ, স্থানান্তর এবং আরও অনেক কিছু অন্তর্ভুক্ত রয়েছে।

 

Advertisement