scorecardresearch
 

Samsung Galaxy S22 Ultra: Samsung-এর ১ লক্ষ টাকার ফোন নিন ফ্রি-তে, উপায়?

Samsung Galaxy S22 Ultra: বিনামূল্যে পেতে, আপনাকে Samsung QN900B Neo QLED 8K স্মার্ট টিভি কিনতে হবে। অর্থাৎ কোম্পানির এই স্মার্ট টিভির সঙ্গে Galaxy S22 Ultra স্মার্টফোন উপহার দেওয়া হচ্ছে। এ নিয়ে কোম্পানির অফার চলছে। এটি সীমিত সময়ের অফার। Samsung QN900B Neo QLED 8K হল কোম্পানির প্রিমিয়াম এবং বড় পর্দার টেলিভিশন।

Advertisement
Samsung Galaxy S22 Ultra Samsung Galaxy S22 Ultra
হাইলাইটস
  • Samsung-এর ১ লক্ষ টাকার ফোন নিন ফ্রি-তে
  • কী কী উপায়ে মিলতে পারে
  • জানুন বিস্তারিত তথ্য

Samsung Galaxy S22 Ultra এই মুহূর্তে বিশ্বের সেরা স্মার্টফোনগুলির মধ্যে একটি। স্যামসাং-এর এই ডিভাইসে প্রিমিয়াম ডিজাইনের সঙ্গে ফ্ল্যাগশিপ স্পেসিফিকেশন দেওয়া হয়েছে। এর দাম ১ লাখ টাকার বেশি কিন্তু, তবে আপনি Samsung Galaxy S22 Ultra বিনামূল্যে পেতে পারেন। আপনি Samsung Galaxy S22 Ultra এর বেস ভেরিয়েন্ট বিনামূল্যে পেতে পারেন। এর বেস ভেরিয়েন্টে 12GB RAM এর সাথে 256GB ইন্টারনাল মেমরি দেওয়া হয়েছে। Samsung Galaxy S22 Ultra কে কোম্পানির ওয়েবসাইটে ১,০৯,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে।

কীভাবে মিলতে পারে?

এটি বিনামূল্যে পেতে, আপনাকে Samsung QN900B Neo QLED 8K স্মার্ট টিভি কিনতে হবে। অর্থাৎ কোম্পানির এই স্মার্ট টিভির সঙ্গে Galaxy S22 Ultra স্মার্টফোন উপহার দেওয়া হচ্ছে। এ নিয়ে কোম্পানির অফার চলছে। এটি সীমিত সময়ের অফার। Samsung QN900B Neo QLED 8K হল কোম্পানির প্রিমিয়াম এবং বড় পর্দার টেলিভিশন। এতে 8K রেজোলিউশন QLED প্যানেল দেওয়া হয়েছে।

এ কারণে এই টিভির দামও অনেক বেশি। এর জন্য আপনাকে ১৩,৪৯,৯৯০ টাকা খরচ করতে হবে। আপনি যদি এর সঙ্গে Galaxy S22 Ultra-এর দামও যোগ করেন, তাহলে এই টিভির দাম প্রায় ১২,৪০,৯৯০ টাকা হয়ে যাবে। এছাড়াও নির্বাচিত ক্রেডিট কার্ড সহ ব্যবহারকারীদের এই ৮৫-ইঞ্চি 8K স্মার্ট টিভিতে অতিরিক্ত ছাড় দেওয়া হচ্ছে।

খুব সহজেই মিলতে পারে

যদি আপনার কাছে ভালো বাজেট থাকে, এই টিভি কেনার অনুমতি দেয় তবে এটি একটি খুব ভাল উপায়। এই টিভির সাইজ অনেক বড়। এই কারণে, আপনাকে মনে রাখতে হবে যে এটি আপনার বাড়িতে মানানসই হতে পারে। কিন্তু, আপনি যদি একটি মাত্র স্মার্টফোন পেতে চান তাহলে সরাসরি ফোনটি কিনতে পারবেন।

Advertisement

Advertisement