scorecardresearch
 

samsung galaxy a04s: সস্তায় Samsung-এর ফোন লঞ্চ, ৫০ mpx ক্যামেরা সহ রয়েছে দুর্দান্ত ফিচার

samsung galaxy a04s: সস্তা ফোন লঞ্চ করল samsung. ভারতে মিলবে নানা রং ও অপশনেষ ৫০ mpx ক্যামেরা সহ রয়েছে দুর্দান্ত ফিচার। আসুন কেনার আগে জেনে নিন, কীভাবে কিনলে মিলবে বাড়তি ক্যাশব্যাক।

Advertisement
samsung এর সস্তা ফোন লঞ্চ, ৫০ mpx ক্যামেরা সহ রয়েছে দুর্দান্ত ফিচার। samsung এর সস্তা ফোন লঞ্চ, ৫০ mpx ক্যামেরা সহ রয়েছে দুর্দান্ত ফিচার।
হাইলাইটস
  • samsung এর সস্তা ফোন লঞ্চ হয়ে গেল ভারতে
  • ৫০ mpx ক্যামেরা সহ রয়েছে দুর্দান্ত ফিচার
  • দামেও সস্তা নতুন স্যামসং ফোনটি

Samsung galaxy a04 s ভারতে লঞ্চ হয়ে গিয়েছে। samsung galaxy a সিরিজের লেটেস্ট ফোন Samsung galaxy a04 s। এই ফোনে অক্টাকোর xinos8 দেওয়া হয়েছে। এতে ৬.৫ ইঞ্চি স্ক্রিন 9০ এইচজেড রিফ্রেশ রেটের সঙ্গে দেওয়া হয়েছে। স্যামসাং ফোর জি ফোন Samsung galaxy a04 s এর নেক্সট ভার্সন থিমে তৈরি করা হয়েছে। এর রিয়ার ট্রিপল ক্যামেরা সেট-আপ রয়েছে। এর সঙ্গে প্রাইমারি ক্যামেরা ৫০ মেগাপিক্সেলের। এর মধ্যে ৪ জিবি রাম এবং ৬৪ জিবি ইন্টারনেট মেমোরিও দেওয়া হয়েছে। এই ফোন স্যামসাংয়ের রেম প্লাস ফিচারের সঙ্গে আসছে।

Samsung galaxy a04 s এর দাম এবং প্রাপ্যতা

Samsung galaxy a04 s এর ভারতে ১৩ হাজার ৪৯৯ টাকা দামে মিলবে। এর দাম এর ৪ জিবি রেম এবং ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট এর জন্য। এই ফোনের ব্ল্যাক, কপার এবং গ্রিন কালার অপশনেও পাওয়া যাচ্ছে। এটি রিটেল স্টোর ছাড়াও কোম্পানি ওয়েবসাইট এবং লিডিং অনলাইন পোর্টালগুলিতেও কিনতে পারবেন। লঞ্চিং অফারে এই ফোন এসবিআই ক্রেডিট কার্ড, ওয়ান কার্ড, স্লাইস কার্ড এবং বেশিরভাগ এনবিএফসি পার্টনারের মাধ্যমে কিনতে পারবেন। কোম্পানি ১০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক দিচ্ছে।

Samsung galaxy a04 s স্পেসিফিকেশন

ডুয়েল ন্যানো সিম এর সঙ্গে মিলবে samsung galaxy a04 sandroid। এই ফোনটি One UI Core 4.1 এর উপর কাজ করবে। এই ফোনে  full-HD+ Infinity-V দেওয়া হয়েছে। এর রিফ্রেশ রেট ৯৮ জেড এর যার মধ্যে অক্টোকোর Exynos 850 প্রসেসর, ৮ জিবি রেম এর সঙ্গে দেওয়া হয়েছে।

Samsung এর রেম প্লাস ফিচার দিয়ে এর রেম ৮ জিবি পর্যন্ত বাড়ানো যেতে পারে। এ জন্য ইন্টারনাল স্টোরেজ ব্যবহার করা হয়। ফটোগ্রাফির জন্য এই ফোনে রিয়ার ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এর প্রাইমারি ক্যামেরা ৫০ মেগাপিক্সেলের। এর সঙ্গে দুটি ২-২ মেগাপিক্সেলের ডেপ্থ এবং মাইক্রো সেন্সরও দেওয়া হয়েছে। সেলফির জন্য ৫ মেগাপিক্সেলের ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনে ৫০০০ এমএইচএর ব্যাটারি ফাস্ট চার্জিং সাপোর্ট ও মিলবে।

Advertisement

 

Advertisement