scorecardresearch
 

Telegram : Telegram-এর ধামাকা, এই কাজটি করলেই মিলবে ফ্রিতে পেড সাবস্ক্রিপশন!

টেলিগ্রাম গ্রাহকদের জন্য সুখবর। Telegram-র তরফে একটি বিশেষ পরিষেবা ঘোষণা করা হয়েছে। এই পরিষেবায় গ্রাহকরা বিনামূল্যে প্রিমিয়াম সাবস্ক্রিপশন পাবেন।

Advertisement
Telegram Telegram
হাইলাইটস
  • টেলিগ্রাম গ্রাহকদের জন্য সুখবর
  • Telegram-র তরফে একটি বিশেষ পরিষেবা ঘোষণা করা হয়েছে

টেলিগ্রাম গ্রাহকদের জন্য সুখবর। Telegram-র তরফে একটি বিশেষ পরিষেবা ঘোষণা করা হয়েছে। এই পরিষেবায় গ্রাহকরা বিনামূল্যে প্রিমিয়াম সাবস্ক্রিপশন পাবেন। কোম্পানির তরফে সম্প্রতি একটি পিয়ার-টু-পিয়ার লগইন প্রোগ্রাম ঘোষণা করা হয়েছে। তাতে অংশগ্রহণ করলেই ব্যবহারকারীরা প্রিমিয়াম সাবস্ক্রিপশন পেতে পারেন। প্রসঙ্গত, Telegram গোটা বিশ্বজুড়ে পরিষেবা প্রদান করে থাকে। গ্রাহকদের জন্য এই প্ল্যাটফর্মকে সবথেকে নিরাপদ বলেও দাবি করা হয়। 

এই পরিষেবা পাওয়ার জন্য আপনাকে ফোন নম্বর ব্যবহার করতে হবে। যা লগইন কোড এসএমএস পাঠাতে ব্যবহার করা হবে। একবার আপনি এই প্রোগ্রামটি বেছে নিলে, টেলিগ্রাম ১৫০টি পর্যন্ত SMS পাঠাতে আপনার নম্বর ব্যবহার করবে। এর বিনিময়ে কোম্পানি গ্রাহকদের এক মাসের বিনামূল্যে প্রিমিয়াম সাবস্ক্রিপশন দেবে। 

টেলিগ্রামের এই অফারে কী আছে? বর্তমানে এই পরিষেবাটি সমস্ত ব্যবহারকারীর জন্য নয়। এই পরিষেবাটি নির্বাচিত Android ব্যবহারকারীদের জন্য উপলব্ধ, যা সীমিত কয়েকটি জায়গাতেই উপলব্ধ৷ মনে রাখবেন, এসএমএস পাঠানোর জন্য যদি কোনও চার্জ প্রযোজ্য হয় তবে ব্যবহারকারীদের খরচ বহন করতে হবে। টেলিগ্রাম এর জন্য কোনও ফি নেবে না।

আরও পড়ুন

ইউজারদের মতে, এই পরিষেবাটি বেশ আকর্ষণীয়। এটা ব্যবহার করলে আপনার টাকা বাঁচবে। আবার প্রিমিয়াম সাবস্ক্রিপশনও পাবেন। টেলিগ্রাম স্পষ্ট করেছে যে, আপনার নম্বরটি রিসিভারের কাছে তখনই দৃশ্যমান হবে যখন তাতে ওটিপি পাঠানো হবে।

টার্ম অ্যান্ড কন্ডিশন পেজে এই বিষয়ে তথ্য দিয়েছে টেলিগ্রাম। সংস্থাটি স্পষ্ট করেছে, আপনার নম্বরটি কোনও অচেনা ব্যক্তির হাতে চলে যেতে পারে। এর কারণে আপনি অনেক স্প্যাম কল এবং এসএমএস পেতে পারেন। এর বাইরে আর একটি বড় সমস্যা হল এসএমএস চার্জ। এর অর্থ, আপনার নম্বর থেকে এসএমএস পাঠানোর জন্য যে চার্জ কাটা হবে তার খরচ আপনাকে বহন করতে হবে। এর জন্য টেলিগ্রাম আপনাকে কোনও সাহায্য দেবে না। আপনি যদি আপনার নম্বর ফাঁস হওয়া এবং এসএমএস চার্জ নিয়ে চিন্তিত না হন তবে আপনি পরিষেবা নিতেই পারেন। 

Advertisement

TAGS:
Advertisement