scorecardresearch
 

Samsung Galaxy M33 5G review: ২০ হাজারের কমে সেরা ফোন, কোনও প্রতিদ্বন্দ্বী নেই

Samsu।ng Galaxy M33 5G review: ২০ হাজারের কমে সেরা ফোন, কোনও প্রতিদ্বন্দ্বী নেই। জেনে নিন কী কী পাবেন এই দমদার ফোনে।

samsung এর নয়া ফোন samsung এর নয়া ফোন
হাইলাইটস
  • ২০ হাজারের কমে সেরা ফোন
  • Samsung Galaxy M33 5G কেমন?

Samsung Galaxy M33 5G Review: ভারতীয় উপভোক্তারা (Indian Subscribers) প্রায়শই একটি ফোন সম্পর্কে একটি মতামত তৈরি করেন যে ধরনের স্পেসিফিকেশন(Specification) লেখা থাকে তার ভিত্তিতে। স্যামসাং (Samsung) সম্ভবত এটি বুঝতে পেরেছে এবং ঠিক একই কৌশলটি মাথায় রেখে ২০১৯ সালে তার Galaxy M সিরিজ চালু করেছে। সর্বোত্তম সম্ভাব্য মূল্যে সর্বোত্তম সম্ভাব্য স্পেসিফিকেশন অফার করছে তারা।

১০ হাজার থেকে ৩০ হাজারে একাধিক ফোন

ভারতে Galaxy M সিরিজ চালু হওয়ার পর থেকে, আমরা ১০,০০০ টাকা থেকে ৩০,০০০ টাকা পর্যন্ত বিভিন্ন দামের সেগমেন্টে বেশ কয়েকটি মডেল দেখেছি। লাইনআপের সর্বশেষ অফারগুলির মধ্যে একটি হল Galaxy M33 5G যা 5G-এর Support-এর সঙ্গে পাওয়া যায়। এটি গত বছর থেকে Galaxy M32 5G কে সফল করেছে, যেটি এখনও ২০,০০০ টাকার মধ্যে উপলব্ধ সেরা ফোনগুলির মধ্যে একটি।

১৮,৯৯৯ টাকা থেকে দারুণ ফোন

Samsung Galaxy M33 5G বেস 6GB+128GB ভেরিয়েন্টের জন্য ১৮,৯৯৯ টাকা থেকে শুরু হয় এবং টপ-এন্ড 8GB+128GB স্টোরেজ মডেলের জন্য ২০,৪৯৯ টাকা পর্যন্ত যায়। প্রারম্ভিক ক্রেতাদের জন্য, স্মার্টফোন নির্মাতা ফোনটি ১৭,৯৯৯ টাকা থেকে শুরু করে দিচ্ছে। উপরন্তু, এটিকে আরও লোভনীয় চুক্তি করার জন্য কিছু ব্যাঙ্কের অফার রয়েছে।

কেমন ফোন Samsung Galaxy M33 5G?

আমি এখন প্রায় ১০ দিন ধরে Samsung Galaxy M33 5G ব্যবহার করছি এবং এখন প্রশ্ন হল: এটি কি ২০,০০০ টাকার মধ্যে পাওয়া সেরা ফোনগুলির মধ্যে একটি? দ্বিতীয়ত, Galaxy M32 5G ব্যবহারকারীদের আপগ্রেড করা উচিত? আসুন পর্যালোচনায় এই সমস্ত প্রশ্নের উত্তর খুঁজে বের করা যাক।

নকশা, নির্মাণ (Design, Body)

Samsung Galaxy M33 5G দেখতে ভালো এবং পরিষ্কার। কিন্তু খুব একটা অনন্য নয়। এটি পিছনে একটি নিয়মিত বর্গাকার আকৃতির ক্যামেরা মডিউল এবং সামনে একটি ওয়াটারড্রপ খাঁজে আসে। সামগ্রিক নকশা Galaxy M32 দ্বারা অনুপ্রাণিত। ফোনটি নীল এবং সবুজ রঙে আসে। নকশাটি কিছুটা একই রকম একঘেয়ে, পিছনে ব্যাক প্যানেল চেপে ধরলে আঙুলের ছাপ পড়ে।