scorecardresearch
 
ইউটিলিটি

Suzuki-র নেক্সট জেন স্কুটার লঞ্চ, মিটারে মিলবে হোয়াটস্যাপ, মিস কল অ্যালার্ট

সুজুকি অ্যাভেনিস
  • 1/6

সুজুকি মোটরসাইকেল ভারতে সুজুকি অ্যাভেনিস লঞ্চ করেছে। যার প্রারম্ভিক এক্স-শোরুম মূল্য 86,700 টাকা। 125cc Avenis এখনও পর্যন্ত ভারতে সুজুকির সবচেয়ে স্পোর্টি স্কুটার, এবং এটি প্রযুক্তির দিক দিয়ে প্রথমের সারিতে আসে। এটি TVS Ntorq 125 এবং Yamaha RayZR-এর দিকেও ক্ষমাহীনভাবে লক্ষ্য করা হয়েছে। এর খেলাধুলামূলক এজেন্ডাকে শক্তিশালী করতে, অ্যাভেনিস একটি MotoGP অনুপ্রাণিত লিভারিও পাবে যার নাম মেটালিক ট্রাইটন ব্লু (রেস সংস্করণ)।

সুজুকি অ্যাভেনিস
  • 2/6

অ্যাভেনিস তার স্লিভের স্লিভের উপর তীক্ষ্ণ রেখা এবং প্রচুর নকল উইংলেটের সাথে ডিজাইনের ফর্মটি সংজ্ঞায়িত করে। LED হেডল্যাম্প এবং টেলল্যাম্পগুলিও মানসম্মত। একটি তীক্ষ্ণ চেহারার স্কুটার হওয়ার পাশাপাশি, অন্তত প্রথম নজরে পারফরম্যান্সের প্রতিশ্রুতিও রয়েছে বলে মনে হচ্ছে।

সুজুকি অ্যাভেনিস
  • 3/6

যেখানে সুজুকির 125cc মোটর একটি পরিমিত 8.7bhp@6,750rpm উৎপাদন করে, Avenis-এর ওজন Ntorq-এর থেকে 106kg-এ সম্পূর্ণ 6kgs কম যা 9.2bhp পিক পাওয়ার তৈরি করে। যদিও Ntorq Avenis' 10Nm এর তুলনায় অতিরিক্ত .5Nm টর্ক তৈরি করে। এই স্কুটারগুলি বাস্তব জগতে কীভাবে মেলে তা দেখতে আকর্ষণীয় হবে।

সুজুকি অ্যাভেনিস
  • 4/6

GenZ দর্শকদের কথা মাথায় রেখে স্কুটারটি অ্যান্ড্রয়েড এবং iOS উভয় ব্যবহারকারীদের জন্য সংযোগের সাথে মানক হিসাবে সংযুক্ত কনসোলও পাবে। বিডব্লিউ এলসিডি প্যানেল নেভিগেশন, ফোন কল সতর্কতা, হোয়াটসঅ্যাপ সতর্কতা কাস্ট করতে পারে এবং এমনকি ট্রিপ রিপোর্ট এবং শেষ পার্ক করা অবস্থান সহ কিছু টেলিমেট্রি বৈশিষ্ট্য সমর্থন করে।

সুজুকি অ্যাভেনিস
  • 5/6

সাতোশি উচিদা, ব্যবস্থাপনা পরিচালক, সুজুকি মোটরসাইকেল ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড। লিমিটেড," সুজুকি টু-হুইলার গ্রাহকরা সুজুকি অ্যাকসেস 125 এবং বার্গম্যান স্ট্রিটের প্রতি যে আস্থা এবং আনুগত্য দেখিয়েছেন তা সবসময়ই অপ্রতিরোধ্য। আমাদের পণ্যের প্রতি আমাদের গ্রাহকদের এই বিশ্বাস আমাদেরকে নতুন মডেল তৈরি করতে উত্সাহীভাবে কাজ করতে উত্সাহিত করে যা পুরোপুরি ভালভাবে মিশে যেতে পারে। আমাদের জেনারেল জেড গ্রাহকদের চাহিদার সাথে। জাপান এবং ভারতে আমাদের টিমগুলো নতুন প্রজন্মের চাহিদা বুঝতে এবং এমন একটি নতুন পণ্য তৈরি করার জন্য সত্যিই কঠোর পরিশ্রম করেছে যা গ্রাহকের সুপ্ত প্রত্যাশা পূরণ করতে পারে।"

 

সুজুকি অ্যাভেনিস
  • 6/6

সুজুকি মোটরসাইকেল ইন্ডিয়া ডিসেম্বরের মাঝামাঝি পরে সুজুকি অ্যাভেনিসের খুচরা বিক্রি শুরু করবে। ব্র্যান্ড নিউ স্কুটারটি ভারত জুড়ে রেস সংস্করণ হিসাবে প্রবর্তিত মেটালিক ট্রাইটন ব্লু রঙ সহ 5টি নতুন এবং উত্তেজনাপূর্ণ রঙে পাওয়া যাবে। এই রেস সংস্করণ ভেরিয়েন্টটি সুজুকি রেসিং গ্রাফিক্স দিয়ে সজ্জিত হবে যা একজন স্পিরিট রাইডারের স্বতন্ত্র ব্যক্তিত্বকে আকর্ষণ করে। প্রকৃত অর্থে, সুজুকি অ্যাভেনিস রেস সংস্করণ ব্র্যান্ডের রেসিং ডিএনএ প্রদর্শন করবে এবং এটিকে উত্সাহীদের জন্য একটি উপযুক্ত পছন্দ করে তুলবে।

 
; ; ;