scorecardresearch
 

সম্পূর্ণ ডাউন Twitter, লগ-ইন করতে গেলেই ভেসে আসছে 'এরর' মেসেজ

মাত্র ২ মাস আগেই এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মটিকে ৪৪ বিলিয়ন ডলাকে কিনে নেন এলন মাস্ক। ট্যুইটার-চুক্তির পর থেকে নিজের একের পর এক সিদ্ধান্তের জন্য আলোচনার কেন্দ্রে রয়েছেন এলন মাস্ক। লাগাতার ট্যুইটারের পলিসিতেও পরিবর্তন এনেছেন তিনি।

Advertisement
Twitter Twitter
হাইলাইটস
  • ট্যুইটার ডাউন
  • লগ-ইন করতে গেলে সমস্যা
  • দেখাচ্ছে 'এরর' মেসেজ

সম্পূর্ণ ডাউন ট্যুইটার। যার জেরে অ্যাপে লগ ইন করতে সমস্যার সম্মুখীন ইউজাররা। মিডিয়া রিপোর্ট অনুযায়ী আজ সকাল ৭টা ১৩ মিনিট থেকে শুরু হয় এই সমস্যা। লগ ইন করতে গেলেই 'এরর' মেসেজ ভেসে উঠছে স্ক্রিনে। 

Downdetector কে উদ্ধ্ৃত করে Al Jazeera-র রিপোর্ট অনুযায়ী, সকাল সাড়ে ৭টা পর্যন্ত ৮,৭০০ ইউজার নিজেদের সমস্যার কথা জানিয়েছেন। ইউজাররা জানাচ্ছেন, ট্যুইটারে লগ-ইন করতে গেলেই 'এরর' মেসেজ দেখাচ্ছে তাঁদের। 

ট্যুইটার ডাউন
ট্যুইটার ডাউন


প্রসঙ্গ, মাত্র ২ মাস আগেই এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মটিকে ৪৪ বিলিয়ন ডলাকে কিনে নেন এলন মাস্ক। ট্যুইটার-চুক্তির পর থেকে নিজের একের পর এক সিদ্ধান্তের জন্য আলোচনার কেন্দ্রে রয়েছেন এলন মাস্ক। লাগাতার ট্যুইটারের পলিসিতেও পরিবর্তন এনেছেন তিনি।


১১ ডিসেম্বরেও ট্যুইটার ডাউন হয়
এর আগে গত ১১ ডিসেম্বরও ডাউন হয় ট্যুইটার। সেই সময়ও অনেক ইউজার জানিয়েছিলেন যে ট্যুইটার চলছে না। ইউজারদের অনেকেই জানান, যে তাঁরা তাঁদের টাইম লাইন রিফ্রেশ করতে পারছেন না। এমনকী কিছু অ্যাকাউন্ট সাসপেন্ডও দেখাচ্ছিল। অনেকে বলেন, যে শুধুমাত্র অ্যান্ড্রয়েডেই এই সমস্যা তৈরি হয়েছিল। আবার অনেকে দাবি করেন, নির্দিষ্টি কয়েকটি নেটওয়ার্কে কাজ করছিল না ট্যুইটার।  

আরও পড়ুন - ৩১ ডিসেম্বর ৪৯টি স্মার্টফোনে চিরতরে বন্ধ হচ্ছে WhatsApp, রইল তালিকা

 

TAGS:
Advertisement