scorecardresearch
 

Valentine Day Smartphone Offer: ভ্যালেন্টাইন্স ডে-র আগে ফোনে জবরদস্ত ছাড়, কিনতে পারবেন প্রায় হাফ দামে

ফেব্রুয়ারি মাস শুরু হতেই অনেকেই তাঁদের ভ্যালেন্টাইন্স ডে-র প্রস্তুতি শুরু করেছেন। আপনি যদি স্মার্টফোন বা অন্য কোনও গ্যাজেট দেওয়ার পরিকল্পনা করছেন, তবে আপনার জন্য একটি বিশেষ অফার রয়েছে।

Advertisement
Valentine Day Smartphone Offer Valentine Day Smartphone Offer
হাইলাইটস
  • অ্যামাজন ইন্ডিয়াতে ভ্যালেন্টাইন স্মার্টফোন স্টোর শুরু হয়েছে
  • স্মার্টফোন এবং সরঞ্জামগুলিতে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে

ফেব্রুয়ারি মাস শুরু হতেই অনেকেই তাঁদের ভ্যালেন্টাইন্স ডে-র প্রস্তুতি শুরু করেছেন। আপনি যদি স্মার্টফোন বা অন্য কোনও গ্যাজেট দেওয়ার পরিকল্পনা করছেন, তবে আপনার জন্য একটি বিশেষ অফার রয়েছে। আসলে, অ্যামাজন ইন্ডিয়াতে ভ্যালেন্টাইন স্মার্টফোন স্টোর শুরু হয়েছে। এই সময়ের মধ্যে, স্মার্টফোন এবং সরঞ্জামগুলিতে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। এই সেল চলাকালীন কম দামে Samsung থেকে OnePlus-এ হ্যান্ডসেট কেনার সুযোগ রয়েছে। এই সময়ের মধ্যে অনেক মোবাইলে ভাল ডিল পাওয়া যায়। একের পর এক এই সমস্ত ডিল এবং অফার সম্পর্কে আমরা আপনাকে বলছি।

OnePlus Nord CE 3 Lite সস্তায় পাওয়া যাচ্ছে

Valentine's Store এ  OnePlus Nord CE 3 Lite 5G স্মার্টফোনটি ১৮৯৯৯ টাকাতে পাওয়া যাচ্ছে। উপরন্তু, OnePlus 12-এর মূল্য ৬৩,৯৯৯ টাকা সহ তালিকাভুক্ত করা হয়েছে। OnePlus 11R-এর দাম রাখা হয়েছে ৩৮,৯৯৯ টাকা।

আরও পড়ুন

Redmi ফোনগুলিও তালিকাভুক্ত করা হয়েছে

Redmi 12 5G এই পৃষ্ঠায় তালিকাভুক্ত করা হয়েছে। এই সেলে Redmi 12 5G-এর দাম রাখা হয়েছে ১৩,৪৯৯ টাকা। Redmi 12 5G-তে রয়েছে Snapdragon 4 Gen 2 প্রসেসর। এটিতে 90Hz রিফ্রেশ রেট সহ একটি FHD+ ডিসপ্লে রয়েছে। এতে একটি 50MP রিয়ার ক্যামেরা রয়েছে। এই হ্যান্ডসেটে 8MP সেলফি ক্যামেরা রয়েছে। এতে রয়েছে 5000mAh ব্যাটারি।

Poco স্মার্টফোনগুলি Amazon India-এ সস্তায় তালিকাভুক্ত করা হয়েছে এবং Poco তাদের হ্যান্ডসেটগুলিও ভ্যালেন্টাইন্স ডে থেকে সস্তায় অফার করছে৷ এই সেলে অনেক Poco হ্যান্ডসেট পাওয়া যাচ্ছে। এর মধ্যে রয়েছে Poco C51, Poco C55 এর মত হ্যান্ডসেট। তাদের দাম যথাক্রমে ৫৯৯৯ টাকা এবং ৭২৯৯ টাকা।

iQOO এবং Nokiaও সস্তায় পাচ্ছেন

সস্তায় iQoo Z7s 5G, iQoo Z7 Pro 5G কেনার সুযোগ রয়েছে, যার মূল্য যথাক্রমে ১৫,৯৯৯ টাকা এবং ২২,৯৯৯ টাকা৷ এছাড়াও, সস্তায় Nokia G42 5G কেনার সুযোগ রয়েছে, যার কার্যকর মূল্য ১২,৪৯৯ টাকা।

Advertisement

ভ্যালেন্টাইন ডে স্টোরে ৫০,৯৯৯ টাকায় iPhone 13 কেনার সুযোগ রয়েছে। এই হ্যান্ডসেটটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসে। এছাড়াও, Samsung Galaxy S24 এর কার্যকরী মূল্য ৮৪,৯৯৯ টাকা, যাতে 8GB RAM এবং 512GB ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে। অফিসিয়াল ওয়েবসাইটে এর দাম ৮৯,৯৯৯ টাকা।

Advertisement