scorecardresearch
 

Republic Day Sale: জলের দর, মাত্র ২৬ টাকায় ইয়ারবাড-১৪ হাজার টাকা কম দামে কিনুন আইফোন, কোথায় ?

Republic Day Offer: ২৬ টাকায় এয়ারবাড, ১৪ হাজার ছাড়ে আইফোন, জলের দরে আর কী কী মিলছে? আমাজন, ফ্লিপকার্টে মিলছে দারুণ ছাড়। এই সুযোগে কিনে নিতে পারেন। কারণ স্টক শেষ হলে আর মিলবে না অফারের সুযোগ।

Advertisement
২৬ টাকায় ইয়ারবাড, ১৪ হাজার ছাড়ে আইফোন, জলের দরে আর কী কী মিলছে? ২৬ টাকায় ইয়ারবাড, ১৪ হাজার ছাড়ে আইফোন, জলের দরে আর কী কী মিলছে?
হাইলাইটস
  • ২৬ টাকায় এয়ারবাড
  • ১৪ হাজার ছাড়ে আইফোন
  • জলের দরে অনলাইন সেল

Republic Day Offer: রিপাবলিক ডে (Republic Day)-উপলক্ষে আপনি ই-কমার্স প্ল্যাটফর্মে চলতে থাকা সেলের ফায়দা নিতে পারবেন। Amazon এবং Flipkart দুটো প্লাটফর্মেই আপাতত সেল চলছে। এই সেলে আপনি শুধু স্মার্ট ফোনই নয়, বরং মোবাইল এক্সেসরিজ (Mobile Accesories) এবং অন্যান্য ইলেকট্রনিক প্রোডাক্টও কিনতে পারবেন ও বেনিফিট পেতে পারবেন। সেলে আপনি সবচেয়ে সস্তায় ফাইভ জি (5G) ফোন কিনতে পারবেন। সেখানে ফ্লিপকার্টে (Flipkart)ইলেকট্রনিক্স সেল চলছে,  এতে আপনি আপনার স্মার্টফোন, টিভি এবং অন্যান্য ইলেকট্রনিক প্রোডাক্ট সস্তায় কিনতে পারবেন।

শুধু ২৬ টাকায় পাওয়া যাবে টিডব্লিউএস (TWS) ইয়ারবাডস

যদি আপনি সেলের ফায়দা নিতে চান তাহলে লাভার (LAVA) অফারে নজর দিতে পারেন। আমাজনে আপনি লাভা প্রো-বাডস ২১, মাত্র ২৬ টাকায় কিনতে পারবেন। টিডব্লিউএস এয়ারবাডসের অরিজিনাল প্রাইস ৯৯৯ টাকা।

রিপাবলিক ডে সুযোগে আপনি লাভা নিজের কনজিউমারদের বিশেষ অফার দিচ্ছে। এই সেল, দুপুর বারোটায় আমাজনে হবে এবং স্টক থাকতে থাকতেই আপনাকে কিনতে হবে। অর্থাৎ আপনি এই ২৬ টাকায় দুপুর বারোটা থেকে কিনতে পারবেন।

সবচেয়ে সস্তা ফাইভ-জি ফোন

যদি আপনি একটা সস্তা ফাইভ-জি ফোন চান, তাহলে আপনার আমাজনে আরও একটা অফার রয়েছে। এখান থেকে আপনি লাভা ব্লেজ ৫জি প্রায় ৮ হাজার টাকা দামে কিনতে পারবেন। গণতন্ত্র দিবসের সেলের সুযোগে লাভা এই ফোনটিকে ৮১৩৯ টাকায় বিক্রি করছে। আপনি এটি আমাজনে কিনতে পারবেন। ডিসকাউন্টের জন্য আপনাকে LAVA ২৬ কোড ব্যবহার করতে হবে। এর অরিজিনাল দাম ১০,০৯৯ টাকা।

এখনও পর্যন্ত সবচেয়ে কম দামে পাওয়া যাবে আইফোন 14

যদি আপনি একটি প্রিমিয়াম স্মার্টফোন কিনতে চান, তাহলে আইফোন ফোর্টিন এর বিষয়ে চিন্তাভাবনা করতে পারেন। এই স্মার্টফোন এখনও পর্যন্ত সবচেয়ে কম দামে পাওয়া যাচ্ছে। এটি আপনি ৬৪ হাজার টাকার কমে কিনতে পারবেন। এতে ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও ব্যাংক ডিসকাউন্টও দেওয়া হচ্ছে। সব মিলিয়ে আপনার এই ফোন এখনও পর্যন্ত সবচেয়ে কম দামে কিনতে পারবেন।

Advertisement

 

Advertisement