scorecardresearch
 

Samsung এর সস্তা 5G স্মার্টফোন ৮ মার্চ লঞ্চ, মিলবে প্রিমিয়াম ফোনের ফিচার

Samsung এর সস্তা 5G স্মার্টফোন ৮ মার্চ লঞ্চ, মিলবে প্রিমিয়াম ফোনের ফিচার। এত সস্তায় এত ভাল ফোনের অফার স্যামসংকে ফোনের দুনিয়ায় এগিয়ে দিতে পারে বলে মনে করা হচ্ছে।

Advertisement
samsung এর নয়া ৫জি ফোন samsung এর নয়া ৫জি ফোন
হাইলাইটস
  • Samsung এর সস্তা 5G স্মার্টফোন
  • ৮ মার্চ লঞ্চ হতে চলেছে
  • মিলবে প্রিমিয়াম ফোনের ফিচার

Samsung ভারতে এমন একটা 5G স্মার্টফোন লঞ্চ করতে চলেছে, গ্যালাক্সি Galaxy F23 5G ভারতে ৮ মার্চ লঞ্চ করা হবে। খবর অনুযায়ী গ্যালাক্সি Galaxy F23 5G বিক্রি কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্ট এর মাধ্যমে করা হবে। স্যামসাং Galaxy F23 5G স্পেসিফিকেশনের বিষয়ে বলা হয়েছে, ৮ মার্চ এই স্মার্টফোন দুপুর বারোটায় লঞ্চ করা হবে।

Galaxy F23 5G তে রিফ্রেশ রেটওয়ালা ডিসপ্লে দিয়ে দেওয়া হবে। এই স্মার্টফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০d চিপসেট দেওয়া হবে। স্ক্রিন রেসোলিউশন ফুল এইচডি প্লাস হবে।

Galaxy F23 5G গরিলা গ্লাস ৫ এর প্রটেকশন হবে। যার মধ্যে ওয়াটার ড্রপ নচ দেখতে পাওয়া যাবে। রিপোর্ট অনুযায়ী এই স্মার্টফোনের দাম ২০ হাজার টাকা হতে পারে। যদি এমন হয় তাহলে এটি দ্বিতীয় স্মার্টফোন হবে যা সেগমেন্টের অন্য ফোনকে টক্কর দিতে পারে।

১২০hz ওয়ালা ফিচারযুক্ত স্মার্টফোন সাধারণভাবে ২০ হাজার টাকার উপরই দাম হয়। ক্যামেরার কথা বলতে গেলে Galaxy F23 5G তে ৫০ মেগাপিক্সেল এর প্রাইমারি লেন্স দেওয়া হবে। এর মধ্যে ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স দেওয়া হবে। 8 মেগাপিক্সেল এর আল্ট্রা ওয়াইড লেন্স দেওয়া হবে।

গ্যালাক্সি এস ২০১৫ জিতের ৩.৫ এমএম হেডফোন জ্যাক দেওয়া হয়েছে। চার্জিং এর জন্য ইউএসবি টাইপ সি এর সাপোর্ট রয়েছে। কোম্পানির বক্তব্য অনুযায়ী আসন্ন সময়ে গ্যালাক্সি এম২৩ও লঞ্চ করা হবে। গ্যালাক্সি a20 ৫০-র কথা বলতে গেলে এর ডিজাইন স্যামসাংয়ের অন্যান্য স্মার্টফোনের সঙ্গে খানিকটা একইরকম হবে। কিন্তু এটি একটু ডিজাইন চেঞ্জ করে বাজারে আনা হচ্ছে।

গ্যালাক্সি সিরিজের ক্যামেরা মডিউল একটু বদলাও আনা হচ্ছে যেখানে প্লাস্টিক ব্যাক দেওয়া হয়েছে। গ্যালাক্সি Galaxy F23 5G এর দাম অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ কোম্পানি এটিকে বাজেটের মধ্যে রাখতে চাইছে। এই কারণে আশা করা হচ্ছে এটির দাম ২০ হাজার টাকার মধ্যেই থাকবে।

Advertisement

 

Advertisement