scorecardresearch
 

৭ হাজার টাকার কমে ৫টি দুর্দান্ত স্মার্টফোন, Amazon Sale-এর শেষ দিন

৭ হাজার টাকার কমে ৫টি দুর্দান্ত স্মার্টফোন, Amazon Sale-এর শেষ দিন। দুর্দান্ত অফারে কিনুন।

আমাজনে সস্তা ফোন আমাজনে সস্তা ফোন
হাইলাইটস
  • Amazon Sale-এর শেষ দিন
  • ৭ হাজার টাকার কমে স্মার্টফোন
  • ৫টি দুর্দান্ত স্মার্টফোন

অ্যামাজনের ফ্যাশনস ফেস্টিভ সিজন চলছে। এ বছরের এটি শেষ দিন। আপনি ডিসকাউন্টে নতুন স্মার্টফোন নিতে পারেন। ডিসকাউন্ট এর সঙ্গে এই সেল নো কস্ট ইএমআই, এক্সচেঞ্জ অফার এবং ব্যাংক অফারেও পাওয়া যাচ্ছেয এভাবে আপনি খুব সস্তা দামে এই ফোনগুলি বাড়িতে নিয়ে আসতে পারেন। যদি আপনি বাজেট ৭০০০ টাকা বা তার চেয়ে কম হয়, তাহলে সেলে কিছু স্মার্টফোন রয়েছে যেগুলি কিন্তু যথেষ্ট ট্রেন্ডি এবং ইউজফুল। আসুন জেনে নিই কোনগুলি ৭ হাজার টাকার মধ্যে আপনি বাড়িতে নিয়ে আসতে পারেন।

Redmi 9A Sport

রেডমি নাইন স্পোর্ট ৭ হাজার টাকার মধ্যে কম বাজেটের দারুণ ফোন। রেডমির এই ফোনটি সবচেয়ে ভাল অপশন রয়েছে। দাম ৬০০০ টাকা আর এতে ১০০০ টাকা ডিসকাউন্ট, এইচডিএফসি কার্ডে পাওয়া যাবে। ফোন ২ জিবি র্যাম+৩২জিবি স্টোরেজ হেলিও জি৩৫ প্রসেসর ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরার সঙ্গে আসছে। ফোনে ৫০০০ mah ব্যাটারি দেওয়া হয়েছে। 3w এর চার্জিং সাপোর্ট পাওয়া যাবে।

Nokia C01 Plus

নোকিয়া ৬১ প্লাস কম বাজেটের এই ফোনটি entry-level সেগমেন্টের একটা খুব ভাল অপশন এর দাম ৬২৯৮ টাকা এবং ১০০০ টাকা আপনি এইচডিএফসি ব্যাঙ্ক কার্ডে আরও ডিসকাউন্ট পেয়ে যাবেন। এর মধ্যে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা এবং টু মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে টু জিবি র্যাম ১৬ জিবি স্টোরেজ দেওয়া হয়েছে। হ্যান্ডসেটে পাওয়ার দেওয়ার জন্য ৩০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

Tecno Pop 5 LTE

টেকনো পপ টেকনো ফোন আকর্ষক দামে পাওয়া যাচ্ছে। ৬৫৯৯ টাকার এই ফোনটি আরও ১০০০ টাকা ডিসকাউন্ট পাবেন। এর দাম ২জিবি র্যাম ৩২gb স্তরেজ ভেরিয়েন্ট পাওয়া যাচ্ছে। এর মধ্যে ৫০০০mah ব্যাটারি এইট মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং গ্লাসি ফিনিশ দেওয়া হয়েছে।

Lava X2

লাভা x2 কম দামের স্মার্টফোন খুব ভাল অপশন হতে পারে। মিডিয়াটেক হেলিও s25 প্রসেসর দেওয়া হয়েছে। এর মধ্যে ৩২gb স্তরেজ পাওয়া যায় হ্যান্ডসেটে সিকিউরিটির জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। এর মধ্যে ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে। পাওয়ার দেওয়ার জন্য ৫০০০mah. ব্যাটারি দেওয়া হয়েছে এর দাম ৬৭৯৮ টাকা এবং আপনি এটি এক হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্টে কিনতে পারেন। ডিস্কাউন্ট এইচডিএফসি ব্যাংক কার্ড পাওয়া যাচ্ছে।

itel A48 

এন্ট্রি লেভেলে বাজেটে হ্যান্ডসেটের দাম ৬ হাজার ৯৮০ টাকা। এর উপরে ১০০০ টাকা ডিসকাউন্ট এইচডিএফসি ব্যাংক কার্ডে পাওয়া যাচ্ছে। এই ফোনে ২ জিবি র্যাম দেওয়া হয়েছে। এর মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক ফিচার দেওয়া হয়েছে। স্মার্টফোনের দাম ৩ হাজার এমএএইচ ব্যাটারি পাওয়া যাচ্ছে। হ্যান্ডসেটে ৫ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। ফ্রন্টে ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।