scorecardresearch
 

Tata Safari Adventure Persona এখন দুর্দান্ত Orcus White রঙে

Tata Safari Adventure Persona এখন দুর্দান্ত Orcus White রঙে পাওয়া যাচ্ছে। দেখে নিন দুর্দান্ত এই গাড়িটি। আপনার গ্যারাজেও রাখতে চান গাড়িটি?

Advertisement
Tata-র নয়া রংয়ের গাড়ি Tata-র নয়া রংয়ের গাড়ি
হাইলাইটস
  • Tata Safari Adventure Persona
  • দুর্দান্ত Orcus White রঙে
  • কেনার আগে দেখে নিন

টাটা মোটরস সাফারি রেঞ্জে প্রায়ই নতুন বৈশিষ্ট্য এবং বিশেষ সংস্করণ যোগ করছে। এখন, Tata Safari তার অ্যাডভেঞ্চার পারসোনা ট্রিমে Orcus হোয়াইট শেড যোগ করার সাথে একটি নতুন রঙের বিকল্প পেয়েছে। এর আগে, অ্যাডভেঞ্চার পারসোনা শুধুমাত্র ট্রপিক্যাল মিস্ট রঙে স্পেক করা যেত।

অ্যাডভেঞ্চার পার্সোনা শুধুমাত্র টপ-ট্রিম, XZ+ ম্যানুয়াল এবং XZA+ স্বয়ংক্রিয়ভাবে পাওয়া যায় এবং এতে একটি আলাদা প্রি-কনফিগার করা কসমেটিক প্যাকেজ অন্তর্ভুক্ত রয়েছে। নাম অনুসারে, ট্রিমটি একটি 'অ্যাডভেঞ্চার' ফোকাসড চেহারা যোগ করে, তাই এতে 18-ইঞ্চি চারকোল গ্রে অ্যালয়, কালো-গ্রিল, কালো সাফারি ব্যাজিং, কালো ছাদের রেল, বাইরের জন্য কালো স্কিড প্লেট অন্তর্ভুক্ত রয়েছে। অভ্যন্তরের জন্য, কালো অভ্যন্তরের সাথে একত্রে বিশেষ আর্থি ব্রাউন গৃহসজ্জার সামগ্রী ব্যবহার করা হয়েছে।

অ্যাডভেঞ্চার পারসোনা টপ-স্পেক ট্রিম হিসেবে টাটা সাফারি লঞ্চ করা হয়েছিল, কিন্তু পরে গোল্ড এডিশন এবং ডার্ক এডিশন প্রবর্তন করা হয়েছে যেগুলো কিছু অতিরিক্ত ফিচারের কারণে তারা উপকৃত হয়েছে। যাইহোক, সাম্প্রতিক আপডেটগুলি একই বৈশিষ্ট্যগুলি নিয়ে এসেছে, প্রাথমিকভাবে 1ম এবং 2য় সারি (6-সিটার) বায়ুচলাচল আসনগুলি অ্যাডভেঞ্চার পারসোনা ট্রিমেও। অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে একটি প্যানোরামিক সানরুফ, 6-ওয়ে বৈদ্যুতিকভাবে সামঞ্জস্যযোগ্য ড্রাইভার আসন, 6-এয়ারব্যাগ, ডিজিটাল ইন্সট্রুমেন্ট প্যানেল, JBL অডিও, ওয়্যারলেস অ্যাপল কারপ্লে এবং অ্যান্ড্রয়েড অটো, ওয়্যারলেস চার্জার, এয়ার পিউরিফায়ার এবং আরও অনেক কিছু।

ট্রপিক্যাল মিস্ট কালারে টাটা সাফারি অ্যাডভেঞ্চার প্যাক

অফারে শুধুমাত্র একটি ইঞ্জিন রয়েছে - একটি 2.0-লিটার ডিজেল যা 170bhp এবং 350Nm টর্ক তৈরি করে৷ এটি একটি 6-স্পীড ম্যানুয়াল বা একটি 6-স্পীড স্বয়ংক্রিয় গিয়ারবক্সের সাথে মিলিত হয়। পাওয়ার শুধুমাত্র সামনের চাকার দিকে পরিচালিত হয়। Tata সাফারির জন্য একটি টার্বো-পেট্রোল ইঞ্জিনের পরীক্ষার পর্যায়ে রয়েছে যা এই বছরের শেষের দিকে চালু হতে পারে।

Advertisement

Tata Safari Adventure Persona-এর দাম ট্রপিকাল মিস্ট এবং অর্কাস হোয়াইট উভয় রঙের জন্যই সমান মূল্য 20.99 লক্ষ টাকা (এক্স-শোরুম) এবং 22.40 লক্ষ টাকা (এক্স-শোরুম)।

টাটা সাফারি অ্যাডভেঞ্চার পারসোনার মূল্য তালিকা (প্রাক্তন শোরুম)
Safari XZ+ অ্যাডভেঞ্চার (7-সিট) - 20,99,900 টাকা
Safari XZ+ অ্যাডভেঞ্চার (6-সিট) - 21,09,900 টাকা
Safari XZA+ অ্যাডভেঞ্চার (7-সিট) - 22,29,900 টাকা
Safari XZA+ অ্যাডভেঞ্চার (6-সিট) - 22,39,900 টাকা

Advertisement