scorecardresearch
 

১৩ হাজারে Techno-র ঝিনচ্যাক ফোন Pova, আছে দামি মোবাইলের সব সুবিধা

অল্প দামের মধ্যে দামী মোবাইলের সুবিধা, সঙ্গে ফাস্টেস্ট চার্জিং, যে কোনও চার্জারেই। Techno-র দারুণ দুর্দান্ত ফোন বাজারে এসেছে। ট্রাই করে দেখতে পারেন, লুকও দারুণ স্মার্ট।

Advertisement
টেকনোর নয়া স্মার্টফোন টেকনোর নয়া স্মার্টফোন
হাইলাইটস
  • টেকনোর নতুন ফোন টেকনো পোভা
  • দাম মাত্র ১২ হাজার ৯৯৯ টাকা
  • রয়েছে সমস্ত সুবিধাই, দারুণ ফোন

Tecno Pova Neo ভারতে লঞ্চ হয়েছে যার দাম ১২ হাজার ৯৯৯ টাকা। এটি একটি একক 6GB+128GB স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে এবং 22 জানুয়ারি থেকে বিক্রি শুরু হবে। সর্বশেষ অফারটি হল ব্র্যান্ডের POVA লাইনআপের তৃতীয় ডিভাইস।

Tecno POVA Neo 20.5:9 স্ক্রীন অনুপাতের সাথে 1640 × 720 পিক্সেল রেজোলিউশন সহ একটি 6.8-ইঞ্চি HD+ ডট নচ ডিসপ্লে খেলা করে। এটির সর্বোচ্চ উজ্জ্বলতা 480 nits এবং একটি 120Hz টাচ স্যাম্পলিং রেট রয়েছে। এটির স্ক্রিন-টু-বডি অনুপাত 84.8 শতাংশ।

স্মার্টফোনটি একটি অক্টা-কোর মিডিয়াটেক হেলিও G25 প্রসেসর দ্বারা চালিত 2.0 GHz পর্যন্ত ঘড়ি গতির সাথে 6GB LPDDR4x RAM এর সাথে মেমরি ফিউশন প্রযুক্তি সহ 5GB বর্ধিত র‍্যাম।

স্মার্টফোনটির একটি eMMC 5.1 অভ্যন্তরীণ স্টোরেজ ক্ষমতা রয়েছে 128GB একটি SD কার্ডের মাধ্যমে 512GB পর্যন্ত বাড়ানো যায়। এটি Android 11-এর উপর ভিত্তি করে HiOS v7.6-এ চলে৷ Tecno Pova Neo-এ একটি f/1.8 লেন্স এবং একটি কোয়াড LED ফ্ল্যাশ সহ একটি 13-মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা সহ একটি ডুয়াল-রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে৷ স্মার্টফোনটিতে একটি f/1.8 লেন্স এবং ডুয়াল LED ফ্ল্যাশ সহ একটি 8-মেগাপিক্সেল সেলফি ক্যামেরাও রয়েছে।

ট্রান্সশন ইন্ডিয়ার সিইও অরিজিৎ তলাপাত্র একটি বিবৃতিতে বলেছেন, “Tecno Pova Neo-এ রয়েছে অসাধারণ বৈশিষ্ট্য যা আজকের যুবকরা আশা করে। আমাদের সমস্ত কৌশলগুলির কেন্দ্রে ভারতীয় বাজার এবং এর অনন্য প্রয়োজনীয়তাগুলির সাথে, আমরা POVA 5G এর সাথে আরও নতুনত্ব আনার এবং উদ্ভাবনের শক্তিকে পুনরায় সংজ্ঞায়িত করার জন্য উন্মুখ।"

Tecno Pova Neo একটি বড় 6000 mAh ব্যাটারি দ্বারা চালিত যা 55 দিনের স্ট্যান্ডবাই টাইম, 190 ঘন্টা মিউজিক প্লেব্যাক এবং 43 ঘন্টা কলিং টাইম দেয়। এটি 18W দ্রুত চার্জিং সমর্থন করে। এটি জলের ক্ষতি রোধ করতে IPX2 রেটিং পর্যন্ত স্প্ল্যাশ প্রতিরোধী সহ আসে এবং একটি পিছনে মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে।

Advertisement

Advertisement